😍😍সূর্য মুখী ফুলের বাগানে ঘুরাঘুরি(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊😍😍

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ২৩চৈত্র
  • ১৪২৮ বঙ্গাব্দ।
  • বৃহস্পতিবার
  • সূর্য মুখী ফুলের বাগানে ঘুরাঘুরি

হেলো বন্ধুরা

IMG20220407180913.jpg

সবাই কেমন আছেন আশা করছি সবাই বেশ ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি বন্ধুরা চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে খুব সুন্দর একটি মুহূর্তের গল্প এবং ফটোগ্রাফি চলুন তাহলে শুরু করা যাক।

IMG20220407180811.jpg

IMG20220407181003.jpg

IMG20220407180339.jpg


এর আগে কয়েকবার কমিউনিটিতে দেখেছিলাম অনেকে সূর্যমুখি ফুলের বাগানে ঘুরতে গেছে এবং অনেক দারুন দারুন ফটোগ্রাফি শেয়ার করেছিল সেটা দেখেই আমি আমাদের আশে পাশে সূর্য মূখী ফুলের বাগান খুজতে থাকি অনেক এর সাথে যোগাযোগ করেছিলাম তবে পাইনি।অবশেষে এক ছোট বোনের কারণে পেলাম।


IMG20220407180350.jpg

IMG20220407181016.jpg

IMG20220407181026.jpg

আমার এক ছোট বোন সে আমাকে দুইটা সূর্য মুখি ফুলের ছবি দিয়ে বলতেছে ভাইয়া কেমন হইছে পিক গুলো আমি বললাম ওয়াও কই পাইছো লোকেশন দাও সে পুরো ডেটাইলস দিল।শুনে অবাক এই বাগান টা আমাদের বাসা থেকে ২-৩ কিলো পথ দূরে আর আগে আমি দেখি নাই।যাইহোক আজ দুপুরে প্লান করলাম বিকেলে আমরা সূর্য মুখি ফুলের বাগানে যাব।সবাই গোসল এবং নামাজ পরে ৫ টার পরে বেড়িয়ে পরি বাইক নিয়ে।


এর আগে আমি নিজের হাতে সূর্য মুখি ফুল দেখি নাই আসলে আশে পাশে কেউ চাষ করতো না কিন্তু এবার দেখছি সেখানে অনেকেই চাষ করছে। হয়তো আচতে আচতে এটা বাণিজ্যিক ভাবে চাষ করা হবে।অল্প জমিতে চাষ করা হয়েছে আমরা বাগানের পাশে বাইকটা রেখে ফুল দেখতে গেলাম।কোনো লোকজন ছিল না হয়তো কেউ জানেই না এখানে ফুলের বাগান আছে অনেক টা দূরগম এলাকা। তো ফুল প্রথম স্পর্শ করলাম আসলে এর আগে কখুনো নিজের হাতে এটা ধরে দেখি নাই।


ফুলটার তেমন সেন্ট নেই তবে আমি খুব কাছে নাক দিয়ে সেন্ট নেবার চেষ্টা করছিলাম একটা মিষ্টি সেন্ট পাচ্ছিলাম। ভালোই লাগছিল ঘুরতে ফুল গুলো দেখে মুগ্ধ আমি।প্রতিটা গাছে যেনো সূর্য মামা এসে বসে আছে খুব দারুন লাগছিল।



সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ
ক্যামেরাঅপু এ৫এস
ক্যামেরাম্যান@ashik333
w3wordshttps://w3w.co/proposes.governing.washers
Sort:  
 2 years ago 

সূর্য মুখী ফুলের বাগানে ঘুরাঘুরি করেছেন। দেখেই বোঝা যাচ্ছে। অনেক সুন্দর মুহূর্ত কাটিয়েছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

বন্ধুরা পাশে থাকলে এভাবে ঘুরাঘুরি করতে খুবই ভালো লাগে। আরো ঘোরাঘুরি টা সুন্দর হয় যদি কোন ফুলের স্থানে যাওয়া যায় তাহলে তো কথাই নেই। বন্ধুদের সাথে আড্ডা ফটোগ্রাফি করার মধ্যদিয়ে সময় কখনও পর হয়ে যায়।

 2 years ago 

ছোট বোনের কাছ থেকে শুনে সূর্যমুখী বাগান এ গিয়েছেন বন্ধুদের সাথে বেশ ভালো লাগলো। আসলে সূর্যমুখী ফুল এখন ট্রেন্ডিংয়ে চলছে। প্রতিটি জায়গায় এই গাছ লাগানো হচ্ছে। আপনার ছবিগুলো দারুন ভাবে ফুটে উঠেছে। বেশ ভাল লাগল। সুন্দর মুহূর্ত আমাদের মাঝে তুলে ধরেছেন। আপনার জন্য ভালোবাসা রইলো

 2 years ago 

বন্ধুদের নিয়ে সূর্যমুখী বাগান খুব সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন আপনার অপেক্ষা করুন খুবই অসাধারণ হয়েছে। এত অসাধারণ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

দেখেই বোঝা যাচ্ছে সূর্যমুখী ফুল বাগানে অনেক সুন্দর একটি মুহূর্ত অতিবাহিত করেছিলেন। যদিও এ বছরে এখন পর্যন্ত সূর্যমুখী ফুল বাগানে যাওয়া হয়নি তবে খুব ইচ্ছা আছে একদিন সূর্যমুখী ফুল বাগানে ঘুরতে যাওয়ার। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি মুহুর্ত শেয়ার করার জন্য।

 2 years ago 

চলে আহেন নদির পারে😁

ধন্যবাদ

 2 years ago 

সূর্যমুখী ফুল আমার কাছে খুবই অসাধারণ লাগে। আর সূর্যমুখী বাগানে ঘোরাঘুরি দেখে খুব ভালো লেগেছে আমার। গত বছরের তুলনায় এ বছর আমাদের এলাকায় সূর্যমুখী ফুলের চাষ একদমই কম হয়েছে। আপনার ঘুরে ঘুরে দেখে পরিবারসহ যেতে খুব ইচ্ছে করতেছে। খুব ভালো লাগলো আপনার পোস্ট।

 2 years ago 

আপনার সূর্যমুখী ফুলের বাগানে ঘুরতে যাওয়ার মুহূর্ত দেখে আমার ভীষণ ভালো লাগলো। আমাদের বাড়ির পাশে একটা সুন্দর সূর্যমুখী ফুলের বাগান রয়েছে। ভাবছি আমিও ওই বাগানে ঘুরতে যাব। সূর্যমুখী ফুলের বাগানে ঘুরতে অনেক মজা হয়। আপনাদের মুহূর্তটা দেখে ভালো লাগলো।

 2 years ago 

সূর্যমুখী ফুল আমার কাছে অনেক ভালো লাগে আর আপনি সূর্যমুখী ফুলের বাগানে ঘোরাঘুরির পাশাপাশি সূর্যমুখী ফুলের ফটোগ্রাফি করে আমাদের সাথে শেয়ার করেছেন। আপনার কাটানো সুন্দর মুহূর্ত গুলো আমাদের মাঝে তুলে ধরার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

বাহ বাহ আপনি তো দেখছি সূর্যমুখী ফুলের বাগানে খুব সুন্দর সময় কাটিয়েছেন। আসলে যদি এভাবে ফুলের বাগানের সময় কাটানো যায়। তাহলে তো খুবই ভালো লাগে আর আপনি অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করেছেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সূর্যমুখী ফুলের বাগানে ভ্রমণের কিছু আনন্দঘন মুহূর্ত আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। বন্ধুদের সাথে আপনি সূর্যমুখী ফুলের বাগানে খুবই সুন্দর কিছু সময় অতিবাহিত করেছেন। একই সাথে আপনি আমাদের মাঝে খুবই সুন্দর সুন্দর কিছু সূর্যমুখী ফুলের ফটোগ্রাফি ও শেয়ার করেছেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74