😍😍টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি(১০%পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊😍😍

in আমার বাংলা ব্লগ3 years ago
  • ০৬ পৌষ
  • ১৪২৮ বঙ্গাব্দ।
  • মঙ্গলবার
  • পাওয়ার আপ

IMG_20211221_220721.jpg

হেলো বন্ধরা

সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন।আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি,আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি বন্ধুরা আজ আমি আপনাদের সাথে শেয়ার করবো আমার পাওয়ার আপ সম্পর্কে একটি পোস্ট চলুন শুরু করি।


আসলে পাওয়ার হলো এমন একটা বিষয় যা করলে আপনি স্টিমিট এ নিজেকে শক্ত ভাবে দার করাতে পারবেন।পাওয়ার আপ এর ফলে আপনার নিজের শক্তি বৃদ্ধি পাবে এবং স্টিমিট এগিয়ে যাওয়ার ভুমিকা টা রাখতে পারবেন।আমি গত সপ্তাহে ২০ স্টিম পাওয়ার আপ করেছিলাম। এই সপ্তাহেআমি ১৪ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।এভাবে আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে চলেছি পরবর্তিতে আরো বৃদ্ধি করবো।

IMG_20211221_220456.jpg

পাওয়ার আপ এর পূর্বে

আমার পাওয়ার আপ এর পুর্বে এসপি ছিল ৭৫৯ আমি এরপরে ১৪ স্টিম পাওয়ার আপ করি এবং এর পরে আমার পাওয়ার হয়ে দ্বারায় ৭৭৩। আমি আগামি মাসের মধ্যে ১০০০+ পাওয়ার বাড়িয়ে ফেলার চিন্তা ভাবনা করেছি আশা করছি এটা আমি পারবো।

IMG_20211221_220528.jpg

পাওয়ার আপ এর সময়

IMG_20211221_220432.jpg

পাওয়ার আপ এর পরে আমার এসপি সংখ্যা

আপনারাও নিয়মিত পাওয়ার আপ করুন এবং স্টিমিট কে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করুন। পোস্টে আমি আমার পাওয়ার আপের তিনটি চিত্র উপস্থাপন করেছি। সবাই ভাল থাকবেন আপনাদের সাথে আবারো দেখা হবে নতুন কোনো পোস্টে ধন্যবাদ সবাইকে।

Sort:  
 3 years ago 

আপনার পাওয়ার আপ-এর পোষ্টটি খুব সুন্দর করে আপনি সাজিয়েছেন এবং আমাদের মাঝে উপস্থাপন করেছেন ভাইয়া। আপনার এই পোস্টটি দেখে যারা নতুন তারা ও টাওয়ার এর অনুপ্রেরণা পাবে আপনার থেকে।
ধন্যবাদ আপনাকে পাওয়া রাতের এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য এবং এত সুন্দর করে আমাদের মাঝে তা তুলে ধরার জন্য।
শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

অল্প অল্প করে হলেও নিয়মিত পাওয়ার আপ করে যান তাহলে দেখবেন এক সময় খুব ভালো অবস্থানে পৌঁছে যেতে পারবেন।

 3 years ago 

জী ভাইয়া দোয়া রাখবেন এভাবে যেনো প্রতি সপ্তাহ পাওয়ার আপ করতে পারি।ধন্যবাদ আপনি আমার অনুপ্রেরণা ভাইয়া।😍

 3 years ago 

জি, আপনার জন্য শুভকামনা

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 3 years ago 

কমিউনিটিতে পাওয়ার আপ করা মানে নিজের ক্ষমতা বৃদ্ধি করা ,আর আপনি নিজের ক্ষমতা বৃদ্ধির জন্যই প্রতিনিয়ত পাওয়ার আপ করেই যাচ্ছেন ভাইয়া। আপনার এই কাজ কে আমি সাধুবাদ জানাই ।এভাবে আস্তে আস্তে পাওয়ার আপ করতে থাকলে আপনি একটা সময় যে অনেক শক্তিশালী হয়ে উঠবেন ।আমরা সবাই পাওয়ার আপ করতে ভালোবাসি, আর যে পাওয়ার আপ করে তাকে আমরা অনেক বেশি ভালোবাসি ।শুভকামনা রইল আপনার জন্য।

আপনার পাওয়ার আপ করা দেখে ভালো লাগলো ভাইয়া। এভাবেই ধারাবাহিকতার সাথে এগিয়ে যান। বিন্দু বিন্দু দিয়েই হবে মহা সিন্ধু একদিন ইনশাল্লাহ। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ভাইয়া আপনার পাওয়ার বৃদ্ধির পোস্টটি খুবই সুন্দরভাবে সাজিয়ে দেন এবং চমৎকার ভাবে উপস্থাপন করেছেন। পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা নিজের ক্ষমতাকে বৃদ্ধি কর। আপনি এভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের ক্ষমতাকে বৃদ্ধি করতে থাকেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

You have been upvoted by @sm-shagor, a Country Representative of Bangladesh. We are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the quality contents on steemit.


Follow @steemitblog for all the latest update and
Keep creating qualityful contents on Steemit!

Joining #club5050 for Extra vote.😊

Steem On

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68227.33
ETH 2646.21
USDT 1.00
SBD 2.70