গান কভার):- অভিমানী ভুলগুলো যেনো ফুল হয়। by-@asadul-islam

in আমার বাংলা ব্লগ6 months ago (edited)
হ্যালো বন্ধুরা

Polish_20240107_111010662.png

"ছবিটি কেনভা এপস দিয়ে তৈরি"

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। সবাইকে আমার সালাম ও আদাব। আপনারা সবাই কেমন আছেন, আশাকরি সবাই আল্লাহর রহমতে ভালো এবং সুস্থ আছেন। আমি আপনাদের দোয়ায় আল্লাহর অশেষ রহমতে ভালো ও সুস্থ আছি। প্রতিদিনের মতো আজকেও একটি নতুন ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। গান কভার):-অভিমানী ভুলগুলো যেনো ফুল হয়। আশাকরি গান কভারটি আপনাদের কাছে ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক।

গান শুনতে আমার ভীষণ ভালো লাগে। তবে আমার নিজের কন্ঠে গাওয়া গান শুনতে আমি অনেক বেশি পছন্দ করি। আমি প্রতি সপ্তাহে চেষ্টা করি আপনাদের গান শুনানোর জন্য। আসলে গান হচ্ছে মনের খোরাক। আমি প্রায় সময়ই গুন গুন করে গান করে থাকি। তাই আজকে ও একটি গান কভার করার চেষ্টা করলাম। যেহেতু আমি প্রফেশনাল ভাবে গান করি না। তার পরেও আপনাদের বিনোদন দেওয়ার জন্য গান করে যাচ্ছি। এই গানটি আমার অনেক পছন্দের একটি গান। অনেক দিন ধরে ভাবছিলাম এই গানটি আমি কভার করবো। কিন্তু সময় ও মনোরম পরিবেশ পাচ্ছিলাম না। আপনারা জানেন যে আমার ছোট ছোট দুটো মেয়ে আছে এজন্য ঘরে গান কভার করা অসম্ভব হয়ে পড়ে। কিছুদিন আগে আমার বড় মেয়ে ওর নানু বাড়ি বেড়াতে গিয়েছিলো আর এই সুযোগে ঘর ফাঁকা পেয়ে গানটি কভার করে নিলাম। কেমন লাগলো গানটি অব্যসই কমেন্ট করে জানাবেন।

"গানটির কিছু তথ্য:-"
গান:অভিমানী ভুলগুলো যেনো ফুল হয়।
কথা:আহমেদ রিজভী।
সুর:নাজির মাহমুদ।
শিল্পী:মিনার রহমান।
ভাষা:বাংলা।
দেশ:বাংলাদেশ।

ভিডিও লিংক:-

"ভিডিও লিংক ইউটিউব"

গানের লিরিক্স:-

তোর কাছে যেতে চায় হৃদয়, মানে না বারণ
বৃষ্টির শহরে মেঘলা আমার এ মন
তোর কাছে যেতে চায় হৃদয়, মানে না বারণ
বৃষ্টির শহরে মেঘলা আমার এ মন

তুই কি আমার মতো ভাবিস আমায়?
ভালোবাসা খুঁজে নিস জলের ছোঁয়ায়?
তোকে ছাড়া হয় না তো কোনো উৎসব
তুই, তুই তো আমার সব
তুই, তুই তো আমার সব
তুই তো আমার সব?

অভিমানী ভুলগুলো যেন ফুল হয়
একা একা কাটে না তো বিরহী সময়
অভিমানী ভুলগুলো যেন ফুল হয়
একা একা কাটে না তো বিরহী সময়

তুই কি আমার মতো স্বপ্ন দেখিস?
চোখের আকাশ জুড়ে আমায় আঁকিস?
তোকে ছাড়া হয় না তো কোন উৎসব
তুই, তুই তো আমার সব
তুই, তুই তো আমার সব
তুই তো আমার সব

ভেজা চোখে ঝরে পড়ে শিশিরের সুর
তোর কথা মনে পড়ে রাত্রি দুপুর
ভেজা চোখে ঝরে পড়ে শিশিরের সুর
তোর কথা মনে পড়ে রাত্রি দুপুর।

তুই কি আমার মতো উদাস কবি?
লিখে যাস হৃদয়ে কাব্য ছবি?

তোকে ছাড়া হয় না তো কোন উৎসব
তুই, তুই তো আমার সব
তুই, তুই তো আমার সব
তুই তো আমার সব।

"গানের লিরিক্স লিংক"

এই ছিলো আমার আজকের আয়োজন। আশাকরি আপনাদের কাছে গানের কভারটি ভালো লেগেছে। আজ এখানেই বিদায় নিলাম আবারও নতুন কোনো পোস্ট নিয়ে হাজির হবো। সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন সবসময় এই কামনাই করি।

ছবির বিবরণ
বিভাগমিউজিক।
ডিভাইজredmi note 7
বিষয়অভিমানী ভুলগুলো যেনো ফুল হয়।
লোকেশনঢাকা, বাংলাদেশ।
গান কভারasadul-islam
❤️আমার পরিচয়❤️

1700215247961.jpg

আমি আসাদুল ইসলাম। আমার স্টিমিট একাউন্ট হচ্ছে @asadul-islam. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি বর্তমান চাকরির পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করছি। নিজের সৃজনশীলতাকে তুলে ধরার জন্য। আমি বর্তমান ঢাকা উত্তরাতে পরিবার নিয়ে বসবাস করছি। আমি বিবাহিত আমার দু'টো ছোট ছোট মেয়ে আছে। নিজের সাধ্যমত কাজ করার চেষ্টা করছি। আশাকরি এভাবেই আমার বাংলা ব্লগ পরিবারের সাথে কাজ করে যাবো ইনশাআল্লাহ। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আল্লাহ হাফেজ ❣️

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

Amar_Bangla_Blog_logo.jpg

"আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ"

Sort:  
 6 months ago 

আসলেই ঠিক বলেছেন, গান কভার করতে হলে একটি নিরিবিলি পরিবেশ প্রয়োজন হয়। ঘরের কেউ থাকলে কিন্তু আসলে গান গাওয়া সম্ভব হয়নি। তেমনি আপনিও আপনার মেয়েদের সামনে গান গাইতে পারেননা। তবে আপনার বড় মেয়ে না থাকাতে গান কভার করার সুযোগ পেয়েছেন এটা দেখে ভালো লাগলো। তাতে আমরাও আপনার কন্ঠে অনেক সুন্দর একটি গান শুনতে পারলাম। আপনার কন্ঠে গানটি শোনার পর সত্যি ভীষণ ভালো লেগেছে।

 6 months ago 

একদম ঠিক বলেছেন আমিও আপনার মত ইসলামী সংগীত পরিবেশন করে থাকি মাঝেমধ্যে। কিন্তু যদি আশেপাশে কেউ থাকে তাহলে আসলে বলতে পারিনা। ভালোই হয়েছে আপনার বড় মেয়ে না থাকাতে আপনিও সুযোগ পেয়ে গেলেন। আর আমাদের মাঝে খুব সুন্দর একটি গান কভার করে ফেললেন। আপনার গানটি শুনে অনেক ভালো লাগলো।

 6 months ago 

প্রথমবারের মতো আপনার কন্ঠে একটা গান শুনতে পেলাম খুবই ভালো লাগলো গানটি শুনে। এটা আপনি একদম ঠিক কথা বলেছেন গান গাওয়ার জন্য একটা নিরিবিলি জায়গার প্রয়োজন কেউ সাথে থাকলে গান কভার করা হয়ে ওঠে না।

 6 months ago 

আপনি প্রথম বারের মতো আমার গান শুনেছেন। জেনে খুশি হলাম। জি আপু গান গাওয়ার জন্য নিরিবিলি পরিবেশ না থাকলে গান কভার করা সম্ভব হয় না। ধন্যবাদ আপনার মন্তব্য প্রকাশ করার জন্য।

 6 months ago 

এই গানটি আগে কখনো সোনা হয়নি। সুন্দর একটি গান কভার করেছেন আপনি। আপনার কন্ঠে গানটা শুনে আমার বেশ ভালো লেগেছে। আপনার কন্ঠ খুব সুন্দর। এরকম সুন্দর গান আপনার কন্ঠে শোনার অপেক্ষায় রইলাম। আপনার জন্য শুভকামনা রইল।

 6 months ago 

আপু অসংখ্য ধন্যবাদ আপনাকে চমৎকার মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

ভাই গান শুনতে আমার কাছে ভীষণ ভালো লাগে। তবে কখনো এই গানটি শুনেছি বলে মনে পড়ছে না। তাই আপনার কন্ঠে নতুন একটি গান শুনতে পেয়ে খুবই ভালো লাগলো। আমি সম্ভবত আগে কখনো আপনার গান শুনিনি। আপনি কিন্তু বেশ সুন্দর গান গাইতে পারেন। আপনার গাওয়া গানটি শুনে মনটা ভরে গেল। খুব সুন্দর একটি গান বাছাই করে গেয়ে শোনানোর জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।

 6 months ago 

ভাইয়া আপনার ও গান শুনতে ভালো লাগে। জেনে খুশি হলাম। এতো সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 6 months ago 

ছোট ছোট বাচ্চাদের জন্য যদিও আমাদের কাজে একটু সমস্যা হয়। তবে তোমার মেয়ে নানু বাড়িতে বেড়াতে গেছে এই ফাঁকে চমৎকার একটি গান কভার করেছো ভাই। মিনার রহমান চমৎকার একজন শিল্পী। এর গান গুলো আমি মিস্ করি না। গানটি শুনে ভীষণ ভালো লাগলো। শুভ কামনা রইল তোমার জন্য।

 6 months ago 

জি গান গাওয়ার সময় ছোট বাচ্চা হঠাৎ করে আওয়াজ করে। তখন আর গাওয়া সম্ভব হয়ে ওঠে না। মিনার রহমানের গান গুলো আমার অনেক ভালো লাগে। সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

 6 months ago 

হ্যাঁ ভাইয়া ছোট ছেলে মেয়ে থাকলে কাজ করা সত্যি খুবই কষ্টকর। কিন্তু তার মাঝেও আমাদের কাজ করে যেতে হয়। যেহেতু আপনার বড় মেয়ে নানু বাড়ি গিয়েছে সেই সুযোগ পেয়ে আপনি খুব সুন্দর একটি গান কভার করেছেন। আপনার কন্ঠে এত সুন্দর গান শুনে খুব ভালো লাগলো। গানের প্রতিটা লাইন খুব সুন্দর ছিল। যদিও এই গান আগে শোনা হয়নি তবে আপনার কন্ঠে শুনতে পেরে ভালো লাগলো। ধন্যবাদ এত সুন্দর গান কভার করার জন্য।

 6 months ago 

চেষ্টা করেছি সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য। আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম। ধন্যবাদ মন্তব্য করে পাশে থাকার জন্য।

 6 months ago (edited)

আমি বোধ হয় এই প্রথম আপনার গান শুনলাম ভাই। একদম অবাক হয়ে গেলাম প্রথম বারেই। চমৎকার আপনার গানের গলা ভাই 👌👌। গানটা যদিও প্রথম শুনলাম আমি, তবে বিশ্বাস করুন , খারাপ লাগে নি এতটুকুও। আশা করি আরো সুন্দর সুন্দর গান আপনার কাছ থেকে উপহার পাব সামনে। অনেক শুভ কামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57899.47
ETH 3134.16
USDT 1.00
SBD 2.39