💝💝গান কভার(১০% লাজুক খ্যাকের জন্য)💝💝🦊🦊

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ১৩জ্যৈষ্ঠ
  • ১৪২৯বঙ্গাব্দ।
  • শুক্রবার
  • গান কভার

হেলো বন্ধুরা

IMG20220526124512.jpg


সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি বন্ধুরা চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে একটি গান কভার আশা করছি আপনাদের ভালো লাগবে তাহলে চলুন শুরু করা যাক।


বন্ধুরা বাংলা গান আমরা কম বেশি সবাই পছন্দ করি কিছু গান যেগুলো আমাদের রিদয় ছুয়ে যায় রিদয়ে গেথে থাকে।তেমনি একটি গান এমন যদি হতো আমি পাখর মতো ব্রান্ড সং এটি খুবই জনপ্রিয় জলের গান নামক ব্রান্ড এই গানটি শুরুতে করেন।আমি আজ কভার করলাম জানিনা কতোটুকু ভালো লাগবে ভুলত্রুটি ক্ষমা করবেন।


গানের লিংক:


লিখেছেন রাহুল আনন্দ
ফোক গান

এমন যদি হতো
আমি পাখির মত
উড়ে উড়ে বেড়াই সারাক্ষণ
এমন যদি হতো
আমি পাখির মত
উড়ে উড়ে বেড়াই সারাক্ষণ
পালাই বহুদূরে
ক্লান্ত ভবঘুরে
ফিরবো ঘরে কোথায় এমন ঘর
বৃক্ষ তলে শুয়ে তোমার দুঃখ ছুঁয়ে
বৃক্ষ তলে শুয়ে তোমার দুঃখ ছুঁয়ে
ঘুম আসেনা ঘুমও স্বার্থপর
এমন যদি হতো
আমি পাখির মত
উড়ে উড়ে বেড়াই সারাক্ষণ
এমন যদি হতো
আমি পাখির মত
উড়ে উড়ে বেড়াই সারাক্ষণ
হঠাৎ ফিরে দেখি
নিজের মুখোমুখি
শূন্য ভীষণ শূন্য মনে হয়
কী আর এমন হবে
কে পেয়েছে কবে
কী আর এমন হবে
কে পেয়েছে কবে
স্বপ্নগুলো স্বপ্ন হয়েই রয়
এমন যদি হতো
আমি পাখির মত
উড়ে উড়ে বেড়াই সারাক্ষণ
এমন যদি হতো
আমি পাখির মত
উড়ে উড়ে বেড়াই সারাক্ষণ
হতাম যদি রঙ্গিন প্রজাপতি
ফুলে ফুলে মাতামাতি
হতাম যদি রঙ্গিন প্রজাপতি
ফুলে ফুলে মাতামাতি
দিনের আলো কাটে উড়ে উড়ে
তোমার আমার গানের সুরে
বৃক্ষ তলে শুয়ে তোমার দুঃখ ছুঁয়ে
বৃক্ষ তলে শুয়ে তোমার দুঃখ ছুঁয়ে
ঘুম আসেনা ঘুমও স্বার্থপর
এমন যদি হতো
আমি পাখির মত
উড়ে উড়ে বেড়াই সারাক্ষণ
এমন যদি হতো
আমি পাখির মত
উড়ে উড়ে বেড়াই সারাক্ষণ

Sort:  
 2 years ago 

চমৎকার একটি ফোক গান কভার করে আসবে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আপনার কন্ঠ এত ফোক গান গুলো অনেক সুন্দর লাগছে ভাইয়া আমি আপনার গানটি পুরোটা শুনেছি খুবই ভালো লেগেছে আমার কাছে।

 2 years ago 

জলের গানের এই গানটি আমার সব থেকে বেশি প্রিয়। আর আপনি এই গানটি খুব সুন্দর ভাবে কভার করেছেন ভাইয়া। সত্যি আমার কাছে খুবই ভালো লাগলো আপনার গাওয়া গানটি। এভাবেই এগিয়ে চলুন ভাই আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এমন হলে তো কোন কথায় নাই ভাইয়া সারাদিন সবাই আকাশে উড়ে বেড়াতো। যাইহোক আপনার গানের গলা সত্যিই অসাধারণ। খুব সুন্দর করে আপনি আমাদের মাঝে গানটির কভার করেছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাই এত সুন্দর করে গানটি আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনি আজ অনেক সুন্দর একটি গান আমাদের মাঝে পরিবেশন করে শুনিয়েছেন। এগুলো আসলে জলের গান। এই গানগুলো বিভিন্ন চ্যানেলে দেখানো হয়। বেশ ভালই লাগে শুনতে। আপনি অনেক সুন্দরভাবে খুব ভালো তাল মিলিয়ে গানটি গেয়েছেন তাই আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার গান আমার কাছে শুনতে বেশ ভালো লাগে। আপনি খুব সুন্দর গান করেন। আপনি আজকে যেই গানটি গেয়েছেন এই গানটি আমার খুব প্রিয় একটি গান। আপনি খালি গলায় খুবই শ্রুতি মধুর কন্ঠে এই গানটি গেয়েছেন। যা সত্যিই আমাকে মুগ্ধ করেছে। আরো সুন্দর সুন্দর গান শুনতে চাই আপনার কাছ থেকে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

বাহ!!ভাইয়া আপনি তো দারুণ গান গেয়ে শুনালেন। আপনার পুরো গানটি মনোযোগের সাথে শুনলাম। আপনার গাওয়া গানটি শুনে আমার কাছে ভীষণ রকম ভালো লেগেছে। খুবই চমৎকার একটি গান বাছাই করে এবং সুন্দর কন্ঠে গেয়ে পরিবেশন করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আমার গাছে সত্যি গানটি অনেক প্রিয়। মাঝে মাঝেই আমি গানটা গাওয়ার চেষ্টা করি। আপনার গান আমার খুব ভালো লাগছে ভাই। আশা করি সামনে আরো সুন্দর সুন্দর গান আমাদের উপহার দিবেন।

 2 years ago 

খুব সুন্দর একটি গান কভার করেছেন ভাইয়া। আপনার গানের কন্ঠ কিন্তু অসাধারণ আমার কাছে খুবই ভালো লেগেছে। গানটাও খুব সুন্দর। অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

খুবই চমৎকার একটি গান কভার করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনি বরাবরই আমাদের মাঝে অনেক সুন্দর সুন্দর গান কভার করে শেয়ার করে থাকেন আপনার কন্ঠে গান বরাবরই আমার কাছে খুবই ভালো লাগে। পরবর্তীতে এরকম সুন্দর গান আপনার থেকে আশা করব শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 60115.56
ETH 3203.28
USDT 1.00
SBD 2.46