😍😍মোবাইল ফটোগ্রাফি(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊😍😍

in আমার বাংলা ব্লগ3 years ago
  • ০৭চৈত্র
  • ১৪২৮ বঙ্গাব্দ।
  • মোঙ্গলবার
  • মোবাইল ফটোগ্রাফি

IMG_20220322_160911.jpg

হেলো বন্ধুরা


সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি।চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে আমার মোবাইল ক্যামেরায় তোলা কয়েকটি চিত্র। আশা করছি আপনাদের ভালো লাগবে তাহলে চলুন শুরু করা যাক।


চিত্র-১

IMG_20220322_151911.jpg

প্রথমে যে চিত্র টি দেখতে পাচ্ছেন এটা হলো গোলাপি রঙ্গন অর্থাৎ এর রং টা গোলাপি হওয়ায় এটাকে আমি গোলাপি রঙ্গন বলছি।এর আগে আমি আপনাদের সাথে লাল রঙ্গন এর চিত্র শেয়ার করেছিলাম।লাল টা থেকে গোলাপি টা দেখতে বেশি কিউট লাগছিল।এই চিত্র টা আমি আমাদের কুষ্টিয়া পৌরসভা থেকে তুলেছিলাম।আমাদের কুষ্টিয়া পৌরসভা আস পাশ এলাকা থেকে বেশি সুন্দর।


চিত্র-২

IMG_20220322_151939.jpg

এটা হলো পেরাগ্রিনা ফুল এর নামটা আমিও জানতাম না ফুলের ছবি তোলার দরকার তুলেছিলাম।তবে গুগোল মামা থাকায় আর চিন্তা নেই।ফুলের নামটা সেখান থেকেই দেখেছি।ফুলটি নিয়ে বলতে গেলে আসলে পৃথিবীর সব ফুলই সুন্দর তবে একেক জনের কাছে একেক টা স্পেশাল হয়ে থাকে তাদের গন্ধে সৌন্দর্য্য দিয়ে।এটাও আমার পছন্দের একটা ফুল।এটিও সেইম জায়গা থেকে তুলেছিলাম।


চিত্র-৩

IMG_20220322_152005.jpg

সাদা ফুল আমি একটু বেশিই পছন্দ করি কারণ আমার পছন্দের কালার গুলোর মধ্যে সাদাও রয়েছে।সাদা ফুলের গন্ধও আমার খুব ভালো লাগে।এটা হলো মালোতি ফুল।চার থেকে পাচঁটি পাপরি নিয়ে সাজানো ফুলট তার রুপ দিয়েই মানুষ কে মুগ্ধ করে দেয়।আমার খুবই ভালো লেগেছিলো।আপনাদের সাথে শেয়ার করে আরো ভালো লাগলো।এটাও সেইম জায়গা থেকে তোলা।


চিত্র-৪

IMG_20220322_152122.jpg

চার নাম্বার চিত্র টি আমাদের কুষ্টিয়া পৌরসভার সব থেকে দৃষ্টি নন্দন একটি চিত্র দেখানোর চেষ্টা করেছি।আগের দিনে নতুন বউকে ঠিক এভাবেই পালকিতে করে নিয়ে যাওয়া হতো বরের বাসায়।যা এখন বিলুপ্ত প্রায়।আমাদের কুষ্টিয়ার রবিন্দ্রনাথ ঠাকুরের কুঠি বাড়িতে তার ব্যবহিত দুটো পালকি তারই নিদর্শন। চিত্র টি নিজে দেখে আপনাদেরো দেখাতে ইচ্ছা হলো তাই শেয়ার করলাম।আশা করছি ভালো লাগবে।


চিত্র-৫

IMG_20220322_152626.jpg

এই চিত্র টি কুষ্টিয়া পৌরসভার পাশে একটি পার্ক থেকে তুলেছলাম।আমাদের জাতিয় ফুল শাপলা তার পাশে অনেক মটরের লাইন ছিল যেগুলো সুইচ এর মাধ্যমে ছেরে দিলে পানি নিছ থেকে উপরে উঠছিল যা আপনারা চিত্র দেখছেন দৃশ্যটি আমার অনেক ভালো লেগেছিল।আপনাদের সাথে শেয়ার করলাম আশা করছি আপনাদেরো ভালো লাগবে ধন্যবাদ সবাইকে।


বন্ধুরা সবাইকে অসংখ্য ধন্যবাদ নিজের মোবাইল ক্যামেরা দিয়ে তোলা কয়েকটি ফুল এবং ভিন্ন চিত্র আপনাদের মাঝে শেয়ার করেছি আশা করছি আপনাদের ভালো লাগবে সবাই ভালো থাকবেন আবারো দেখা হবে নতুন কোনো পোস্টে।


সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ
ক্যামেরাঅপু এ৫এস
ক্যামেরাম্যান@ashik333
w3wordshttps://w3w.co/burrito.companions.criticisms
Sort:  
 3 years ago 

মোবাইল ফোন দিয়ে তোলা অসাধারন কিছু ফটোগ্রাফি দেখতে পেলাম আপনার মাধ্যমে ভাই। অসাধারন ছবি তুলেন আপনি। খুব ভালো হয় আপনার তোলা ছবি গুলো। আপনার ছবি গুলায় পর্যাপ্ত ডিটেইলস থাকায় বেশি ভালো হয়। এভাবেই এগিয়ে যান ভাই। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ এবং শুভ কামনা রইল ভাইজান😍🙏

 3 years ago 

ফটোগ্রাফি করতে এবং দেখতে দুটোই আমার খুব ভালো লাগে। আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি ছিল জাস্ট অসাধারণ। আমার অনেক ভালো লেগেছে ভাইয়া। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে এত সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি তুলে ধরার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ভাই আপনার ফটোগ্রাফি গুলো আমার খুবই ভালো লেগেছে। আপনি খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। প্রত্যেকটা ফটোগ্রাফি দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য রইল শুভকামনা।

 3 years ago 

বাহ ভাইয়া অনেক সুন্দর ফটোগ্রাফি করেছেন।৫ নাম্বার ফটোগ্রাফির অনেক ভালো লাগলো আমার কাছে।ধন্যবাদ আপনাকে এত সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য

 3 years ago 

ফাটাফাটি ফটোগ্রাফি করেছেন ভাইয়া। যাকে বলে এক কথায় অসাধারণ। আর এই অসাধারণ ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

বাহ চমৎকার আপনার প্রতিটি ফটোগ্রাফি ছিলো অসাধারন ৷ তবে আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে চার নাম্বার ফটোগ্রাফি টা পালকির ফটোগ্রাফি ছিলো অনেক সুন্দর হয়েছে ৷ধন্যবাদ এতো সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য ৷

 3 years ago 

অসাধারণ কিছু মোবাইল ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাই। আপনার তোলা ছবিগুলো আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনি খুব সুন্দর করে সবগুলো ছবির বর্ণনা আমাদের মাঝে তুলে ধরেছেন। এরকম সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

মোবাইলের মাধ্যমেও কিছু সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনি ফটোগ্রাফি গুলো খুবই ভালো লেগেছে। বিশেষ করে কুষ্টিয়া পৌরসভার পালকির ছবিটা দেখে আমি মুগ্ধ হয়ে গেছি। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ওয়াও ভাইয়া খুব চমৎকার ফটোগ্রাফি করেছেন। দেখতে খুবই সুন্দর লাগছে প্রত্যেকটা ফটোগ্রাফি। সাথে খুব সুন্দর উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা। ‌

 3 years ago 

মোবাইল ফোনে ধারণকৃত আপনার ফটোগ্রাফি গুলো অসাধারন ছিল মুগ্ধ হওয়ার মতো বিশেষ করে শাপলা ফুল ও পানির ফোয়ারা সবথেকে বেশি ভালো লেগেছে আমার কাছে শুভেচ্ছা রইল আপনার জন্য

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62852.17
ETH 2463.87
USDT 1.00
SBD 2.64