🦊🦊বাংলা নাটক"হাঙর রিভউ"(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊❤️❤️

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ৭জ্যৈষ্ঠ
  • ১৪২৯বঙ্গাব্দ।
  • শনিবার
  • নাটক রিভিউ

হেলো বন্ধুরা

সবাই কেমন আছেন আশ করছি সবাই অনেক ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি বন্ধুরা চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে একটি নাটক রিভিউ তাহলে চলুন শুরু করা যাক।


  • নাটকের গুরুত্বপূর্ণ তথ্য:
নাটকরিভিউ
নামহাঙর
পরিচালকমাহমুদ মাহিন
অভিনয়েমুসফিক ফারহান,সামিরা খান মাহি,শতাব্দী ওয়াদুদ,সামীম আহমেদ,রওসন আলম,জয়নক জ্যাক,শাদাত,হাসিব
রিলিজড৩ মে ২০২২
দেশবাংলাদেশ
ভাষাবাংলা
ডুরেশন৫৪ মিনিট

  • নাটক লিংক:


  • কাহিনী সংক্ষেপ:

Screenshot_2022-05-21-23-23-49-44.jpg

Screenshot_2022-05-21-23-23-43-73.jpg

Screenshot_2022-05-21-23-23-34-63.jpg

নাটকটি বাস্তবমুখি বটে জেলে সুরুজ তার দল বল নিয়ে মাছ ধরে সাগর পারে।সাগর এর অসিম ঢেওয়ে জীবনের ঝুকি নিয়ে মাছ ধরেন।ঘরে তার এক মাত্র কন্যা রয়েছে বউটা মারা গিয়েছে পাশের বাসার এক মেয়ে সেই তার মেয়েটার দেখা শোনা করে এভাবেই চলছে তার জীবন।মেয়েটা সুরুজ কে ভালোবাসে বটে তবে সুরুজ এর কি জানি ভয় কাজ করে মনে।


সুরুজ এর মারা মাছ জেলে পল্লির মহজন কিনে নেন অল্প দামে আসলে এটা বাস্তব চিত্রেও এমনি হয় জেলেরা জীবন ঝুকি নিয়ে মেরে আনেন মাছ সেগুলো মহজন রা কায়দা কৌশলে কম দাম দিয়ে কিনেন। সুরুজের মারা মাছ গুলোও সে এভাবেই বিক্রি করেন কেউ কখুনো প্রতিবাদ করতে পারেন না। প্রতিবাদ করতে গেলেই তাকে ডাঙার হাঙরে গিলে খায়।

Screenshot_2022-05-21-23-25-19-64.jpg

Screenshot_2022-05-21-23-24-59-67.jpg

Screenshot_2022-05-21-23-24-18-97.jpg

Screenshot_2022-05-21-23-24-45-55.jpg

Screenshot_2022-05-21-23-24-01-62.jpg

Screenshot_2022-05-21-23-24-09-15.jpg


একদিন সুরুজ বলে মহজন দাম টা একটু কম।হয়ে গেলো মহজন বলে বাজার খুব ডাউন মাছ এখন কেউ খাচ্ছে না এইসব ভুলভাল বলে কম দামেই প্রতিনিয়ত ঠকছেন জেলেরা।শুধু ঠকছেন না মহজনদের অনেক নির্যাতন এর শিকারো তারা হচ্ছেন। সুরুজ এর মেয়েটাকে যে মেয়েটা দেখা শোনা করতো তাকে মহজন এর ছেলে জর করে তুলে আনার হুমকি দেয় এবং সুরুজ সেখানে প্রতিবাদ করেন।

Screenshot_2022-05-21-23-26-02-74.jpg

Screenshot_2022-05-21-23-25-56-92.jpg

Screenshot_2022-05-21-23-25-50-85.jpg

Screenshot_2022-05-21-23-25-36-07.jpg


সুরুজ কে মেরে ফেলার হুমকি দেওয়া হয়। তার দলের লোকদের সাথে মহজন রা জোট বাধে এবং লোভ দেখিয়ে দলে টেনে নেয় সুরুজ একা হয়ে যায় সে পুলিশ এর কাছে যায় এবং পুলিশ তাকে ধরে। এর পরে ছাড়া পেয়ে এসে একদিন সুরুজ তার দলের লোকদের সাথে মাছ ধরতে যায় দলের লোক গুলো তার সাথে বেইমানি করেন এবং মেরে ফেলে। আর সবাই বলে বেড়ায় সুরুজরে হাঙরে খাইয়া ফেলছে।আসলেও তাকে হাঙরে খেয়েছে তবে জলের না ডাঙার হাঙরে খেয়েছে।


  • আমার মতামত:

নাটকটি বলতে গেলে বাস্তব মুখি চিত্র এভাবেই মহজন দের খপ্পরে পরে জেলেরা প্রতিনিয়ত ঠকে যাচ্ছেন প্রতিবাদ করার সাহস পান না কেউ প্রতিবাদ করলে তাকে ডাঙার হাঙরে খেয়ে ফেলেন এইভাবে আর কতো হয়তো কেউ একজন আসবে প্রতিবাদ করবে শক্ত প্রতিবাদ শেষ হবে মহজনদের অত্যাচার। জেলেরা সঠিক মুল্য পাবে।নাটকটি খুবই সুন্দর ভাবে সাজিয়েছেন গল্প টা রিয়েলিস্টিক ছিল আপনাদের ভাল লাগবে আশা করছি।


ব্যক্তিগত রেটিং

নাটকটিকে আমি আমার কাছে সেরা স্থান দিব আমি ১০/০৯ দিলাম


বন্ধুরা নিজের মতো করে নাটকটির গল্প সংক্ষেপে উপস্থাপন করেছি আশা করছি আপনারা বুঝতে পারবেন। আর নাটকটি দেখলে আরো ভালো ভাবে বুঝতে পারবেন।সবাই ভাল থাকবেন আবারো দেখা হবে নতুন কোনো পোস্টে।

Sort:  
 2 years ago 

আজ কয়েকদিন যাবত নাটকটির দেখবো দেখবো চিন্তা করতেছে কিন্তু ব্যস্ততার কারণে এখনো দেখা হয়নি। আপনার রিভিউ দেখে হঠাৎ মনে উঠেছে ‌‌। একটু পর সময় দিয়ে নাটক দেখব। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

নাটকটির কাহিনী পড়ে যা বুঝলাম নাটকটির সাথে বাস্তবতার অনেকটা মিল রয়েছে। নাটকটি আমার মনে হয় বেশ ভালই হবে। আপনি খুবই গুছিয়ে পুরো নাটকটির রিভিউ আমাদের মাঝে উপস্থাপন করেছেন। নাটকটি আমি সময় পেলে অবশ্যই দেখবো। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি নাটকের রিভিউ আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

গতকাল আমি এই নাটকটি দেখেছি। রিভিও ও করেছি। সত্যি নাটকটি ভাল লেগেছে আমার কাছে। আমার মনে হয় হাঙ্গর ২ আসতে পারে। সুরুজ যেহেতু পাড়ে ভেসে এসেছে। শয়তান সর্দার এর রাজত্ব ধংস করবে সুরুজ। তবে যাই বলেন ভাই। সর্দার এর অভিনয়টা কিন্তু জোশ। অনেক ভাল একজন অভিনেতা তিনি।

 2 years ago 

হাঙর নাটক রিভিউ করেছেন দেখে অনেক ভালো লাগলো। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। অবশ্যই সময় করে নাটকটি দেখবো। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

খুবই চমৎকার একটি নাটক রিভিউ শেয়ার করেছেন ভাইয়া আপনি বরাবরই আমাদের মাঝে অনেক সুন্দর সুন্দর নাটক রিভিউ শেয়ার করে থাকেন এ থেকেই বোঝা যায় আপনি অনেক বেশি নাটক দেখেন। যদিও এই নাটকটি এখন পর্যন্ত দেখা হয়নি তবে খুব শীঘ্রই দেখব শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

নাটকটি আমি দেখেছি অত্যন্ত চমৎকার একটি নাটক। মুশফিক ফারহানের অভিনয় দুর্দান্ত ছিল। আমি অপেক্ষায় আছি নাটকটির দ্বিতীয় পর্ব দেখার জন্য।

 2 years ago 

ফারহানের নাটক গুলো দেখতে আমার কাছে খুবই ভালো লাগে। আপনি খুবই সুন্দর ভাবে হাঙ্গর নাটকটির রিভিউ দিয়েছেন। দেখি সময় পেলে নাটকটি দেখে নিব। শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আসলে মুশফিক ফারহানের নাটক গুলো আমার কাছে অনেক ভালো লাগে। আজকে আপনি চমৎকার ভাবে একটি বাস্তব ধর্মী নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন। আসলে আমাদের এলাকার জেলেদের অবস্থা এরকমই তারা কোনোভাবেই অন্যায়ের প্রতিবাদ করতে পারে না। আর এর ফলেই মহাজনরা তাদেরকে সবসময়ই ঠকাতে থাকে।

যদিও এই নাটকটি আমি দেখেছিলাম না কিন্তু আপনার রিভিউ দেখার পরে নাটকটি দেখার ইচ্ছা বেড়ে গেছে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60115.50
ETH 3192.77
USDT 1.00
SBD 2.45