নাটক রিভিউ(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊🦊

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ২৪আশ্বিন
  • ১৪২৯বঙ্গাব্দ।
  • সোমবার
  • নাটক রিভিউ

হেলো বন্ধুরা


সবাই কেমন আছেন আশা করছি সবাই অনেক ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে একটি নাটক রিভিউ তাহলে চলুন শুরু করি আশা করছি ভালো লাগবে।


গুরুত্বপূর্ণ তথ্য:

নাটকরিভিউ
নামস্মার্ট নবাব
পরিচালকমুঞ্জুরুল হক মঞ্জু
অভিনয়েজোভান,সালহা খানম নাদিয়া,প্রিয়া চেট্রিসহ আরো অনেকে
রিলিজড২০ অক্টোবর ২০১৮
ভাষাবাংলা
দেশবাংলাদেশ
ডুরেশন৪০ মিনিট

নাটক লিংক


কাহিনী সংক্ষেপ

Screenshot_2022-10-10-15-04-03-52.jpg

Screenshot_2022-10-10-15-03-55-29.jpg

Screenshot_2022-10-10-15-03-48-92.jpg

Screenshot_2022-10-10-15-03-37-52.jpg

Screenshot_2022-10-10-15-03-29-80.jpg

Screenshot_2022-10-10-15-03-16-20.jpg

নাটকের শুরুতে দেখা যাবে নাদিয়া নামের একটা মেয়ে একটা দোকানে যায় চা খাওয়ার জন্য এক কাপ চা নিয়ে নিজের কাছে থাকা বিস্কুট এর সাথে খেতে থাকে কোথা থেকে আগন্তুক কেউ জানে না।এরপরে দোকানির কাছে জিগাউ হিজলদি যাবার রাস্তা কোথায়।এরপরে দেখানো পথ অনুসরণ করে এগিয়ে যায় গাড়ির খোকে কিন্তু কোনো গাড়ি নেই। এলাকায় শুধু গুটি কয়েক বাইক আছে এছাড়া হিজলদি যাবার কোনো ব্যাবস্থা নাই।


কিছুটা এগিয়ে যাবার পরে কয়েকটা বাইক এর সিরিয়াল দেখতে পায় সে এর পরে কথা বার্তা শেষ এর মাঝে একালার নবাব যাকে সবাই স্মার্ট নবাব বলে ডাকে সে চলে আসে এবং তার বাইকেই যেতে থাকে হিজলদিতে।যেতে যেতে অনেক কথা হয় অনেক কাহিনীও ঘটে একটা ঘটনা খুবই রিস্কি এলাকায় একজনের বউ এর ডেলিভারি পেইন ওঠে কিন্তু সে এলাকায় ডাক্তার নেই।নবাব নাদিয়া কে রেখে এলাকায় যে বাচ্চা ডেলিভারি কাজ করে তাকে আনোট যায়।


Screenshot_2022-10-10-15-04-14-66.jpg

Screenshot_2022-10-10-15-04-26-40.jpg

Screenshot_2022-10-10-15-04-34-21.jpg

Screenshot_2022-10-10-15-04-40-77.jpg

Screenshot_2022-10-10-15-05-07-40.jpg

Screenshot_2022-10-10-15-05-14-69.jpg

তাকে আনতে গিয়ে না পেয়ে চলে আসে এসে দেখে নাদিয়া এবং লোকটা রাস্তায় হাসিমুখে দারিয়ে আর বলে কোনো ভয় নেই সব ঠিক আছে।নাদিয়া তখনো বললো না যে কে সে।এরপরে হিজলদি বাজারে রেখে নবাব বাসায় চলে যায়।সন্ধ্যা হয়ে গেছে নাদিয়া হাটছে পথে একজনের সাথে দেখা এরপরে সে বললো কই যাব্র তুমি নাদিয়া প্রশ্নের উত্তর দিলো। আর বললো আমি খুব সমস্যায় আর এই সমস্যা থেকে নবাব আমাকে উদ্ধার করতে পারে।নবাব এর কথা শুনে লোকটার ভাল লাগলো কারণ নবাব তারই ছেলে।মেয়েটা বললো আপনি আমাকে নবাব এর বাড়ি নিয়ে যেতে পারবেন।


লোকটা নাদিয়া কে নবাব এর বাসায় নিয়ে যায় এরপরে বলে নবাব হলো আমার ছেলে ভবিষ্যৎ চেয়ারম্যান শুনে নাদিয়া অবাক হলো।এরপরে তাদের গ্রামের হাসপাতালে নাদিয়া জয়েন হয় এভাবে তাদের মধ্যে ভালো সম্পর্ক হয়ে যায়।


নিজের মতামত

আসলে এটা সুন্দর একটা গল্প দিয়ে সাজানো একটা নাটক হিজলদি একটা অজপারা গ্রাম যেখানে থাকার কোনো ব্যাবস্থা নেই ডাক্তার ও নেই।সেখানে একজন মেয়ে হয়ে ডাক্তার এর দায়িত্ব পালন করতে যান নাদিয়া নবাব এলাকার সুনামি একজন ছেলে সে সবাইকে সাহায্য করেন।একজন পরোপকারি ছেলে তার ব্যাবহারে খুশি হয় নাদিয়া এবং প্রেমে পরে যায়। অসাধারন দারুন গল্পে নির্মিত আমার অনেক পছন্দের এই নাটক টা।

Sort:  
 2 years ago 

বাহ! ফাইনালি তাদের সম্পর্ক তৈরি হল। নাটকটির রিভিউ পড়ে মনে হচ্ছে এটি রোমান্টিক টাইপের একটি নাটক। জোভানের অভিনয় বরাবরই ভালো লাগে। নাটকটি অনেক আগের, তবে নাটকের গল্পটি ভালো ছিল।

 2 years ago 

আমার কাছে নাটক দেখতে সবচেয়ে বেশি ভালো লাগে রোমান্টিক নাটক হাসির নাটক সব ধরনের নাটকই আমার খুবই পছন্দের। জোভানের অনেকগুলো নাটক দেখেছি খুবই সুন্দর অভিনয় করতে পারে। এই নাটকটি অনেক দিন আগে দেখেছিলাম ভালো লেগেছিল রিভিউ পড়ে আবার সেই নাটকের দৃশ্য গল্পের কথা মনে পড়ল। সুন্দর উপস্থাপনার মাধ্যমে তুলে ধরার জন্য ধন্যবাদ।

 2 years ago 

স্মার্ট নবাব, নাটকটি আমি অনেক আগেই দেখেছি ভাইয়া। বিশেষ করে নাটকটা আমার কাছে অনেক ভালো লেগেছিল। নাদিয়া নামের মেয়েটি যখন দোকানে চা খায় এই বিষয়টি আমার কাছে অনেক ভালো লেগেছে ভাইয়া। ভাইয়া হয়তো আপনি আপনার পোস্টের ভিতরে নিজের রেটিং পয়েন্ট দিতে ভুলে গিয়েছেন আশা করি এডিট করে দিয়ে দেবেন।

 2 years ago 

ভাইয়া নাটকের গল্পটা অনেক সুন্দর। আপনার বর্ননা পড়ে দেখার আগ্রহ বেড়ে গেলো। নবাব যে পরোপকারি ছেলে সেটা ডাক্তার আনতে যাওয়ার সময়ই বুঝা গেছে। আর চেয়ারম্যানের ছেলে তো চেয়ারম্যান হবেই। নাদিয়াও ভাল মেয়ে কারন সে একটি অজ পাড়া গ্রামে ডাক্তার হয়ে আসতে রাজি হয়েছে। ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61039.43
ETH 2460.28
USDT 1.00
SBD 2.66