😍😍ফুড রিভিউ(মাশরুম চপ)(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊😍😍

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
  • ৪ ফাল্গুন
  • ১৪২৮ বঙ্গাব্দ।
  • বৃহস্পতিবার
  • স্পেশাল মাশরুম চপ

IMG_20220217_100417.jpg

হেলো বন্ধুরা

সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি। আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি, চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে শেয়ার করবো আমার নতুন খাওয়া একটি খাবার। এবং এটা কোথায় পাবেন সেটাও জানাবো তাহলে চলুন শুরু করি।

দোকান এবং খাবারের চিত্র

IMG20220216183959.jpg

IMG20220216183933.jpg

IMG20220216183834.jpg

IMG20220216183803.jpg

IMG20220216183746.jpg

IMG20220216183621.jpg

IMG20220216183810.jpg


মাশরুম বর্তমান খুবই জনপ্রিয় একটি খাবার। অনেক পুষ্টিগুণ রয়েছে এই খাবার এর মধ্যে।দারুন এই মাশরুম দিন দিন অনেক জনপ্রিয় হয়ে উঠছে সবার কাছে। আজকে আমি মাশরুম দিয়ে বানানো চপ খেলাম সত্যি বলতে এর আগে মাশরুম খাইনাই।আজকে আমি এসেছিলাম মাছপারা, পাংশাতে।আমি এবং সাগর দুজন রেইল লাইন এর উপর দিয়ে হাটছি ঠিক সন্ধ্যার পরে তো হাটতে হাটতে আখের রস পেলাম দুজন দু গ্লাস খেলাম।


রস খেতে খেতে আমার চোখে একটা সাইন বোর্ড পরলো সেখানে লেখা এখানে মাশরুম এর চপ পাওয়া যায়।কৌতুহল বসতে সেখানে গেলাম এবং জিজ্ঞাসা করলাম সত্যি কি মাশরুম এর চপ বিক্রি করা হয় কিনা।তিনি বললেন হা তারা প্রতি পিচ ১০ টাকা করে বিক্রি করেন এবং স্টকে এখনো কয়েকটা ছিলো।আমি এবং সাগর দুজনে আগে একটা করে নিলাম আসলে নতুন খাবার কম করে খাওয়ায় ভালো।


চপটা অনেক বড় আকারের ছিল কামর দিতেই কেমন মাংশের মতো লাগছিলো পরে দেখলাম মাশরুম ছিলো পুরোটাই।খাবার টা বেগুন চপ এর মতো লাগছিলো অনেকটা। তবে অভ্যাস না থাকলে যা হয়।অন্য চপ এর তুলনায় এটা খেতে আমাদের অনেকটা সময় লেগে যায় কারণ চপটা অনেক বড় ছিলো স্বাদ টাও দারুন ছিল সব মিলিয় রেটিং দিতে গেলে ১০ এর মধ্যে ৮ দিব কারণ পুষ্টিকর একটা খাবার হলেও তেলে ভাজি খাবার গুলো আমাদের জন্য ক্ষতিকর।


এবার চলুন এটার লোকেশন জানি,এটা রাজবাড়ি জেলার পাংশা থানার পাশে মাছপারা নামক রেইল স্টেশনে এই খাবার টা পাওয়া যাবে বিকেলে থেকে রাত ৭-৮ টা অবদি।প্রতি পিচ বাংলাদেশি টাকাই ১০ টাকা।


অসংখ্য ধন্যবাদ বন্ধুরা আমার পোস্টি মনোযোগ দিয়ে পড়ার জন্য আশা করছি আপনাদের ভালো লাগবে আবারো দেখা হবে নতুন কোনো পোস্টে ভালো থাকবেন সবাই।



সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ
ক্যামেরাঅপু এ৫এস
ক্যামেরাম্যান@ashik333
w3wordshttps://w3w.co/token.progressed.violets
Sort:  
 2 years ago 

ভার্সিটি থাকাকালীন অনেক আগে আমি মাশরুমের চপ খেয়েছিলাম। যদিও খেতে কেমন যেন লেগে ছিল প্রথমে। কিন্তু ফ্রেন্ড রিকোয়েস্টে খেয়ে দেখলাম ভালোই লাগলো।আপনার মাশরুমের রিভিউ দেখে সে দিনের কথা মনে পড়ে গেল । কতদিন খাওয়া হয়না।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমি প্রথম খেলাম তবে আমার কাছে কেমন লাগছিলো আসলে অভস্ত না হলে যা হয় ধন্যবাদ আপনার মন্তব্যর জন্য।

 2 years ago 

যদিও এর আগে মাশরুম চাপ খাওয়া হয় নাই। আপনি আপনার বন্ধুর সাথে খেয়েছেন দেখে ভালো লাগলো।খুব সুন্দর করে সব কিছুর বর্ণনা দিয়েছেন।শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকেও ধন্যবাদ মন্তব্যর জন্য।

 2 years ago 

আমাদের এলাকায় ও পাওয়া যায় মাশরুম এর চপ। তবে আমাদের বাসা থেকে অনেক দূরে। তাই চাইলেও খাইতে যাইতে পারিনা। তবে দেখা যায় মাসে এক দুইবার যাওয়া হয়। মাশরুম এর এই চপ ভালোই লাগে আমার কাছে। পুষ্টি গুন এ ভরা। আপনার রিভিউটি ভালো লেগেছে অনেক। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

আমাদের আশে পাশে তেমন পাওয়া যায়না ভাই এটা।

অসংখ্য ধন্যবাদ ভাই আপনার মন্তব্যর জন্য

 2 years ago 

এই খাবারটি অত্যন্ত স্বাস্থ্যকর। যদিও আমাদের দেশে নিম্নবিত্ত মধ্যবিত্তের মাঝে এই খাবারের খুব একটা চল নেই। তবে উচ্চবিত্তদের খাবারের তালিকায় কিন্তু এটি দেখা যায়। এই চপ খেতে যেমন সুস্বাদু তেমনি অত্যন্ত পুষ্টিকর ও বটে। আপনার চপ খাওয়া দেখে তো আমার এখন খেতে ইচ্ছা করছে।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই।

রাজবাড়ি, পাংশা তে আশুন পেট ভরে খাওয়াবো🥰

 2 years ago 

মাশরুমের সব আমার কাছে অনেক ভালো লাগে। আমি প্রায় প্রতিদিন বিকেলে মাশরুম এর সব খেয়ে থাকি। মাশরুম এর সব সম্পর্কে আপনি খুবই সুন্দরভাবে বর্ণনা করেছেন যা অনেক ভালো হয়েছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই মাশরুম এর চপ সম্পর্কে এমন সুন্দর বর্ণনা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ভাই বাংলা বানান এর প্রতি একটু খেয়াল রাখবেন প্লিজ।

ধন্যবাদ মন্তব্যর জন্য।

 2 years ago 

মাশরুম চপ আমার আগে কখনো খাওয়া হয়নি। আপনার পোস্ট দেখে ইচ্ছে হচ্ছে চপ খেতে যেতে হবে। মাশরুমের চপের টেস্টি গ্রহণ করতে হবে। আপনার রিভিউ দেখে মনে হচ্ছে এটি অনেক সুস্বাদু। আপনার পোষ্টের উপস্থাপনাটা অসাধারণ ছিল। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ প্রিয় রাহুল ভাই😍

ভাজা-পোড়া নাস্তার মধ্যে চপ আমার অনেক পছন্দের একটি খাবার । কিন্তু মাশরুম এর চপ কখনো খাইনি। ঠিকই বলেছেন আপনি ভাইয়া, মাশরুমের প্রচলন দিন দিন বৃদ্ধি পাচ্ছে এবং বেশ পুষ্টি সমৃদ্ধও এটি । নতুন একটি খাবার সম্পর্কে জানলাম আজকে। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করবার জন্য ভাইয়া। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্যর জন্য।

 2 years ago 

মাশরুমের চপ আসলে খুবই মজাদার একটি রেসিপি। ভালো ভালো রেস্টুরেন্টে মাশরুমের চপ মাশরুমের সুপ সহ মাশরুমের বিভিন্ন রেসিপি পাওয়া যায়। ছোট্ট ফেরিওয়ালা দোকানে মাশরুমের চপের বিষয়টি খুব ভালো লেগেছে। লোভনীয় রেসিপির রিভিউ শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 66391.72
ETH 3189.14
USDT 1.00
SBD 2.60