😍😍""শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ঘুরাঘুরি ""(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊😍😍

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20211014_221830.jpg

হেলো বন্ধুরা সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন।আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।বন্ধুরা আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি।বন্ধুরা আজ আমি আমার আজকের ঘুরাঘুরি এবং পাশের গ্রামে দুর্গাপূজা দেখার অনুভুতি শেয়ার করবো আশা করছি আপনাদের ভালো লাগবে।

আমার বন্ধু মিরাজ সে আজকে তার আরেক বন্ধুর কাছ থেকে একটা বাইক নিয়েছে আজকের ঘুরাঘুরির জন্য।বাইক নিয়ে সে আমাকে ফোন দেই এবং রেডি হতে বলে।বাইক ভ্রমন আমার খুবই পছন্দ তাদের পাশের গ্রামে দুর্গাপূজা হচ্ছে বেশ বড়সড় আকারে। সে সেখানে ঘুরতে যাবে আমাকেউ সঙ্গে নিবে।আমি সময় নষ্ট না করে দ্রুত রেডি হলাম তখন দুপুর ২ টা বাজে।আমি গোসল খাওয়া দাওয়া সেরে রেডি হয়ে বসে আছি সে আমাকে গাড়ি নিয়ে নিতে এসেছে।আমি আগে থেকেই প্রস্তুত তাই দেরি না করে বের হয়ে গেলাম।



তখন বিকেল ৩-৪ টা বাজে এখনো মন্দির এর লাইট গুলো জালানো শুরু করি নাই।আমার মন্দির এর লাইট দেখতে খুব ভালো লাগে।লাইট জালানো হবে সন্ধ্যার দিকে।এতো সময় আমি এবং আমার বন্ধু আশে পাশে ঘুরে বেরাচ্ছিলাম।রাস্তায় রাস্তায় বেরাতে বেরাতে ক্লান্ত বিশ্রাম এর প্রয়োজন। আমার একটি পছন্দের জায়গায় আমি এবং মিরাজ দুজনে চলে গেলাম।



জায়গাটির নাম বলবো না এখানে আমার ছেলেবেলা কেটেছে আমি এই জায়গাটিকে নিজের মনের মধ্যে ছবি করে ফেলেছি এখানে আসলেই আমি দেখতে পায় গ্রাম অঞ্চলের প্রকৃতির রুপ কতো সুন্দর চাষীরা মাঠ থেকে ফসল আনছে অনেকে এখানে বসে নিজের সময় কাটাচ্ছেন।প্রকৃতির মাঝে আমি নিজেও তাদের একজন।

প্রিয় জায়গায়

IMG_20211014_221840.jpg

IMG_20211014_221830.jpg

IMG_20211014_221817.jpg

IMG_20211014_221748.jpg

IMG_20211014_221736.jpg

IMG_20211014_221724.jpg



বেলা গড়িয়ে সন্ধ্যা আমরাও বাধ থেকে চলে এলাম এলাকার মন্দিরে অনেক আলো জেলেছে আমার খুবই ভাল লাগছিলো দেখতে।মন্দির এর চার পাশে ঘুরছিলাম।সেখানে একটি ফুসকার দোকান দেখলাম পুজার মন্ডপে ফুসকা বেশ দারুন ব্যাপার।আমরা ছিলাম তিনজন আমি দোকানে তিন প্লেট ফুচকার অর্ডার দিলাম।কিছু সময় পরে ফুচকা পেলাম এবং খেলাম তেমন একটা ভালো ছিলো না।

ফুচকার চিত্র

IMG_20211014_221943.jpg

IMG_20211014_221929.jpg



খাওয়া শেষ করে বিল পরিশোধ করলাম এরপরে আমরা আমাদের বাইকটা বের করলাম মন্ডপ থেকে এরপরে বাসার উদেশ্য বের হলাম।আমার বাসা একটু দূরে আমাকে একাই যেতে হবে এখন।

পুজার মন্ডপে

IMG_20211014_221854.jpg

IMG_20211014_221904.jpg

IMG_20211014_222026.jpg

IMG_20211014_222050.jpg



বন্ধুরা আজ আমি আমার অনুভুতি শেয়ার করলাম খুবই ভালো লেগেছিলো এবং সুন্দর দিন ছিল।আপনাদের সাথে শেয়ার করে ভাল লাগলো।সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।ধন্যবাদ সবাইকে।



সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ
ক্যামেরাঅপু এ৫এস
ক্যামেরাম্যান@ashik333
w3wordshttps://w3w.co/oversleep.circus.processor

Sort:  
 3 years ago 

আপনার পোস্ট এর মাধ্যমে গ্রামের সুন্দর পরিবেশ ও গ্রাম্য পুজোর আনন্দ উপভোগ করলাম ।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ দাদা😊

 3 years ago 

খুব সুন্দর একটা পোস্ট করেছেন ।বন্ধুর বাইক যেহেতু নিয়ে বের হয়ে থাকে সুতরাং সাবধানে বাইক চালাবেন ভাইয়া। এত সুন্দর সুন্দর ছবি আমাদের মাঝে তুলার জন্য ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্যর জন্য

 3 years ago 

সবকিছুই ভালো লাগলো খালি ফুচকাটার ছবি দেখেই মাথাটা খারাপ হয়ে গেলো।কারণ এতো রাতে ফুচকার ছবি সামনে, তবে সত্যিকারের ফুচকা নেই।
ধন্যবাদ প্রামীন সৌন্দর্য আমাদের সামনে তুলে ধরার জন্য।

 3 years ago 

হাহাহা। অসংখ্য ধন্যবাদ আপু।

 3 years ago 

বাহ খুব ভালো পোস্ট। প্রাকৃতিক পরিবেশের ফটোগ্রাফি খুব ভালো ছিল। এই জায়গাটা আমারও খুব পছন্দের। সময়টা খুব ভালো অতিবাহিত করেছ। ফুসকা টা আমারও পছন্দের। কিন্তু অনেকদিন হলো খাওয়া হয়নি। ধন্যবাদ শেয়ার করার জন্য।।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ইমন।একদিন সময় করে দেখা কইরো এক সাথে ফুচকা খাওয়া হবে।

 3 years ago 

সবমিলিয়ে আপনি দারুণ সময় কাটিয়েছেন।দেবীমায়ের মূর্তিটি খুব সুন্দর।দেবীমা সকলের কল্যাণ করুক।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

জী অসংখ্য ধন্যবাদ দিদি।

 3 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মূহুর্ত, আমাদের সঙ্গে শেয়ার করার জন্য। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনাকেউ অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

শুভেচ্ছা রইল আপনার জন্য এবং আপনার বন্ধু মিরাজ এর জন্য। আপনার ছেলেবেলা কাটানো জায়গাটি আসলেই অনেক মনমুগ্ধকর ছিল যেখানে দেখা যায় সবুজ ফসল এবং একটি নদী এই প্রাকৃতিক দৃশ্য গুলো আসলে আমাদের মন ছুঁয়ে যায়। আপনার পোস্ট পড়ে বুঝতে পারলাম আপনাদের বাইকে ভ্রমণ এর অনুভূতি টা অনেক মজার ছিল যাইহোক ভাই অনেক সুন্দর লিখেছেন । আশা করি ভবিষ্যতে এমন প্রশ্ন আমাদের উপহার দিবেন ধন্যবাদ।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ গঠন মুলক মন্তব্যর জন্য।শুভ কামনা।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 64252.58
ETH 3398.15
USDT 1.00
SBD 2.50