😍😍বাংলা নাটক "জি আমি গেঞ্জি বেচি"রিভিউ(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊😍😍

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ৪ বৈশাখ
  • ১৪২৯বঙ্গাব্দ।
  • রবিবার
  • জি আমি গেঞ্জি বেচি নাটক রিভিউ

হেলো বন্ধুরা


সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি বন্ধুরা চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আশা করছি ভালো লাগবে আমার আজকের ব্লগে থাকছে একটি নাটক রিভিউ চলুন তাহলে শুরু করা যাক।


নাটকের গুরুত্বপূর্ণ তথ্য:

নাটকরিভিউ
নামজি আমি গেঞ্জি বেচি
অভিনয়েসামিম হাসান, কেয়া পায়েল,অনিক,জারিন খান,সাগর হুদা,রকি খান,রাসেদ আমরান
পরিচালকমাবরুর রশিদ বান্নাহ
দেশবাংলাদেশ
ভাষাবাংলা
রিলিজড২৬ নভেম্বর ২০২০
ডুরেশন৩৬ মিনিট

নাটকের লিংক:


কাহিনী সংক্ষেপ:

Screenshot_2022-04-17-22-13-23-04.jpg

Screenshot_2022-04-17-20-20-40-40.jpg

Screenshot_2022-04-17-20-20-06-60.jpg

Screenshot_2022-04-17-20-19-39-12.jpg

সামিম পরিবারের একমাত্র ছেলে সকাল সকাল ঘুম থেকে উঠে শার্ট প্যান্ট টাই পরে রেডি হয়ে বাসা থেকে বের হচ্ছে। দ্রুত নাস্তা করে বের হয়ে বন্ধু অনিক এর জন্য রাস্তায় অপেক্ষা করছে।কিছু সময় পরে অনিক একটি ভ্যান গাড়ি চালাতে চালাতে চলে আসে।সামিম এর বাসা থেকে সবাই জানে সামিম বাইয়ার হাউজে ভালো একটা চাকুরি করে এমন কি তার গার্লফ্রেন্ড পায়েল ও তাই জানে আর জানবেই না কেনো তার পোশাক আসাক ব্যাস ভুষা দেখে তাই মনে হয় যেনো বড় কোনো অফিসার।চলুন জানি সে আসলে কি করেন।


Screenshot_2022-04-17-22-14-44-83.jpg

Screenshot_2022-04-17-22-14-07-01.jpg

Screenshot_2022-04-17-22-13-54-07.jpg

Screenshot_2022-04-17-22-13-43-86.jpg

অনিক এর ভ্যান গাড়িতে উঠে চলতে চলতে দুজনে একটা পার্ক এর পাশের রাস্তায় দাঁড়িয়ে ভ্যান এর উপর থেকে কাগজ টা উঠায়ে চেচাতে থাকে যা নিবেন একশো বাইচা লোন একশো দেইখা লোন একশো।এতক্ষনে জানতে পারলাম সে একজন হকার ফুটপথে গেঞ্জি বিক্রি করেন।এভাবেই তার দিন চলছিল হঠাৎ একদিন তার গার্লফ্রেন্ড পায়েল ফোন দেয় দেখা করার জন্য।এরপরে একটা রেস্টুরেন্ট এ দেখা করেন এবং রেস্টুরেন্ট এর একটা ওয়েটার তাকে দেখে বলে ভাই আপনি গেঞ্জি বেচেন সেই লোক টা না ভাই অনেক ভালো গেঞ্জি বিক্রি করেন সামিম এইসব শুনে নিজের মুখ লুকায় কারণ সবাই জেনে যাবে এভাবে বলতে বলতে।

Screenshot_2022-04-17-22-15-37-26.jpg

Screenshot_2022-04-17-22-15-28-65.jpg

Screenshot_2022-04-17-22-15-03-52.jpg

Screenshot_2022-04-17-22-14-57-91.jpg

Screenshot_2022-04-17-22-14-48-62.jpg


এদিকে সামিম এর বাবা আর পায়েল এর বাবা দুজন বন্ধু তারা দুজন কথা বলে সামিম এবং পায়েল এর বিবাহ ঠিক করেন।এরপরে একদিন ঘটে অঘটন সামিম গেঞ্জি বিক্রি করছিল আর রাস্তা দিয়ে যাচ্ছিল পায়েল এর ভাই এবং বাবা সবাই দেখে ফেলে এবং একদিন পরিবারের সবাই মিলে মিটিং বসাই।সামিম বলতে থাকে তাদের পূর্ব ইতিহাস পায়েল এর বাবাকে কতোটা সাহায্য করেছে তারা এবং চাকুরির ইন্টার্ভিউ দিয়েও যখন পায়েল এর বাবা আত্তহত্তা করতে গিয়েছিল তখন সামিম এর বাবা পাশে ছিল পরে সে একজন উদ্যগতা হয় সামিম ও ইন্টার্ভিউ দিয়ে চাকুরি না পেয়ে এই পেশায় আসে।


সব কিছু বলার পরে সবার কাছে সে ক্ষমা চায় মিথ্যা বলার জন্য।এরপরে চলে যায় একদিন পরে পায়েল তার কাছে আসে এবং সবাই তার ব্যাবসা মেনে নেয়।এরপরে পায়েল এর বাবা ভাইকে সাথে নিয়ে তারা গেঞ্জি বিক্রি করতে থাকে।


শিক্ষা:

কোনো কাজই ছোট নই একজন বাদাম বিক্রি করছে সেটা কখুনই ছোট নই বরং সে তার জায়গা থেকে সাধিন কারণ নিজের কাজ মানেই সাধিন। যখন মানুষ সব কিছু থেকে ব্যর্থ হয়ে যায় ঠিক সেই সময় সিদ্ধান্ত নেই আত্তহত্তা করার কিন্তু এটা তেই কি মুক্তি মেলে কখুনই না সামিম একের পর এক ইন্টার্ভিউ দিয়ে সে নিজের জায়গা সঠিক থাকলেও কোনো অজানা কারণে তার চাকুরি হয় না। এরপরেও সে ভেঙ্গে পরে না বরং নিজে কিছু করার জন্য নিজের জমানো টাকা দিয়ে শুরু করে ছোট ব্যবসা এভাবেই সে বড় ব্যবসায়িক হয়ে যাবে।কথায় আছে ছোট ছোট বালু কণা বিন্দু বিন্দু জল গরি তোলে মহাদেশ সাগর অতল।


ব্যক্তিগত রেটিং

নাটকটিকে আমি আমার কাছে সেরা স্থান দিব আমি ১০/০৯ দিলাম


বন্ধুরা নিজের মতো করে নাটকটির গল্প সংক্ষেপে উপস্থাপন করেছি আশা করছি আপনারা বুঝতে পারবেন। আর নাটকটি দেখলে আরো ভালো ভাবে বুঝতে পারবেন।সবাই ভাল থাকবেন আবারো দেখা হবে নতুন কোনো পোস্টে।

Sort:  

এই নাটকটা বেশ কয়েকবার দেখেছি প্রথমের দিকে নাটকটি অনেক হাস্যকর হলেও শেষের দিকে সুন্দর একটি শিক্ষানীয় বিষয় খুঁজে পেয়েছি আমি। আর শামীম হাসানের চরিত্রটা আমার অসাধারণ লেগেছে। সে প্রথমে গেঞ্জি বিক্রি করে এবং পরে তার ফ্যামিলি কাছে এটা স্বীকার করে নেয়। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি নাটক রিভিউ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

শামীমের নাটক আমার অনেক ভালো লাগে। মজার ফানি ভিডিওগুলো অনেক ভালো লাগে আমার। অনেক আগে থেকেই ওর ফ্যান বলতে পারেন। এই নাটকটি আমি এখনো দেখি নাই। তবে আপনার রিভিউ দেখে মনে হচ্ছে নাটকটি দেখতে হবে। আপনি খুব সুন্দর করে নরকের বর্ণনা আমাদের মাঝে তুলে ধরেছেন। এরকম সুন্দর একটি নাটক রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এই নাটকটি আমি দেখেছিস। নাটকটি সত্যি অসাধারণ। শামীমের নাটক গুলো আমার কাছে সত্যি অসাধারণ লাগে। শামীম তার চরিত্র খুবই ভালো ভাবে ফুটিয়ে তুলেছে। আপনি খুবই গোছালোভাবে পুরো নাটকটির রিভিউ আমাদের মাঝে উপস্থাপন করলেন। ধন্যবাদ ভাই।

 2 years ago 

শামীম সরকারের অভিনয় আমার কাছে খুবই ভালো লাগে। এই নাটকটি এখনো দেখা হয়নি। তবে আপনার রিভিউ পড়ে দেখার প্রবল ইচ্ছা জেগেছে। নাটকটির কাহিনী সুন্দর। আপনি চমৎকার করে নাটকটির রিভিউ দিয়েছেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

শামীম ভাই এর নাটক মানে ভিন্ন কিছু নাটকটি দেখেছি সত্যি অসাধারণ ছিল। আপনি খুব সুন্দর করে নাটকের রিভিউটি শেয়ার করেছেন। ধন্যবাদ সবার মাঝে নাটকের রিভিউটি দেয়ার জন্য।

 2 years ago 

অসাধারণ একটি নাটকের রিভিউ দিয়েছেন আপনি। আমি নাটকটি দেখেছি নাটকের দৃশ্যপট, চরিত্র এবং সংলাপ খুবই অসাধারণ হয়েছে । আসলে নাটকটি দেখে আমার কাছে খুব ভালো লেগেছে। এত অসাধারন নাটকের রিভিউ আমাদের মাঝে দেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

নাটকের রিভিউ টা বেশ ভালো লেগেছে। নাটকের রিভিউ দেখলে আমার খুবই ভালো লাগে। তার একমাত্র কারণ হল নাটকের রিভিউ দেখলে নাটক টা আমি দেখি। কারণ কেউই খারাপ নাটকের রিভিউ করে না। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

শামীম এর অভিনয় গুলো জাস্ট অসাধারণ হয়। তার অনেক নাটক আমি দেখেছি ভালোই লাগে দেখতে। যে কোন চরিত্রের সঙ্গে নিজেকে প্রস্তুত করো। এ নাটকটি এখনো দেখিনি। সময় বের করে নাটকটি দেখবো।

 2 years ago 

বাংলা নাটক "জি আমি গেঞ্জি বেচি"রিভিউ করেছেন দেখে অনেক ভালো লাগলো। শামীম সরকারের নাটক গুলো দেখতে অনেক ভালো লাগে। ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

বাংলা নাটক "জি আমি গেঞ্জি বেচি"রিভিউ করেছেন দেখে অনেক ভালো লাগলো। শামীম সরকারের নাটক গুলো দেখতে অনেক ভালো লাগে। ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভ কামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57558.50
ETH 2437.62
USDT 1.00
SBD 2.35