😍😍মজাদার স্ট্রিট ফুড"রসুন এর চপ"রিভিউ(১০%পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊😍😍

in আমার বাংলা ব্লগ3 years ago

হেলো বন্ধুরা

IMG_20211118_194626.jpg

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন আশা করছি সবাই ভাল আছেন।আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি, আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি।বন্ধুরা আজ আমি শেয়ার করবো খুবই ইউনিক একটা খাবার এর রিভিউ।এটা আমি প্রথম খেলাম আমার কাছে খুবই ভালো লেগেছে সেই সম্পর্কে আপনাদের সাথে আলোচনা বন্ধুরা আমি যে খাবার টি নিয়ে আলোচনা করবো তার নাম "রসুন এর চপ বা রসুন এর রোল" চলুন শুরু করি।





বন্ধুরা শীত এসেই গেছে আর শীতের রাত মানেই হাট বাজারে মজার মজার সব মুখ রোচক খাবার এর ধুম পরে যায়।কারণ গ্রাম গঞ্জের মানুষ এই শীতের সময়ে তারা বিভিন্ন সব ইউনিক খাবার এর রেসিপি এবং খাবার নিয়ে পথে বের হোন। আজ আমি তেমনি একটি খাবার রসুন এর চপ খেয়েছি সেটারই রিভিউ করবো।

IMG20211118182406.jpg

IMG20211118182434.jpg

IMG20211118182540.jpg

IMG20211118182625.jpg

আমরা সবাই কিন্তু চিংড়ি দিয়ে বানানো চপ খেয়েছি যেগুলো স্ট্রিট ফুড নামে পরিচিত পথ থেকেই এগুলো খেয়েছি এটার স্বাদ এর কথা মুখে বলা যাবে না খেয়ে দেখতে হবে।আপনারা কি জানেন এই একই রেসিপি দিয়ে আরো একটি দারুন চপ বানানো সম্ভব আমি নিজেই অবাক হয়ে গেছিলাম সত্যি।

IMG20211118182500.jpg

আমাদের বাজারে ঘুরতে গিয়ে চিংড়ি চপ এর স্ট্রিট একটা খাবার এর দোকান দেখে এগিয়ে গেলাম।গিয়ে দেখলাম সেখানে চিংড়ি এবং রসুন এর চপ বিক্রি করছে দেখতে দুটোই হুবুহু এক রকম প্রথম দেখলে আপনি ধরতেই পারবেন না যে এটা চিংড়ি নাকি রসুন। যা আজ আমি নিজেই ধরতে পারি নাই।আমি এইগুলো চিংড়ি চপ ভেবেই খাচ্ছিলাম খাবার খেয়ে শেষে যখন আমার বন্ধু বিল দিতে গেলো তখন তো আমি অবাক কারণ চপ এর মূল্য ছিলো চিংড়ি ২০ টাকা আর রসুন ১০ তখন আমি বললাম চিংড়ি কি ১০ টাকা নাকি আমার বন্ধু বললো না ২০ টাকা করে।আমি বললাম তাহলে আমি কি রসুন এর চপ খেয়েছি।তখন ওরা আমার দিকে তাকিয়ে হাসছে।সত্যি আমি এতো বড় ভুল করেছি।আর স্বাদ টা মারাত্মক ছিল যার ফলে বুঝতেই পারি নি কোনটা কিসের আর দেখতেও একি রকম।

এই চপটি সম্পর্কে মুখে বলে শেষ করা যাবে না এতোটাই মচমচে ছিল আর দারুন একটা ফ্লেভার ছিল ফলে আরাও বেশি দারুন লাগছিল।আপনারা এই চপটা পেলে অবশ্যই খেয়ে দেখবেন আমি গ্যারান্টি দিচ্ছি মুখে লেগে থাকবে।আসলেই দারুন একটা চপ এটি কম দামের মধ্যে এতো ভালো খাবার সত্যি দারুন ব্যাপার।





বন্ধুরা ছবিতে চিংড়ি এবং রসুন দুইটা চপ ই ছিল একসাথে ছবি তুলেছিলাম তাই ভাইবেন না সব গুলো চিংড়ি চপ।অসংখ্য ধন্যবাদ আপনাদের কে পোস্টি মনোযোগ সহকারে পড়ার জন্য।আমার খুব ভালো লাগছে এই খাবার রিভিউটা করে।আপনারা কখুনো আমাদের জেলায় এলে আমি লোকেশন দিব সেখানেই আপনারা এই খাবার টি পাবেন নিয়মিত। সবাই ভালো থাকবেন ধন্যবাদ সবাইকে।



সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ
ক্যামেরাঅপু এ৫এস
ক্যামেরাম্যান@ashik333
w3wordshttps://w3w.co/creditor.interposed.sturdily
Sort:  
 3 years ago (edited)

সত্যি এত সুন্দর স্ট্রিটফুড রসুনের চপ রিভিউ করেছেন। আমার খুবই ভালো লেগেছে। আপনি খুব সুন্দরভাবে উপস্থাপন করেছেন। খুবই ভালো ছিল। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ভাই পোস্ট পরে মন্তব্য করুন এটা আমি রিভিউ করেছি। বাসায় বানাই নি।

 3 years ago 

একটু মিসটেক ব্র🙏

 3 years ago 

ওকে ব্রো

ভাইয়া অনেক সুন্দর একটা স্ট্রিটফুড রসুনের রিভিউ করেছেন আপনি। এটা সত্যি অনেক ভালো লাগলো আমার। তবে কখনো চপ খাওয়া হয়নি কিন্তু বড়া খেয়েছি। যাই বলেন না ভাইয়া সুন্দর দুটি অনেক টেস্টি হয়। ধন্যবাদ ভাইয়া সুন্দর একটা পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57344.91
ETH 3100.39
USDT 1.00
SBD 2.42