😍😍শখের ফটোগ্রাফি (১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊😍😍

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ১৩ ফাল্গুন
  • ১৪২৮ বঙ্গাব্দ।
  • শনিবার
  • শখের ফটোগ্রাফি

IMG_20220226_222706.jpg

হেলো বন্ধুরা


সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি।বন্ধুরা চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে।বন্ধুরা আজ আমি শেয়ার করবো আমার তোলা কয়েকটি শখের ফটোগ্রাফি তাহলে চলুন শুরু করা যাক।


চিত্র-১

IMG_20220226_214522.jpg

এই চিত্র টা আমার সব থেকে পছন্দের সূর্য একদিকে ডুবে যাচ্ছে অন্য দিকে খেয়া পারের একটি ডিঙি নৌকা ছুটে চলেছে নিরুদ্দেশ হয়ে। আমি খুব কাছ থেকে তোলার চেষ্টা করেছিলাম ছবিটা এটা আমাদের গড়াই নদী থেকে তোলা আমার কাছে খুব ভালো লাগছিলো আশা করছি আপনাদের কাছেও ভালো লাগবে বন্ধুরা।


চিত্র-২

IMG_20220226_214638.jpg

IMG_20220226_214601.jpg

বন্ধুরা ২ নাম্বার চিত্রে বাদাম ফুল দেখানোর চেষ্টা করেছি এখন বসন্তকাল আর এই সময়ে ফল গাছে ফুল ফুটে এবং এই ফুল থেকেই ফল হয়।বাদাম এর ফুলের চারপাশে মৌমাছিরা দলে দলে ঘুরে বেরাচ্ছে মধু খাওয়ার জন্য।আমার চোখে এটা পরে এবং কাছে গিয়ে দেখি বাদাম এর অনেক সুন্দর ফুল ফুটে রয়েছে দেখে খুবই ভালো লাগলো তাই আপনাদের সাথে শেয়ার করলাম আশা করছি আপনাদের ভালো লাগবে।


চিত্র-৩

IMG_20220226_214656.jpg

গোধুলি বিকেলের এক সূর্য ডোবার ছবি।চারিদিকে তখন আবছা আলো গাছের ফাকে ফাকে সূর্য রশ্মি গুলো কেমন জিল জিল করছে আমি একটা ফাকা জায়গা দিয়েই যাচ্ছিলাম আমার এই মুহুর্ত গুলো দেখলে ক্যামেরা বন্দি না করলে ভাল লাগে না তাই করেছিলাম আশা করছি আপনাদের ভালো লাগবে সবাই ভালো থাকবেন।


চিত্র-৪

IMG20220226215037.jpg

কানের দুল হ্যা বন্ধুরা জিনিস্টার সাথে সবাই পরিচিত হলেও এটাকে খুব কাছ থেকে কমই দেখেছি আমরা। কানের দুল যে এতো সুন্দর হয় সেটা গভির ভাবে না ভাবলে বোঝা যায় না।এই ছবিটা আমি একটু শখের বসেই তুলেছি বলতে পারেন।প্রিয় মানুষ কে দেওয়া প্রথম গিফট ছবি না তুলে কি পারি।


চিত্র-৫

IMG20220226215211.jpg

খুব আবেগ প্রবন হয়ে চুরিটার ছবি তুলেছিলাম জানিনা আপনাদের কাছে কেমন লাগবে তবে আমার কাছে এটা একটা অনুভুতি ভাই।প্রিয় মানুষ কে এভাবে কাচের চুরি দেওয়ার অনুভুতি বোঝানো কঠিন।ছবিটা আমার বাসা থেকেই তুলেছিলাম আশা করছি আপনাদের ভালো লাগবে সবাই ভালো থাকবেন।ধন্যবাদ সবাইকে।




সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ
ক্যামেরাঅপু এ৫এস
ক্যামেরাম্যান@ashik333
w3wordshttps://w3w.co/minimally.inanimate.poser
Sort:  
 2 years ago 

ফটোগ্রাফি কারো কাছে নেশা আবার কারো কাছে পেশা। আমার কাছে দুইটাই। স্মার্টফোনের এই সময়ে সুন্দর ফটোগ্রাফি খুবই সাধারণ বিষয়। ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর ছিল। নদী এবং বাদাম ফুলের ফটোগ্রাফি টা আমার কাছে সবচেয়ে ভালো লেগেছে।

 2 years ago 

ধন্যবাদ ইমন। 😍🥰

 2 years ago 

প্রত্যেকটি ফটোগ্রাফি আপনি খুবই নিখুঁত ভাবে ধারণ করেছে। ফটোগ্রাফি গুলো আমার কাছে খুবই ভালো লাগছে। ১ম এবং ৩য় ছবি দুটো ভালো লেগেছে বেশি। আপনার উপস্থাপনাও ভালো ছিল। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনাকেউ ধন্যবাদ ভাই মন্তব্যর জন্য।

 2 years ago 

ভাই আপনি অনেক সুন্দর ভাবে সৃজনশীলতাকে কাজে লাগিয়ে ফটোগ্রাফি গুলো করেছেন,যা আমাকে অনেক মুগ্ধ করেছে।অসাধারণ ফটোগ্রাফি প্রতিভা আপনার। শুভকামনা রইল

 2 years ago 

ধন্যবাদ ভাই।

 2 years ago 

খুব মক্কা চমৎকার কিছু ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করেছেন। আপনার তোলা ফটোগ্রাফি গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনার ছবিগুলোর মধ্যে কয়েকটা ছবি আমার কাছে খুব চমৎকার লেগেছে। এত অসাধারন কিছু ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

ভাই আপনার শখের তো প্রশংসা করতে হয়, খুবই সুন্দর সুন্দর চিত্রের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন যা দেখে মুগ্ধ হয়ে গেছি। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ওয়াও আপনি অসাধারণ ফটোগ্রাফি করেছেন বিশেষ করে সূর্যাস্তের ছবি আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। কারণ আমি সবসময় সূর্য অস্তের সময় টাকে অনেক উপভোগ করি আমার কাছে অনেক ভালো লাগে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনি খুব সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন প্রথম ফটোগ্রাফি টা আমার কাছে দারুণ লেগেছে। আপনি সত্যিই একদিন খুব ভালো ফটোগ্রাফার হবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার তোলা শখের ফটোগ্রাফি গুলো দেখতে অনেক সুন্দর লাগতেছে । আপনি অনেক সুন্দর ভাবে ফটোগ্রাফি গুলো আপনার মুঠোফোনে এর মধ্যে আবদ্ধ করেছেন । সুন্দর ফটোগ্রাফির পাশাপাশি বর্ণনাগুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন । এত সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে সাথে আপনাকে অসংখ্য ধন্যবাদ
আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

অসাধারণ কিছু ফটোগ্রাফি শেয়ার করলেন আজ। প্রত্যেকটা ফটোগ্রাফি আমার কাছে বেশ ভালো লেগেছে। ফটোগ্রাফি সম্পর্কে আপনি সুন্দর বর্ণনা দিয়েছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অসাধারণ কিছু ফটোগ্রাফি করেছেন আপনি। আমার কাছে বেশ চমৎকার লেগেছে। আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে নদীর পাড়ের দৃশ্যটি। আপনার ফটোগ্রাফি সম্পর্কে অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন আপনি। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি ফটোগ্রাফি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74