🦊🦊টার্গেট ডিসেম্বর -পাওয়ার বৃদ্ধি(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ২৯বৈশাখ
  • ১৪২৯বঙ্গাব্দ।
  • মোঙ্গলবার
  • পাওয়ার বৃদ্ধি

হেলো বন্ধুরা

IMG_20220513_210727.jpg

সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি বন্ধুরা চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে আমার পাওয়ার আপ পোস্ট।


বন্ধুরা পাওয়ার আপ হলো নিজের শক্তি বৃদ্ধি করার একট মাধ্যম।এর মাধ্যমে আমি আমার ভবিষ্যৎ এর জন্য জমা রাখতে পারবো যা এক সময় আমার অনেক কাজে আসবে। এবং নিয়মিত পাওয়ার আপের মাধ্যমে অনেক ভালো পর্যায় যাওয়া যাবে।আমাদের কমিউনিটিতে সবাই প্রতিনিয়ত পাওয়ার আপ করে চলছে।এমন কি আমাদের সুমন ভাইয়া এটাকে উৎসাহ প্রদান করার জন্য প্রতি সপ্তাহে প্রতিযোগিতারও আয়োজন করে চলেছেন।যা আমাদের জন্য খুবই ভালো একটা কাজ।


বন্ধুরা গত কাল আমি আমার ওয়ালেটে জমানো এবং একজনের থেকে নেওয়া টোটাল ২৭২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি এটা আমার করা সর্বাধিক পাওয়ার বৃদ্ধি।পাওয়ার আপ করে স্টিমিট এর সাথে থাকতে পেরেছি এটা ভেবে আমার খুবই ভালো লাগছে এখন আমার মোট পাওয়ার ৩৯৮৭+ যা সত্যি আমার স্বপ্ন পুরন এর কাছাকাছি চলে যাচ্ছে আমার ইচ্ছা ১০ হাজার পাওয়ার বৃদ্ধি করা।


বন্ধুরা নিচে আমি আমার পাওয়ার বৃদ্ধির ধাপ গুল উপস্থাপনা করেছি।


পাওয়ার আপের পূর্বে

IMG_20220513_204337.jpg


পাওয়ার আপের স্টিমের পরিমান

IMG_20220513_204418.jpg


পাওয়ার আপের পরে

IMG_20220513_204428.jpg

Sort:  
 2 years ago 

এত বিশাল একটা পাওয়ার আপ অনেকদিন পরে দেখলাম ভাইয়া আপনি তো অনেক দূর এগিয়ে গেছেন ☺️। আপনাকে শুভেচ্ছা এবং অভিনন্দন। আশা করি আপনি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। এইভাবে করে চলতে থাকলে আপনি আপনার জায়গা খুব শক্ত করতে পারবেন ভাইয়া। এবং এ প্লাটফর্ম আপনার শক্তি বৃদ্ধি করতে পারবেন। আপনাকে ধন্যবাদ ভাইয়া ,সব সময় আপনাদের এমন পাওয়ার আপ পোস্ট দেখে আমরা আরো উৎসাহিত হই। আপনার জন্য শুভেচ্ছা রইল

 2 years ago 

দোয়া রাখবেন আপু

 2 years ago 

আপনি বিশাল বড় একটি এমাউন্টের পাওয়ার আপ করেছেন ভাইয়া। পাওয়ার আপ করা আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি এত বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করার মাধ্যমে আপনার অ্যাকাউন্টের সক্ষমতা আরো বাড়িয়ে তুলেছেন। দোয়া করি, আপনার ১০ হাজার স্টিম আরও বৃদ্ধি করার লক্ষ্য যেন খুব তাড়াতাড়ি পূরণ হয়। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ এবং ভালোবাসা রইলো।

 2 years ago 

কি যে ভালো লাগছে ভাইয়া এতো গুলা স্টিম পাওয়ার একসাথে বৃদ্ধি করেছেন বিষয়টি দেখে এবং অনেক উৎসাহ বোধ করছি নিজেও বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করার আশা করি খুব শীঘ্রই আপনার স্বপ্নটা পূরণ হবে দোয়া রইল

 2 years ago 

দোয়া করবেন ভাই

 2 years ago 

অনেক বড় সংখ্যার স্টিম আপনি পাওয়ার হিসাবে রূপান্তর করলেন ভাইয়া। ২৭২০ ভাবলেই শরীরের মধ্যে একটি অন্যরকমের শিহরণ সৃষ্টি হয়ে যাচ্ছে ভাইয়া। যাইহোক ভাইয়া আপনার জন্য অনেক শুভকামনা রইল যেন আপনি পরবর্তীতে এমন ধরনের কাজ আরো করতে পারেন।

 2 years ago 

ধন্যবাদ ভাই

 2 years ago 

আমি তো রীতিমতো দিকে অবাক হয়ে গেলাম। আসলে আপনি সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগ কে সম্মান জানাই। আশা করি আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন 10000 স্টিম পূরণ করতে পারবেন। আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের যদি এখানে স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

একদম ভাই স্টিমিটে টিকে থাকার জন্য পাওয়ার আপের বিকল্প নেই।

 2 years ago 

আপনি একসাথে অনেকগুলো পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে ভীষণ ভালো লেগেছে। আপনার পাওয়ার বৃদ্ধি দেখে আমার নিজেরও পাওয়ার বৃদ্ধি করার জন্য খুবই ইচ্ছে করতেছে। এভাবে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা।

 2 years ago 

এগিয়ে যান শুভ কামনা রইল।

 2 years ago 

আপনি যে দীর্ঘদিন এই প্লাটফর্মে কাজ করতে চান তা আপনার পাওয়ার আপ দেখেই বোঝা যাচ্ছে। বিশাল অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন। এক লাফে আপনার অ্যাকাউন্ট অনেক বেশি শক্তিশালী হয়ে গিয়েছে। খুব দ্রুতই আপনি ডলফিন হয়ে যেতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

মনের কথা বলেছেন আপু ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আপনি অনেক দূর পর্যন্ত এগিয়ে গিয়েছেন, আর একটু হলে আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন, আপনার জন্য অনেক শুভকামনা রইলো ভাইয়া, খুব শীঘ্রই আপনার স্বপ্ন পুরোন হক এই দোয়ায় রইলো ভাইয়া।

 2 years ago 

দোয়া রাখবেন ভাই

 2 years ago 

বাহ্ অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করলেন। যা দেখে সত্যিই আমার অনেক ভালো লাগছে। আপনার জন্য শুভকামনা রইল ভাই আপনি যেন আপনার লক্ষ্যে খুব শীঘ্রই পৌঁছাতে পারেন।

 2 years ago 

ধন্যবাদ ভাই।

 2 years ago 

আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন ভাইয়া। আপনার উদ্যোগটি আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমারও অনেক ইচ্ছা জেগে গেল । অতি শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভেচ্ছা রইল ভাইয়া।

 2 years ago 

লেগে থাকুন আপ্নিও পারবেন আপু

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.034
BTC 63425.40
ETH 3253.95
USDT 1.00
SBD 3.88