গান কভার):- সেই তুমি কেন এত অচেনা হলে। By @asadul-islam

in আমার বাংলা ব্লগ8 months ago (edited)
❤️হ্যালো বন্ধুরা ❤️

Polish_20231217_104156930.jpg

"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। আপনারা সবাই কেমন আছেন‌। আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর অশেষ রহমতে ভালো আছি। আমি @asadul-islam ঢাকা বাংলাদেশ থেকে। বরাবরের মতো আজকেও একটি গান নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। আশাকরি গানটি আপনাদের কাছে ভালো লাগবে। তাহলে চলুন গানটির কভার শুরু করি।

"গানটির কিছু তথ্য:-"
গান:-সেই তুমি কেন এত অচেনা হলে।
শিল্পী:-আইয়ুব বাচ্চু।
লিরিক্স:-আইয়ুব বাচ্চু।
ভাষা:-বাংলা।
দেশ:-বাংলাদেশ।
কভার:-@asadul-islam

ভিডিও লিংক:-

"ভিডিও লিংক ইউটিউব"

গানের লিরিক্স:-

সেই তুমি কেন এত অচেনা হলে
সেই আমি কেন তোমাকে দুঃখ দিলেম,
কেমন করে এত অচেনা হলে তুমি
কিভাবে এত বদলে গেছি এই আমি,
ও বুকেরই সব কষ্ট দুহাতে সরিয়ে
চল বদলে যাই..

তুমি কেন বোঝনা
তোমাকে ছাড়া আমি অসহায়,
আমার সবটুকু ভালোবাসা তোমায় ঘিরে,
আমার অপরাধ ছিল যতটুকু তোমার কাছে
তুমি.. ক্ষমা করে দিও আমায়।

কত রাত আমি কেদেছি
বুকের গভীরে কষ্ট নিয়ে,
শূন্যতায় ডুবে গেছি আমি
আমাকে তুমি ফিরিয়ে নাও,

তুমি কেন বোঝনা
তোমাকে ছাড়া আমি অসহায়,
আমার সবটুকু ভালোবাসা তোমায় ঘিরে
আমার অপরাধ ছিল যতটুকু তোমার কাছে,
তুমি ক্ষমা করে দিও আমায়।

যতবার ভেবেছি ভুলে যাবো
তারও বেশি মনে পড়ে যায়,
ফেলে আশা সেই সব দিনগুলো
ভুলে যেতে আমি পারি না,

তুমি কেন বোঝনা
তোমাকে ছাড়া আমি অসহায়,
আমার সবটুকু ভালোবাসা তোমায় ঘিরে
আমার অপরাধ ছিল যতটুকু তোমার কাছে,
তুমি ক্ষমা করে দিও আমায়।

সেই তুমি কেন এত অচেনা হলে
সেই আমি কেন তোমাকে দুঃখ দিলেম,
কেমন করে এত অচেনা হলে তুমি
কিভাবে এত বদলে গেছি এই আমি।

"গানের লিরিক্স লিংক"

অনেক দিন ধরে ভাবছিলাম একটা গান কভার করবো। কিন্তু কোন গান কভার করবো ভেবে পাচ্ছিলাম না। তো হঠাৎ করে ইউটিউব দেখতে দেখতে সেই তুমি কেন এত অচেনা হলে গানটি সামনে চলে আসে। গানটি আমার ভীষণ পছন্দের একটি গান আগে প্রায় সময়ই এই গানটি আমার বেশি শোনা হতো। অনেক দিন পর গানটি শুনে বেশ ভালো লাগলো। আর কভার করার জন্য এই গানটিকে সিলেক্ট করি। এবং কভার করার জন্য একটি নিরিবিলি পরিবেশ খুঁজে নিলাম। তার পর আমি গানটিকে সুন্দর ভাবে কভার করে নিলাম আশাকরছি আপনাদের কাছে গানটি শোনার পরে আপনাদের কাছে ভালো লাগবে। অবশ্যই আপনাদের সুন্দর মন্তব্যের জন্য অপেক্ষায় রইলাম। আজকের মতো এখানেই বিদায় নিলাম। আবারও নতুন কোনো পোস্ট নিয়ে হাজির হবো সেই পর্যন্ত সবাই সুস্থ থাকুন ভালো থাকবেন সবসময় এই কামনাই করি।

ছবির বিবরণ
বিভাগমিউজিক।
ডিভাইজredmi note 7
বিষয়সেই তুমি কেন এত অচেনা হলে।
লোকেশনঢাকা, বাংলাদেশ।
গান কভার@asadul-islam

abbcommunity.png

💞আমার পোস্টটি ভিজিট করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে 💞
Sort:  
 8 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে অসাধারণ একটি গান কভার শেয়ার করেছেন। আসলে দেশাত্মবোধক গানগুলো আমার কাছে সব সময় বেশ ভালো লাগে। আপনি জনপ্রিয় একজন শিল্পীর গান কভার আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন শিল্পী আইয়ুব বাচ্চু। আপনার কন্ঠও কিন্তু গানটি বেশ দারুন লেগেছে ভাই। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 8 months ago 

আসলে এই ধরনের গান গুলো আমার কাছে একটু বেশি ভালো লাগে। ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য

 8 months ago 

সুন্দর একটি গান কভার করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার গানটা আমার কাছে বেশ ভালো লেগেছে। এই জাতীয় গানগুলো আমার খুবই প্রিয়। তবে আপনি নতুন ইউজার হয়ে চমৎকার ভাবে গানটা আমাদের মাঝে পরিবেশন করেছেন ছবিযুক্ত সহকারে। খুবই খুশি হলাম আপনার এই গান শেয়ার করা দেখে।

 8 months ago 

আমি চেষ্টা করেছি নিজের মতো করে গুছিয়ে উপস্থাপন করার। অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 8 months ago 

অনেক সুন্দর ছিল আপনার গানের কভার। খুব সুন্দর করে আপনি আজকের এই গানটার কভার করেছেন। গান শুনতে আমি অনেক বেশি পছন্দ করি। গান আমার কাছে খুবই ভালো লাগে। গান হচ্ছে মনের খোরাক। আর গান শুনলে মনটা একেবারে ভালো হয়ে যায়। তেমনি আপনার গাওয়া এই গানটা শুনেও আমার মনটা ভালো হয়ে গিয়েছে। সুন্দর করে পুরো গানটার কভার করে ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ।

 8 months ago 

চেষ্টা করেছি সুন্দর করে গাওয়ার জন্য। তবে আমার গাওয়া গান শুনে আপনার মন ভালো হয়েছে জেনে খুশি হলাম। অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য প্রকাশ করার জন্য।

 8 months ago 

সেই তুমি কেন এত অচেনা হলে আমার প্রিয় একটি গান। ভাই তোমার কন্ঠে গানটি শুনে জাস্ট মুগ্ধ হয়ে গেলাম। এধরনের গানের কভার প্রতি সপ্তাহে চাই। তোমার জন্য শুভ কামনা রইল।

 8 months ago 

এই গান আমার ও অনেক পছন্দের একটি গান। তাই কভার করার চেষ্টা করেছি। আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম। ধন্যবাদ সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য।

 8 months ago 

খুবই সুন্দর একটি গান কভার করেছেন আপনি৷ এই গানটি আমার অনেক পছন্দ৷ পরবর্তীতে যখন নোবেলের গলা থেকে এই গানটি আমি শুনতে পেতাম তখন খুবই ভালো লাগত। আজকে আপনার কাছ থেকে এই গানটি আবার শুনতে পেরে অনেক ভালো লাগলো৷

 8 months ago 

সুন্দর একটি গান কভার করেছেন আপনি। একসময় এই গানটি বেশি জনপ্রিয় ছিল। অনেকদিন পরে আপনার কন্ঠে গানটি শুনে আমার কাছে বেশ ভালো লেগেছে। এরকম আরো সুন্দর গান আপনার কণ্ঠে শোনার অপেক্ষায় রইলাম। আপনার জন্য শুভকামনা রইল।

 8 months ago 

ভাইয়া আপনি আইয়ুব বাচ্চুর খুবই জনপ্রিয় একটি গান কভার করেছেন। এই গান এখনো রাস্তায় বের হলে শোনা যায়। এই গান শুনতে আমার কাছে অনেক ভালো লাগে। আপনার কন্ঠে এত সুন্দর একটি গান শুনে খুব ভালো লাগলো। ধন্যবাদ এত সুন্দর গান কভার করে আমাদের সাথে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.032
BTC 58495.14
ETH 2461.74
USDT 1.00
SBD 2.36