14+ স্টিম পাওয়ার বৃদ্ধি🔥

in আমার বাংলা ব্লগ12 days ago

হেলো বন্ধুরা


1000023803.jpg

সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে একটি পাওয়ার আপ পোস্ট আশা করি আপনাদের ভাল লাগবে চলুন তাহলে শুরু করি।


আমরা সবাই অবগত আমাদের পাওয়ার আপ মাস্টার হলেন সুমন ভাই তার উদ্যোগে আমরা সবাই কম বেশি পাওয়ার আপ করে চলেছি।তো পাওয়ার আপ হলো নিজের ভবিষ্যতের কথা চিন্তা করে গচ্ছিত রাখা। কারন ভবিষ্যৎ ভালো হতে পারে। সবাই কম বেশি পাওয়ার আপ করছেন।আমি আগে পাওয়ার আপ করতাম মাঝে কিছু সমস্যার কারণে সেটা কন্টিনিউ করতে পারি নাই।


তাই আবারো শুরু করলাম আজ ১৪+স্টিম পাওয়ার আপ দিয়ে।তো আমার পাওয়ার আপের পূর্বে এসপি ছিল মাত্র ২২৬ এরপরে আমি ১৪+ স্টিম পাওয়ার আপ করি।এরপরে আমার পাওয়ার হয় ২৪১ এসপি।আমার টার্গেট ৩ হাজার আশা করি এই সিজন ৪ এ সেটা করতে পারবো কারণ আমি খুব দ্রুত পাওয়ার আপ করি।সবাই ভালো থাকবেন।নিচে এগুলোর স্কিনশর্ট দেওয়া হলো।


পাওয়ার আপের আগে

1000023800.jpg


পাওয়ার আপের সময়*

1000023801.jpg


পাওয়ার আপের পরে

1000023802.jpg



আমার পরিচয়

1000011935.jpg

আমি রাসেল আহমেদ, পেশায় একজন ছাত্র।পড়াশোনার পাশাপাশি ব্লগিং কে নিজের শখ এবং পেশা দুটই করে নিয়েছি।২০২০ সালের ডিসেম্বর এ আমি স্টিমিটে প্রবেশ করি এবং আমার বাংলা ব্লগের সূচনা লগ্ন থেকেই এখানে কাজ করছি।তাই বলা যায় আমি শুরু থেকেই এখানে আছি।আমি এডভেঞ্চার করতে বেশি ভালোবাসি।বিভিন্ন জায়গায় এডভেঞ্চার আমাকে নতুন ভাবে অনুপ্রাণিত করে এগিয়ে যাওয়ার জন্য।আমার শখ ওয়াইল্ড এবং ন্যাচার ফটোগ্রাফি করা।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  
 12 days ago 

নিজের সক্ষমতা বৃদ্ধির ক্ষেত্রে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। তাই ১৪ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 12 days ago 

অনেক ধন্যবাদ বস🔥❤️

 12 days ago 

১৪ স্টিম পাওয়ার আপ করে তো দেখছি আপনি আরও একধাপ এগিয়ে গেলেন। আশা করি এমন করেই ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে যাবেন। যাতে করে বেশ তাড়াতাড়ি আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 12 days ago 

ইনশাআল্লাহ ভাই।আপনাকে ধন্যবাদ।

 12 days ago 

নিজের ক্ষমতা বৃদ্ধি করতে আজকের ১৪ স্টিম পাওয়ার আপ করলেন। আসলে যত বেশি পাওয়ার আপ হবে তত বেশি ক্ষমতা বাড়বে। তাই আপনার পাওয়ার আপ দেখতে পেয়ে ভাল লাগল, আপনার জন্য শুভকামনা রইল।

 12 days ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 12 days ago 

আপনি ১৪ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আসলেই সুমন ভাই পাওয়ার আপের মাস্টার । আপনি তাকে দেখে পাওয়ার আপ করার আগ্রহ পেয়েছেন দেখে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে এত সুন্দর ভাবে ধাপগুলো উপস্থাপনা করার জন্য।

 12 days ago 

অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 12 days ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ডে বাই ডে পাওয়ার আপের মাধ্যমে আপনার সক্ষমতা বৃদ্ধি করতেছেন। আপনার পরবর্তী টার্গেট ৩০০০ এসপি। আশা করছি আপনি আপনার লক্ষ্যে পৌঁছাবেন অতি দ্রুত সময়ে। আপনার জন্য শুভকামনা রইল।

 12 days ago 

এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। পাওয়ার আপ মানে হচ্ছে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি। যতো বেশি পাওয়ার আপ করা যায় ততো বেশি দীর্ঘমেয়াদি কাজ করতে সুবিধা হয়। আপনি আরো একধাপ এগিয়ে গেলেন ভাই। আপনি খুব সুন্দর টার্গেট নিয়ে গিয়ে যাচ্ছেন। আশা করি ডিসেম্বর এর আগেই পূরণ করতে পারবেন। অনেক ভালো লাগলো শুভ কামনা রইলো ভাই আপনার জন্য।

 12 days ago 

ইনশাআল্লাহ ভাই ধন্যবাদ আপনাকে উৎসাহ মূলক মন্তব্যর জন্য।

 12 days ago 

ভাইয়া আপনি এই সপ্তাহে ১৪ স্টিম পাওয়ার আপ করেছেন জেনে খুশি হলাম। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভালো লাগলো। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আমরা সবাই পাওয়ার আপ ভালোবাসি। নিজের একাউন্ট কে শক্তিশালী করার জন্য প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। এভাবে এগিয়ে যেতে থাকেন আপনার জন্য শুভকামনা রইল।

 11 days ago 

আপনি ১৪+ স্টিম পাওয়ার আপ করেছেন দেখতে পেয়ে ভালো লাগলো।পাওয়ার আপের পোস্টটি উপস্থাপনা চমৎকার ছিল।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 11 days ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 64928.52
ETH 3525.30
USDT 1.00
SBD 2.36