😍😍"আজকের দিনলিপি" (১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊😍😍

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ৭ বৈশাখ
  • ১৪২৯বঙ্গাব্দ।
  • বুধবার
  • দিনলিপি

হেলো বন্ধুরা

সবাই কেমন আছেন আশা করছি সবাই অনেক ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি আমি@ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজলের ব্লগে থাকছে আজকের দিনলিপি তাহলে চলুন শুরু করা যাক।

IMG20220420111158.jpg

IMG20220420111412.jpg

IMG20220420112815.jpg


আজকের দিনটা ছিল স্পেশাল সেটা ভেতরের গল্পেই বুঝতে পারবেন।বেলা তখন বাজে ১০;৩০ ঘুম থেকে উঠেছি অনেক আগেই রেডি হয়ে বসেছিলাম এরপরে ১০:৩০ বাজার সাথে সাথেই বেড়িয়ে পরি।নৌকার জন্য ঘাটে অপেক্ষা এরপরে নৌকা আসল আমিও পার হয়ে গেলাম।পার হয়ে আমার বন্ধু সাগরের সাথে দেখা করি।সাগর একটি প্যান্ট এবং শার্ট কিনবে তাই আমাকেও থাকতে বলেছিল।এদিকে আমার কচিং ১:৪৫ মিনিটে হাতে তেমন বেশি সময় নেই।তাই কয়েকটি দোকান ঘুরেই সাগরের প্যান্ট শার্ট পছন্দ হলো এবং কিনে নিলো।


এরপরে আমি আমাদের কচিং এ চলে যায়।রুমে ঢুকি এরপরে স্যার এর জন্য অপেক্ষা করি।অনেক ক্ষন পরে স্যার আসলো।স্যার কে দেখে আমি অবাক হয়ে গেলাম।অবাক না হয়ে উপায় নাই আমাদের স্যার সোশ্যাল দুনিয়ায় খুবই জনপ্রিয় একটি মুখ আমি স্যার কে দেখে কনফিউশনে ছিলাম পরে কয়েকজন কে জিজ্ঞাসা করলাম এবং তারা বললো স্যার একজন কন্টেন্ট ক্রিয়েটর।

received_280078574197026.jpeg


আপনারা সবুজ আয়াত নামে ফেচবুকে সার্চ করে দেখবেন আমাদের স্যার কে দেখতে পারবেন খুবই মজার মজার ভিডিও করেন।ক্লাস টা অনেক মজার ছিল খুবই মজা পেয়েছিলাম।তবে সময় বাধা ক্লাস এক সময় শেষ হলো আমরা রুম থেকে বের হয়ে গেলাম।আমি চলে গেলাম ট্রেন স্টেশনে। ইফতারের বেশি সময় বাকি ছিল না।আমি কিছু সময় স্টেশনে হেটে বেরাচ্ছিলাম এরপরে দেখলাম ঘরিতে ইফতারের ৫ মিনিট মতো বাকি ছিল। আমি একটি দোকানে গেলাম এবং এক প্যাকেট বিস্কিট এবং কোকাকোলা কিনলাম এরপরে স্টেশনেই বসে রইলাম আজান এর।

IMG20220420180630.jpg

IMG20220420182729.jpg

IMG20220420180355.jpg

IMG20220420180417.jpg

IMG20220420182739.jpg

IMG20220420175322.jpg

IMG20220420185536.jpg


কয়েক মিনিট পরেই আজান হলো আমিও খাওয়া শুরু করলাম খাওয়া শেষ করতে না করতেই ট্রেন এসে গেলো আমি সেখান থেকে বিদায় নিলাম সত্যি আজকে অনেক দারুন মজা করেছিলাম এগুলো আপনাদের সাথে শেয়ার করে আরো ভালো লাগছে ধন্যবাদ সবাইকে।


সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ
ক্যামেরাঅপু এ৫এস
ক্যামেরাম্যান@ashik333
w3wordshttps://w3w.co/squeaky.breeze.expects
Sort:  

নেই কোনো চিন্তা নেই কোন ভাবনা সারাদিন ঘুরে ফিরে প্রকৃতি থেকে নিই শুধু অভিজ্ঞতা। আপনার সারাদিনের অভিজ্ঞতাটা খুবই ভালো লাগলো আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনার মন্তব্যর জন্য।

 2 years ago 

আপনার পুরো দিনের কার্যক্রম পড়ে খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে আপনার একটি পুরো দিন কাটানো প্রত্যেকটা মুহূর্ত আমাদের মধ্যে শেয়ার করার জন্য।

আপনি তো এই দিনটি সত্যিই অসম্ভব সুন্দর ভাবে কাটিয়েছেন। সমুদ্র ব্যক্তিগতভাবে আমার অনেক ভালো লাগে। তার মধ্যে আপনার ট্রেন যায়নি করেছেন মনে হয় এটা আমার কাছে বেশ উপভোগ্য মনে হচ্ছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর অনুভূতি গুলো আমাদের সাথে ভাগ করে নেওয়ার জন্য।

 2 years ago 

আপনার পুরো দিনের কার্যক্রম এর চিত্র খুব সুন্দর ভাবে আমাদের মাঝে তুলে ধরেছেন দেখে খুব ভালো লাগলো। ফটোগ্রাফি গুলো সাথে খুব সুন্দর বর্ণনা উপস্থাপন করেছেন। এত চমৎকার পোষ্ট শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

আপনার দিনটি খুবই ভালো কাটছে কেননা আপনার যে টিচার সে খুবই একজন ভালো লোক এবং অনেক মিশুক সবার সাথেই খুব সহজে মিশে। তার ভিডিও আমিও দেখি।যাই হোক আপনার সময় ভালো কাটছে এটা জেনে খুবিই খুশী হলাম।ধন্যবাদ আমাদের সাথে আনন্দ ভাগাভাগি করার জন্য

 2 years ago 

আপনার দিনটি খুবই ভালো কেটেছে তা আপনার পোস্ট পড়ে বুঝতে পেরেছি। আপনার সম্পূর্ণ দিনের কার্যক্রম দেখে খুবই ভালো লাগছে অনেক অনেক ধন্যবাদ আপনাকে আপনার এই দিনের কার্যক্রম আমাদের সাথে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74