শুক্রবারে আমার দিনলিপি... (১৮-০৮-২০২১)💖💖💖(10%beneficiar of @shy-fox)

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম

IMG_20210827_224601.jpg

বন্ধুরা সবাই কেমন আছো আশা করছি সবাই ভালো আছো।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি।বন্ধুরা আজ আমি আপনাদের সাথে আমার শুক্রবারের দিনলিপি নিয়ে আলোচনা করবো আশা করছি আপনাদের ভালো লাগবে।

নামাজ এ যাওয়ার সময়

IMG_20210827_235016.jpg

শুকবার জুম্মার দিন পবিত্র একটি দিন।আমি যোহর অর্থাৎ জুম্মার আযান এর আগেই গোসল করে প্রস্তুত হয়ে আছি নামাজে যাওয়ার জন্য।আযান হলো এরপরে আমি নামাজে গেলাম। আজ আমার এক বন্ধু @rasel72 সে বাসায় এসেছে। সে বাসা থেকে দূরে ম্যাচে থেকে পোড়াশনা করে। বাসায় দুই এক মাস পর পর আসে।আজ সে এসেছে নামাজ শেষ করে আমি কিছু সময় বন্ধুর জন্য অপেক্ষা করলাম।এরপরে @rasel72. আমার বন্ধু নামাজ শেষ করে দেখা করলো।অনেক গল্প করলাম। এরপরে আকাশ মেঘলা লাগছিলো তাই আমরা যে যার বাসায় চলে গেলাম।

বাসায় এসে দুপুরের খাবার খেয়ে আমি বেড়াতে যাওয়ার জন্য বের হবো ঠিক সেই সময়ে প্রচন্ড বৃষ্টি শুরু হলে।আমি বৃষ্টি থামার অপেক্ষায় রইলাম।অনেক সময় বাদে বৃষ্টি থামলো এরপরে আমি আমার এক বন্ধুর বাসায় গেলাম তাকে আমার সাথে নেওয়ার জন্য।

প্রচন্ড বৃষ্টি

IMG20210827143414.jpg

IMG20210827143407.jpg

আমি এবং আমার বন্ধু দুজনে নদীর ধারে ঘুরতে গেলাম সাইকেল এর মাধ্যমে। সেখানে আমার পছন্দের সুন্দর চায়ের দোকান রয়েছে সেই চা খাওয়ায় মূলত আমাদের প্লান ছিলো।শুধু আমার নয় আমাদের গ্রামের আশ পাশ সব জায়গায় এই চায়ের সু নাম রয়েছে। অনেক দূর দুরান্ত থেকে মানুষ আসে চা খেতে।আমরা দুইজন চা খেলাম নদীর পারে দারিয়ে ছবি উঠলাম।

চায়ের দোকানের লোকেশন

IMG_20210827_224436.jpg

IMG_20210827_224426.jpg

সবে মাত্র রাত হচ্ছে তাই আমি এবং আমার বন্ধু ভাবলাম।আমাদের পাশের গ্রামের একটি বাজারে যাবো।সেখানে একটি নাম করা ফুচকা ও চটপটির দোকান রয়েছে আমরা সেটা খাওয়ার উদেশ্য গেলাম সেখানে।আমরা দুই বাটি চটপটির অর্ডার করলাম।চটপটি ফুচকা দুটোই অনেক জনপ্রিয় খাবার।এই দোকান গুলিতে সব সময় মানুষ এর আনাগোনা থাকে বেশি।আমাদের অর্ডার করার ১৫ মিনিট এর অধিক সময়ের পরে আমরা আমাদের চটপটি পেলাম।

চটপটি দোকানের লোকেশন

IMG_20210827_235954.jpg

IMG_20210827_225156.jpg

IMG_20210827_225147.jpg

খুবই সুস্বাদু হয়েছিলো এটি আর এই জন্যই হয়তো তার দোকানটিতে এতো বেশি মানুষ এর আনাগোনা। চটপটি খাওয়া শেষ করলাম।এরপরে চটপটির বিল পরিশোধ করলাম।এদিকে রাত অনেক হলো তাই আমরা দ্রুত বাসায় চলে এলাম আর দেরি না করে।

বন্ধুরা আশা করছি আমার পোস্টি আপনাদের ভালো লাগবে।আপনাদের সাথে আমি আরো ভালো ভালো পোস্ট শেয়ার করার চেষ্টা করবো।সবাই ভালো থাকবেন ধন্যবাদ সবাইকে।

Sort:  

আপনার দিনলিপিটা খুবই সুন্দর ছিল। শেয়ার করার জন্য ধন্যবাদ। শুভ কামনা।

 3 years ago 

আপনাকেউ ধন্যবাদ সুন্দর মন্তব্যর জন্য শুভ কামনা রইলো।

অনেক সুন্দর ভাবে শুক্রবারে দিনলিপি লিখছেন !পড়ে আমার অনেক ভালো লাগলো।এটা শেয়ার করার জন্য ধন্যবাদ ।

 3 years ago 

আপনাকেউ ধন্যবাদ। আমি খুবি খুশি হয়েছি আপনার মন্তব্য পেয়ে।শুভ কামনা রইলো।

 3 years ago 

খুব ই ভালো। আপনার পোস্ট একটা প্যাকেজ হয়েছে। কোনো ঘাটতি নেই। অনেক অনেক শুভেচ্ছা। ছবি গুলো বেশ লেগেছে আমার ভাই।

 3 years ago 

আমি খুব খুশি হয়েছি আপনার সুন্দর গুছিয়ে মন্তব্যর জন্য দাদা।শুভ কামনা ও ভালোবাসা রইলো।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64192.94
ETH 2764.54
USDT 1.00
SBD 2.65