আড্ডাবাজি-(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊

in আমার বাংলা ব্লগ2 years ago

হেলো বন্ধুরা

FB_IMG_16730989345662610.jpg

IMG20230107102035.jpg

IMG20230107101958.jpg


সবাই কেমন আছেন আশা করছি সবাই অনেক ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি।চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে।আমার আজকের ব্লগে থাকছে বন্ধুদের সাথে কাটানো একটি সুন্দর মূহুর্ত আশা করছি আপনাদের ভাল লাগবে।তাহলে চলুন শুরু করি আমার আজকের ব্লগ।


এইচ এস সি শেষ করেছি সেই ২০২০ সালে। আমি আড্ডাবাজ তাই কলেজ লাইফে অনেক বন্ধু ছিল এমনকি সব জায়গাতেই অনেক বন্ধু ছিল।যারা সবাই এখন বিভিন্ন জায়গাতে রয়েছে ইচ্ছা হলেও দ্রুত দেখা হয় না।কয়েকদিন আগে অনেক গুলা ফ্রেন্ড এক্সাম এর কারণে বাসায় এসেছে আমাকে কেউ কিছু বলেনি কেন জানিনা।হঠাৎ করে আমার একটা ফ্রেন্ড আমাকে কল দিয়ে বললো ৭ তারিখে ১১ টাই যেনো দেখ করি।

IMG20230107135843.jpg

IMG20230107140530.jpg


বন্ধুদের কথা রাখতেই হবে কি করার বাইরে তিব্র শীত ছিল সেদিন আমি দ্রুত উঠে ফ্রেশ হয়ে শীতের কাপর পরে চলে যায় ভূল করে মাথার টুপি টা নেওয়া হয়েছিল না।নদীতে গিয়ে তার ফল দেখলাম।শীতে আমি পুরো জুমে গিয়েছিলাম যাইহোক কষ্ট করে নদী পার হলাম।এরপরে চলে গেলাম ইকো পার্ক এ সেখানে অনেক গুলো বন্ধু বান্ধবি ছিল তাদের সাথে আমাদের কুমারখালীর নামকরা কাসেম মামার চটপটির দোকানে চলে গেলাম।

FB_IMG_16731016837655725.jpg

FB_IMG_16731015519412258.jpg

FB_IMG_16730989180813628.jpg


সেখানে গিয়ে একেক জন একেক খাবার এর অর্ডার করলো অবশ্য আমি ফুসকা খেতে চাইলাম।অন্যরা মিকসার এবং চটপটি।আমাকে প্রথমে ফুসকা দিয়েছিল আর সেটা খাচ্ছিলাম অন্যরা আমার ফুসকার উপর করলো হামলা এবং ফুরায়ে ফেললো এদিকে ওদের খাবার চলে এলো আমিও উলটো হামলা করলাম।এরপরে মামাকে বললাম মামা আরেকটা ফুসকা দেন মামা দিল তবে এবার আর খেতে পারছিলাম না হাহাহা।


সবাইকে জোর করে এবার খাওয়াতে থাকলাম এরপরে আমরা সেখানে প্রায় ১ ঘন্টার বেশি সময় ধরে আড্ডা দিলাম গল্প করলাম।বেশ দারুন একটা সময় পার করেছিলাম সেদিন আপনাদের সাথে শেয়ার করে আরো ভাল লাগলো।


ডিভাইস -:অপু এ৫এস

কুষ্টিয়া, বাংলাদেশ

Sort:  
 2 years ago 

শীতের মধ্যে কষ্ট করে নদী পাড়ি দিয়ে ইকো পার্কে বন্ধুদের সাথে সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন। জেনে খুব ভালো লাগলো। আসলে বন্ধুদের সাথে এমন মুহূর্ত পার করা খুবই ভাগ্যের ব্যাপার। জীবনের স্মৃতির পাতায় এই মুহূর্তগুলো রয়ে যাবে। ফুচকা আমার খুব প্রিয়। আপনাদের ফুচকা খাওয়া দেখে আমার খেতে ইচ্ছে করতেছে, ধন্যবাদ ভাই।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি দেখেই বোঝা যাচ্ছে বন্ধুদের নিয়ে খুব সুন্দর মুহূর্তে কাটিয়েছে। সকালবেলা ঘুম থেকে উঠে টুপিটি না নিয়ে শীত সুন্দরভাবে অনুভব করেছেন মনে হয়। কারণ শীতকালে নদী পার হওয়া অনেক কষ্টকর। আমাদের পাশে ছোট একটি নদী আছে। মনে হয় ফুচকা আপনি অনেক পছন্দ করেন। ধন্যবাদ আপনাকে খুব সুন্দর করে বন্ধুদের নিয়ে আড্ডা দেওয়ার অনুমতি আমাদের মাঝে শেয়ার করার জন্য। এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

বন্ধুদের সাথে বেশ ভালোই সময় উপভোগ করেছেন ৷ আসলে গত কয়েক দিন ধরে একটু বেশিই শীত করছে ৷ কাপড় ঠিকঠাক না নিয়ে বের হলে কষ্ট পেতে হয় প্রচুর ৷যাই হোক বন্ধুদের সাথে বেশ ভালোই মুহূর্ত উপভোগ করেছেন ৷ দেখে অনেক ভালো লাগলো ৷ ধন্যবাদ আপনাকে আপনার কাটানো সুন্দর মুহূর্ত গুলো শেয়ার করার জন্য ৷

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58067.54
ETH 2469.39
USDT 1.00
SBD 2.40