যান্ত্রিক নগরে ঘুরাঘুরি (১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊🦊

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ২৬আশ্বিন
  • ১৪২৯বঙ্গাব্দ।
  • মোঙ্গলবার
  • যান্ত্রিক নগরে ঘুরাঘুরি

IMG20221011160809.jpg

হেলো বন্ধুরা


সবাই কেমন আছেন আশা করছি সবাই অনেক ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে ঘুরাঘুরি করার সুন্দর একটি মুহূর্ত আশা করছি আপনাদের ভালো লাগবে তাহলে চলুন শুরু করি।

IMG20221011160642.jpg

IMG20221011160855.jpg


মানুষ ঘুরাঘুরি ছাড়া এক মুহূর্ত থাকতে পারে না।আর তা যদি আবার প্রকৃতির প্রতি প্রেম যাগে তাহলে তো কোথায় নেই।আমি গ্রামিন সমাজ কে খুব ভাল বাসি আমার বেরে ওঠা গ্রামে আর গ্রামি আমার প্রান বলা যায়।গ্রামের অপুরুপ সুন্দর্য্য দেখে আমি মুগ্ধ। তবে মাঝে মাঝে আমি শহরে প্রয়োজনে যায়।আর সেই সময় টাতে খুব ঘুরাঘুরি করি যতোটা সময় থাকি সেখানে।তো আজকেও গিয়েছিলাম সেখানে কিছু গুরুত্বপূর্ণ কাজ করতে।

IMG20221011161007.jpg

IMG20221011161003.jpg

IMG20221011161011.jpg

IMG20221011161016.jpg


কাজ শেষ করে হাতে অনেক টা সময় ছিলো তাই ভাবলাম একটু ঘুরাঘুরি করি।এই যান্ত্রিক শহরে।শহরের আনাচে কানাচে কম বেশি আমি চিনি কারণ পড়ার সুবাদে এখানে ছিলাম।আমার এক ছোট ভাই সে এখানে থাকে আর তাকে নিয়েই গেলাম ঘুরতে।সে তার বাইকটা বের করে নিল এরপরে আমরা উরা ধুরা যান্ত্রিক নগরে ঘুরতে লাগলাম।নদীর পারে চলে গেলাম সোজা।

IMG20221011173058.jpg

IMG20221011173950.jpg

IMG20221011172606.jpg


হরিপুর ব্রিজ আমাদের কুষ্টিয়াতে খুবই জনপ্রিয় একটি জায়গা এখানে অনেক এসেছি আর জায়গাটার প্রেমে পরেছি। আজ ও ঘুরতেছি এখানেই।খুব ভালো লাগছিল ঘুরতে আর ফটোগ্রাফি ও শুরু করলাম একজন ব্লগার হিসাবে আসলে ফটোগ্রাফি করা নিজের প্যাশন হয়ে দারিয়েছে আশা রাখি এটা আজিবন থাকবে আমার।🥰🥰অনেক ঘুরাঘুরি করেছি এরপরে সোজা চলে আশি বাসায়।আশা করছি ব্লগ টা ভালো লাগবে সবাইকে ধন্যবাদ।


কুষ্টিয়া, বাংলাদেশ
ডিভাস:oppo a5s

Sort:  
 2 years ago 

কুষ্টিয়া শহরে খুব সুন্দর। কাজ শেষে বন্ধুদের সাথে বাইক দিয়ে ঘুরাঘুরি করেছেন। খুব সুন্দর সময় কাটিয়েছেন। সেইসাথে আপনার ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে। বিশেষ করে গোধূলি বেলার ফটোগ্রাফি আমার কাছে বেশি ভালো লেগেছে। অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপু।

 2 years ago 

আসলেই গ্রামের পরিবেশ এবং গ্রামীণ জীবন কাটাতেই বেশ ভালো লাগে। আপনিও গ্রামের পরিবেশে বেড়ে উঠেছেন এমনকি গ্রামের পরিবেশ ভালোবাসেন এটা শুনে খুবই ভালো লাগলো। তার সাথে একটা ছোট ভাইয়ের সাথে বাইক নিয়ে ঘুরতে বেরিয়েছেন বেশি ভালো লাগলো। ভীষণ সুন্দর মুহূর্ত কাটিয়েছেন।

 2 years ago 

জী আপু গ্রাম আমার প্রাণ বলা চলে।ধন্যবাদ আপনাত মন্তব্যর জন্য।

 2 years ago 

সকল মানুষ চায় এক জায়গা থেকে অন্য এক জায়গায় ভ্রমণ করতে। কারণ এক জায়গায় থাকতে থাকতে বোরিং ফিল লাগে। আর কিছুটা অন্য জায়গা থেকে ঘুরে আসলে মনটা ফুরায় ফ্রেশ হয়ে যায়।
আর আপনাদের ঘুরাঘুরি সময় ও তার সাথে কিছু ফটোগ্রাফি দেখে অনেক ভালো লাগলো ভাইয়া।
আপনাদের জন্য শুভকামনা রইল

 2 years ago 

আপনাকেউ ধন্যবাদ

 2 years ago 

হরিপুর ব্রিজে এবং নদীর পারে খুব সুন্দর মুহূর্ত উপভোগ করেছেন আপনি। প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে খুব সুন্দর সময় অতিবাহিত করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে‌। বিশেষ করে। সূর্য অস্তের ফটোগ্রাফি গুলো বেশ অসাধারণ লাগছে। এত দুর্দান্ত ভ্রমণের পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ মন্তব্যর জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 63977.42
ETH 2760.27
USDT 1.00
SBD 2.65