বৈশাখি ও বানিজ্য মেলায় ঘুরাঘুরি শেষ পর্ব(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য) 🦊🦊

in আমার বাংলা ব্লগlast month

হেলো বন্ধুরা

1000010257.jpg


সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি। আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে বানিজ্য মেলায় ঘুরাঘুরির শেষ পর্ব তাহলে চলুন শুরু করি আমার আজকের ব্লগটা।


1000010210.jpg

1000010211.jpg

1000010213.jpg

মেলা থেকে আমরা বের হবার সময় আমাদের চোখে পরলো প্লাস্টিকের ফুল।একজন বিক্রেতা বিভিন্ন রকমের ফুল নিয়ে বসে আছে তো আমি এগিয়ে গেলাম। প্রথমে আমি একটা গোলাপ হাতে নিয়ে এর সুবাস দেখছিলাম দোকানি আমাকে বললো ভাই এটা প্লাস্টকের ফুল এটাতে কোনো সুবাস নেই।আমি বললাম ভাই মানুষ এখন আপডেট হইছে সময়ের সাথে সাথে মানুষ এখন প্লাস্টিকের ফুলের উপর সুগন্ধি লাগিয়ে সুবাস করে রাখে।


1000010227.jpg

1000010226.jpg

প্লাস্টিকের ফুল গুলো খুজই সুন্দর লাগছিলো দেখতে তাই আমি কয়েকটি ছবি তুলে রাখলাম সেখান থেকে।এরপরে আমি একটি কাচের চুরির দোকানে গেলাম আসলে আমার ছোট বোন ওর আবার চুরি খুব ভাল লাগে।তাই এক ডোজেন কালো রঙের কাচের চুরি নেওয়ার জন্য সেই দোকানে গেলাম।কাচের চুরি নিয়ে আমি এবং আমার ফুফাতো ভাই দুজনে মেলা থেকে বের হওয়ার জন্য গেটে চলে গেলাম।আমার ফুফাতো ভাই বলতেছিলো এতো পথ হাটবো। আমি বললাম রাতে হাটার মজাই অন্য রকম।


1000010260.jpg

1000010248.jpg

আমরা হাটতে হাটতে স্টেশনে চলে এলাম ফুফাতো ভাইয়ের পানি তিস্না পেয়েছে তাই আমি দুইজনের জন্য দুইটা মজো পানি নিলাম এরপরে আমরা সেখান থেকে আবারো হাটা ধরলাম।হাটতে হাটতে আমরা কুষ্টিয়া লোকাল বা কে লোকাল নামের একটা রেস্টুরেন্ট দেখতে পাই এটার আউটফিট দেখতে খুবই সুন্দর লাগছিলো তাই আমরা কয়েকটি ছবি তুলে রাখলাম।এরপরে আমরা আমার ফুফুর বাসায় চলে গেলাম।সবাই ভাল থাকবেন।আপনাদের সাথে আবারো দেখা হবে নতুন কোনো ব্লগে ধন্যবাদ সবাইকে।




পোস্টেরবিবরণ
পোস্টের ধরনকুষ্টিয়া পাব্লিক লাইব্রেরির উদ্যোগে বৈশাখি ও বানিজ্য মেলা।
ক্যামেরাঅপু এ৭৮
লোকেশনবাংলাদেশ
Sort:  
 last month 

মেলায় ঘোরাঘুরি শেষ করবো আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই ঘোরাঘুরি মুহূর্ত দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। বৈশাখী মেলা কে কেন্দ্র করে দেশে বিভিন্ন স্থানে অনেক সুন্দর সুন্দর মেলার আয়োজন করা হয়ে থাকে। আর সে সমস্ত মেলাগুলোতে ঘুরতে যাওয়ার মজাই আলাদা। আজকে আপনি শেষ পর্ব শেয়ার করেছেন আর সেখানে অনেক কিছু বর্ণনার সাথে তুলে ধরেছেন দেখে ভালো লাগলো।

 last month 

অনেক ধন্যবাদ।

 last month 

অবশেষে আপনি আমাদের মাঝে বৈশাখি ও বানিজ্য মেলায় ঘুরাঘুরি শেষ পর্ব শেয়ার করলেন। আমরা ইতোমধ্যে বৈশাখি ও বানিজ্য মেলায় ঘুরাঘুরি করার দুটি পর্ব দেখতে পেরেছি। আপনি শেষ পর্বের মধ্যে মেলার বেশ কয়েকটি ফুলের দোকান ও কসমেটিক এর দোকানে ঘোরাঘুরি করার মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করেছেন।

 last month 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্যের জন্য।

 last month 

যদিও মেলায় ঘুরাঘুরির আগের পর্ব দেখা হয়নি তবে আজকের পর্ব দেখে ভালো লাগলো। মেলায় সময় কাটাতে ভালই লাগে। বিভিন্ন ধরনের জিনিস দেখা যায়। প্লাস্টিকের ফুলগুলো খুব সুন্দর লাগছে দেখতে। সবচেয়ে বেশি ভালো লেগেছে চুড়িগুলো দেখে। কাঁচের চুড়ি আমারও খুবই পছন্দ। আপনি আপনার ছোট বোনের জন্য এক ডজন চুড়ি কিনেছেন জেনে ভালো লাগলো।

 last month 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66222.23
ETH 3563.16
USDT 1.00
SBD 3.10