🦊🦊টার্গেট ডিসেম্বর সিজন-২ (১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊🥰🥰

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ২৮ চৈত্র
  • ১৪২৮ বঙ্গাব্দ।
  • সোমবার
  • পাওয়ার আপ

হেলো বন্ধুরা


সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি।বন্ধুরা আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি।আজ আমি আপনাদের সাথে আমার পাওয়ার আপ পোস্ট শেয়ার করবো।বন্ধুরা স্টিমিট কে ভালোবেসে প্রতি সপ্তাহে কিছুটা পরিমানের স্টিম পাওয়ার আপ করে চলেছি এতে আমি আমার শক্তিকে নিয়মিত বৃদ্ধি করছি।আর স্টিমিট কে টিকিয়ে রাখার জন্য আমাদের পাওয়ার আপ এর বিক্লপ নেই।গত সপ্তাহে আমি ১৫ স্টিম পাওয়ার আপ করেছিলাম। এই সপ্তাহেও আবারো ১৫ স্টিম পাওয়ার আপ করলাম এভাবেই এগিয়ে যাব।আমার মতামত আপনি এক বারে বেশি না পারলে প্রতি নিয়ত অল্প অল্প করুন তবুও পাওয়ার বৃদ্ধি প্রতিনিয়ত করুন।


দেখতে দেখতে আমাদের টার্গেট ডিসেম্বর এর প্রথম সিজন শেষ হয়ে গেছে @rex-sumon ভাইয়ের অনুপ্রেরণায় নতুন করে আবার টার্গেট ডিসেম্বর সিজন-২ এর যাত্রা শুরু হয়েছে।এই যাত্রায় আশা করছি আমি আমার লক্ষ্যে পোছাতে পারবো।


আমি গত সপ্তাহে১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছিলাম। এই সপ্তাহে আমি আরো ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।এভাবে আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে চলবো পরবর্তিতে আরো বৃদ্ধি করবো।

IMG_20220411_213226.jpg

পাওয়ার আপ এর পূর্বে


আমার পাওয়ার আপ এর পুর্বে এসপি ছিল ১০৫১ আমি এরপরে ১৫ স্টিম পাওয়ার আপ করি এবং এর পরে আমার পাওয়ার হয়ে দ্বারায় ১০৬৬স্টিম। আমি আগামিতে ২৫০০ স্টিম পাওয়ার আপের টার্গেট নিয়েছি।


IMG_20220411_213202.jpg

পাওয়ার আপের সময়


IMG_20220411_213152.jpg

পাওয়ার আপের পরে


বন্ধুরা পাওয়ার আপ ছাড়া স্টিম কে বেশি দূর এগোনো সম্ভব না।সবে মিলে কিরি কাজ এভাবেই এগিয়ে যাবে আমাদের স্টিমিট সবার প্রতি ভালোবাসা আমার জন্য দোয়া করবেন।ধন্যবাদ সবাইকে।


Sort:  
 2 years ago 

প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট পরিমাণ পাওয়ার আপ করার একটি ভালো দিক আছে। এর ফলে পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় থাকে। পরিমাণ কম হলেও ধারাবাহিকতা বজায় রাখলে দ্রুত টার্গেটে পৌঁছে যাওয়া যায়। শুভকামনা রইল ভাইয়া আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

নিজেকে এগিয়ে নিতে পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। আমরা পাওয়ার ভালোবাসি আমরা পাওয়ার আপ করতে পছন্দ করি। পরিমাণটা অল্প হলেও আমাদের প্রতিনিয়ত পাওয়ার আপ করা দরকার। পাওয়ার আপ পোস্ট দেখে ভালো লাগল। আপনার জন্য শুভকামনা।।

 2 years ago 

আপনার করা পাওয়ার আপ পোস্ট আমার অনেক ভালো লাগলো। যেটা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সমর্থন করে। এভাবে সফলতার পথে এগিয়ে যান।

 2 years ago 

পাওয়ার আপ দেখলে খুবই ভালো লাগে, আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার পাওয়ার আপ দেখে তো খুবই ভালো লাগলো, এভাবে প্রতিনিয়ত এগিয়ে যান শুভকামনা অবিরাম আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন।পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে বৃদ্ধি করেছেন। এতে আপনি আরো শক্তিশালী হচ্ছেন। শুভকামনা রইল।

 2 years ago 

আমরা জানি যে পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। নিজের শক্তিকে বৃদ্ধি করা। কারণ পাওয়ার আপ ছাড়া কখনো ভবিষ্যতে উন্নতি করা সম্ভব না। এভাবে ধীরে ধীরে এগিয়ে যান ভাই। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তিকে বৃদ্ধি করেছেন। এই ধারাবাহিকতা বজায় রাখুন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্টটি দেখে খুবই খুশি হলাম ভাইয়া। সত্যিই স্টিমিট প্লাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার বৃদ্ধি করার বিকল্প নেই। এভাবেই এগিয়ে চলুন ভাই আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন 2 উপলক্ষে এ সপ্তাহে আপনি 15 স্টিম পাওয়ার অফ করেছেন আপনার পাওয়ার আপ করার পোস্টটি দেখে বেশ ভালো লাগলো। নিয়মিত পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করবেন। অনেক দূর এগিয়ে যান ভাই। শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56442.36
ETH 2405.22
USDT 1.00
SBD 2.32