🦊🦊গান কভার(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊🥰🥰

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ৫জ্যৈষ্ঠ
  • ১৪২৯বঙ্গাব্দ।
  • বৃহস্পতিবার
  • গান কভার

IMG20220516164454.jpg

হেলো বন্ধুরা


সবাই কেমন আছেন আশা করছি সবাই অনেক ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি বন্ধুরা আমি @ashik333 চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে আমার করা একটি গান কভার বন্ধুরা আশা করছি আপনাদের ভালো লাগবে তাহলে চলুন শুরু করা যাক।


এই গানটি আমার অনেক পছন্দের জানিনা কতোটা ভালো করেছি তবে চেষ্টা করেছিলাম ভালো করার ভূলত্রুটি ক্ষমা করবেন সবার জন্য ভালোবাসা এবং শুভ কামনা রইলো।


গানেরতথ্য
সিনেমাকিস্তি মাত
গানের নামশুধু একবার বলো তুমি যে আমার
মুল শিল্পিপড়শি এবং তাহসিন আহমেদ
লেখকজাহিদ হাসান অভি

গানের লিংক

গানের লিরিক্স

পড়েছি প্রেমে প্রথম দেখায়
রেখ আমায় কাজল রেখায়

পড়েছি প্রেমে প্রথম দেখায়
রেখ আমায় কাজল রেখায়

শুধু একবার বল তুমি যে আমার
তুমি ছাড়া এ মনটা চায়না কিছু আর

আমি বার বার বলি আমি যে তোমার
তুমি ছাড়া জিবনটা সয়না কিছু আর

পড়েছি প্রেমে প্রথম দেখায়
রেখ আমায় কাজল রেখায়

ওহ

মন জানেনতো আর যে কত
সইবে জ্বালাতন

পন করেছি আমি
রইবো প্রেমী পাশে সারাক্ষণ

মন জানেনতো আর যে কত
সইবে জ্বালাতন

পন করেছি আমি
রইবো প্রেমী পাশে সারাক্ষণ

শুধু একবার বল তুমি যে আমার
তুমি ছাড়া এ মনটা চায়না কিছু আর

আমি বার বার বলি আমি যে তোমার
তুমি ছাড়া জিবনটা সয়না কিছু আর

Sort:  
 2 years ago 

বাহ বেশ ভালো কভার করেছ গানটা। তোমার চেষ্টা টা অনেক ভালো ছিল। গানটা আমি আগে কখনো শুনি নাই। এভাবে চেষ্টা করতে থাক। তোমার জন্য শুভকামনা।।

 2 years ago 

বেশ ভালই লাগলো তোমার গান কাভার। এই গানটা আমি অনেকবার শুনেছি আমার কাছে খুবই ভালো লাগে গানটি ।এভাবে চালিয়ে যাও তোমার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

খুবই সুন্দর একটি গানের কভার করেছেন। ভালো লেগেছে আপনার এই গানের কভার। এই গান আগে শুনিনি। তবে আপনার কভার শুনে এখন শুনতে ইচ্ছে করছে। দেখি শুনে ফেলবো সামনে।

 2 years ago 

আপনি তো দেখতে অনেক সুন্দর একটি গান কভার করলেন। আপনার কাছে থেকে গান শুনতে পেয়ে বেশ ভালো লেগেছে। এই গানটা আমি শুনেছিলাম। আপনার কন্ঠ শুনতে পেয়ে বেশ ভালো লাগলো। এইভাবে গান করা চালিয়ে জান। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আপনি খুব সুন্দর করে একটি গান কভার করেছেন। আমার কাছে খুবই ভাল লেগেছে আপনার কন্ঠে গানটি। এত সুন্দর একটি গান আমাদের মাঝে কভার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আশা করি সব সময় এমন সুন্দর সুন্দর গান আমাদের মাঝে উপহার দিবেন। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

খুবই চমৎকার একটি গান কভার করে আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে ভালো লাগলো আপনার কন্ঠে গান আমার কাছে অনেক বেশি ভালো লাগে। আপনার কাছ থেকে পরবর্তীতে এরকম সুন্দর সুন্দর গান আশা করব। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

শুধু একবার বল তুমি যে আমার
তুমি ছাড়া এ মনটা চায়না কিছু আর
আমি বার বার বলি আমি যে তোমার
তুমি ছাড়া জিবনটা সয়না কিছু আর
পড়েছি প্রেমে প্রথম দেখায়
রেখ আমায় কাজল রেখায়

আপনার গলায় খুব সুন্দর কিছু গান মাঝেমধ্যে শুনতে পাওয়া যায়। আজকের এই গানটির এ কয়টি লাইন বেশ চমৎকার লেগেছে আপনার গলায় ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাইয়া আপনি খুব সুন্দর একটি গান কভার করেছেন যদিও এই গানটা আমি প্রথম শুনলাম তবে আপনার কন্ঠে গানটি আমার কাছে শুনতে খুবই ভালো লেগেছে। আপনি খুবই সুন্দর ভাবে এই গানটি গেয়েছেন। সত্যি ভাই আপনি খুব সুন্দর গান করেন। আপনার কভার করা গান আমার কাছে ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57258.35
ETH 3065.68
USDT 1.00
SBD 2.33