😍😍"বেলা শেষে নদীর পারে"(০৭-১০-২০২১)-(১০%পে আউট লাজুক খ্যাকের জন্য)😍😍

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম

আমার সেল্ফি

IMG20211006174506.jpg

বন্ধুরা সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি,আমি@ashik333 বাংলাদেশ থেকে বলছি।বন্ধুরা আজ আমি আপনাদের সাথে নদীর পারে বেলাশেষে আমার সুন্দর মুহুর্তটি শেয়ার করবো আশা করছি আপনাদের ভাল লাগবে।



হঠাৎ আমি আর সাগর দুজন বাইক নিয়ে ঘুরছি বিকেল তখন ৫ টার বেশি বাজে ঘুরতে ঘুরতে ভাবলাম নদী থেকে একটু ঘুরে আসি। অনেকদিন নদীর পারে গিয়ে বসে থাকি না।নদীতে পানি অনেকটা কুমে গিয়েছে।যেভাবে পানি কুমছে ঠিক সেই লেভেলে দাগ বা ফেটে যাচ্ছে। নদীর পারে গেলাম বাইকটা স্টান্ড করে পারেই রেখে দিলাম।বালি মাটি ভয় লাগছে পরে যাবেনাতো, আগের অভিজ্ঞতা অনেক খারাপ সাইকেল রাখলেও বালি মাটিতে পরে যেতো তাই রিস্ক না নিয়ে পাশের একটি দোকানে রেখে এলাম।

নদী

IMG20211006174413.jpg

IMG20211006174555.jpg



আকাশে সূর্য নেই ডুবে গেছে সন্ধ্যার কিছুটা বাকি আছে।আমি আর সাগর নদীতেই বসে গল্প করছি পাশেই ছিলো চায়ের দোকান সেখানে দুধ চা এবং পোরা রুটি পাওয়া যায় আমি অনেক বার এই চা আর রুটি খেতে এসেছি।বেশ ভালো লাগে তাইতো বার বার ছুটে আসি।চা আর রুটির অর্ডার করে আসলাম।বানাতে টাইম লাগবে তাই নদীতেই ঘুরপাক খাচ্ছি সেখানে নৌকাও চলছে আমি নৌকার চোরাটের উপরে গিয়ে দারাইলাম আর সাগর কে বললাম বেলা শেষে কইটা ছবি তুল দে সাগর ছবি তুলতে তেমন পারদর্শী না তবুও যা তুলেছে ভাল।

বেলা শেষে

IMG20211006174800.jpg



সাগর আর আমি

IMG20211006174531.jpg

IMG20211006174547.jpg

কয়েকটি সেল্ফি উঠলাম নদীর পার থেকে।চা চলে এসেছে অনেক গড়ম চা এক বারে চুমুক দিলেই যাবে জিভে পুরে।চা নিয়ে আমার একটা কাহিনি আছে। অনেকদিন আগে চা খেতে এসেছি তখন প্রথম এখানে চায়ের উপরে স্বর এর ফেনা আমি ভাবছি ক্রিম এটা আমি একবারে চুমুক দিয়েছিলাম।জিব্বাহ পুরে কিজে অবস্থা সেদিন রাতে ভাতই খেয়েছিলাম না অনেক কষ্ট। তাই চা খেতে সাবধানতার দরকার আছে।চা খেতে খেতে আমি আর সাগর অনেক গল্প করলাম অনেক দারুন চা আর মুহুর্ত টাও অনেক সুন্দর ছিলো।

চা খাওয়ার সময়

IMG20211006175248.jpg

IMG20211006175230.jpg

IMG20211006175305.jpg



বন্ধুরা আজকের সাধারন দিনটাকে আপনাদের সাথে শেয়ার করলাম আশা করছি আপনাদের ভাল লাগবে সবাই ভালো থাকবেন। আবারো দেখা হবে নতুন কোনো পোস্টে।



সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ
ক্যামেরাঅপু এ৫এস
ক্যামেরাম্যান@ashik333
w3wordshttps://w3w.co/honed.catfish.bearers
Sort:  
 3 years ago 

বিকালবেলা অনেক সুন্দর সময় কাটিয়েছেন ভাই। নদীর পাশে গিয়ে সময় কাটাতে সবারই ভালো লাগে। খাবারের ছবিগুলো অনেক সুন্দর ছিল। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্যর জন্য।

 3 years ago 

আসলে আপনার আজকের শেষ বিকেলের নদীর পাড়ে বন্ধুর সাথে আড্ডাটি আমার কাছে অনেক ভালো লেগেছে। অত্যন্ত সুন্দর একটি গল্প আপনি আমাদের সাথে শেয়ার করেছেন। ডুবন্ত বেলায় নদীর পাড়ে বন্ধুকে সাথে নিয়ে একটু অবসরে বিষয়টা ভাবতেই অনেক ভালো লেগে যায়। আর আপনার ক্যামেরা বন্দী প্রত্যেকটি ছবি অত্যন্ত সুন্দর হয়েছে ভাই। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনার সুন্দর গঠনমূলক মন্তব্যর জন্য অসংখ্য ধন্যবাদ শুভ কামনা?

 3 years ago 

আসলেই অনেক সুন্দর একটি মুহুর্ত কাটিয়েছেন ভাই। বাইক বালুর উপর রাখার রিক্স নেন নি ভালো কাজই করেছেন। আর প্রত্যেকটি ফটোগ্রাফি অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।

 3 years ago 

অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই😍❤️

 3 years ago 

নদীর পারে ঘুরতে আমার সব থেকে বেশি ভালো লাগে কারন নদীর পাড়ে গেলে প্রকৃতির সাথে মিশে যাওয়া যায়। বেলা শেষে নদীর পারে ঘুরতে গিয়েছেন দেখে অনেক ভালো লাগলো ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভকামনা

 3 years ago 

ধন্যবাদ। 💖

 3 years ago 

নদীর পাড়ে শান্ত হওয়ায় বসে কিছু খাওয়ার মজাটাই আলাদা।অনেক সুন্দর সময় কাটিয়েছেন ভাইয়া।আপনাদের জন্য শুভকামনা রইলো ভাইয়া।

 3 years ago 

অনেক ধন্যবাদ দিদি

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64364.24
ETH 3416.30
USDT 1.00
SBD 2.48