ছাদে সময় কাটানো(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ২০শ্রাবণ
  • ১৪২৯বঙ্গাব্দ।
  • বৃহস্পতিবার
  • ছাদে সময় কাটানো

IMG20220804165818.jpg

হেলো বন্ধুরা

সবাই কেমন আছেন আশা করছি সবাই অনেক ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে আমার ফুফুর বাসার ছাদে কাটানো কিছু মুহূর্ত চলুন শুরু করি।


IMG_20220804_172322.jpg

আজ সকালে একটু গুরুত্বপূর্ণ কাজের জন্য আমি কুষ্টিয়া শহরে গিয়েছিলাম কাজ শেষে ভাবলাম ফুফুর বাসা থেকে একটু ঘুরে যায় অনেক দিন আশা হয়না। তো ফুফুর বাসাই এসে সারাদিন শুয়ে ছিলাম বাইরে গুরি গুরি বৃষ্টি হচ্ছিলো।যাইহোক আমি বৃষ্টির মধ্যে কোন সময় যেনো ঘুমিয়ে গিয়েছিলাম।

IMG20220804171034.jpg

IMG20220804171548.jpg

IMG20220804170426.jpg

IMG20220804170407.jpg

IMG20220804170358.jpg

IMG20220804170540.jpg


বিকেলে উঠলাম ঘুম থেকে আকাশ টা তখনো মেঘলা ছিল।ফ্রেশ হয়ে ফুফাতো ভাইকে বললাম চল তোদের ছাদ থেকে একটু ঘুরে আশি আসলে বিকেলে ছাদের ভিউ টা দারুন হয় আকাশ টা দেখতে দারুন লাগে।তাই আমি ফুফুদের বাসায় আসলেই আগে ছাদে চলে আশি।যাইহোক ছাদে উঠলাম আজ কপাল খারাপ আকাশে ঘনো কালো মেঘে ছেয়ে ছিল।


আমি ওভাবেই চারিদিকের কয়েকটা ছবি উঠাইলাম।ছাদে কয়েকটা ফুল গাছ ছিল ফুল ও ফুটেছে কিছু আমি ফুল গুলোর ছবি উঠাইলাম।।এরপরে পাশেই ছিল একটা মাল্টা গাছ আমি ছুটে গেলাম সেখানে এবং কয়েকটা ছবি তুললাম।আসলে মেঘের জন্য আজকে আকাশের ভিউটা তেমন পাচ্ছিলাম না।যাইহোক সবাই ভালো থাকবেন আবারো দেখা হবে নতুন কোনো পোস্টে।


Sort:  
 2 years ago 

বিকেল বেলায় ছাদের উপর থেকে আকাশটা দেখতে অনেক সুন্দর লাগে। কিন্তু আকাশ মেঘলা থাকলে আকাশ দেখতে তেমন সৌন্দর্য দেখায় না। আপনার পোস্টের ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। বিকেলে ছাদে কাটানো মুহূর্তটুকু আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া সত্যিই বলেছেন বিকালে আকাশ দেখতে অনেক সুন্দর দেখায়।আপনার ছবিগুলো দেখতে দারণ ছিল।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আসলে ছাদের উপর বিকেল বেলা ঘোরাঘুরি টা আসলে অনেক আনন্দ দেয়।আরো বিশেষ করে বিল্ডিং এর আশপাশের জায়গা গুলো যদি প্রাকৃতিক হয় তাহলে তো কথাই নেই।আর পাশাপাশি ছাঁদে ছাঁদ বাগান থাকলে তো অরো বেশি ভালো লাগা কাজ করে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর কিছু মূহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আমার কাছে তো ছাদে সময় কাটাতে ভীষণ ভালো লাগে। আপনি তো দেখছি বেশ দারুন দারুন ফটোগ্রাফিও করেছেন। আপনার কাটানো এত সুন্দর মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

দেখছি, ছাদে খুব সুন্দর একটা সময় কাটিয়েছেন। আসলেই ছাদে কিন্তু অনেক সুন্দর মুহূর্ত কাটানো সম্ভব। তার সাথে সাথে কিছু সুন্দর সুন্দর ফটোগ্রাফিও করেছেন। আমার কাছে পুরো সময়টা বেশ ভালই লেগেছে।

 2 years ago 

ছাদে খুবই সুন্দর সময় কাটিয়েছেন এবং সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন। বিশেষ করে নীল আকাশের সৌন্দর্যময় ফটোগ্রাফিক গুলো খুবই ভালো লেগেছে।

 2 years ago 

অনেক বেশি জার্নি করলে আসলে ক্লান্ত লাগে আর তখন ঘুমটা ভালো হয়। সেই জন্যই মনে হয় আপনি আপনার ফুফুর বাসায় গিয়ে ঘুম দিয়েছিলেন। আর ছাদে উঠে দারুন কিছু ফটোগ্রাফি করেছেন। ওখানে আপনি সময়টাও ভালো কাটিয়েছেন বোঝাই যাচ্ছে। দোয়া রইল আপনার জন্য ভাই.

 2 years ago 

পোস্ট দেখেই বোঝা যাচ্ছে ছাদে অনেক চমৎকার একটি মুহূর্ত অতিবাহিত করেছেন বিশেষ করে আমি বিকেল বেলা প্রতিদিন এই সময় অতিবাহিত করি। আপনার সুন্দর এই মুহূর্তটা আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 69849.38
ETH 3709.01
USDT 1.00
SBD 3.73