গান কভার):- ঘড় বানাবো দূর পাহাড়ে। Song cover):- by- @asadul-islam

in আমার বাংলা ব্লগ5 months ago (edited)
❣️আসসালামু-আলাইকুম❣️

Polish_20240127_005232777.png

"ছবিটি কেনভা এপস দিয়ে তৈরি"

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। আপনারা সবাই কেমন আছেন, আশাকরি সবাই আল্লাহর রহমতে ভালো এবং সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর অশেষ রহমতে ভালো ও সুস্থ আছি। আমি @asadul-islam ঢাকা বাংলাদেশ থেকে। প্রতিদিনের মতো আজকেও একটি নতুন ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। আজকে আমি শেয়ার করবো। গান কভার):-ঘড় বানাবো দূর পাহাড়ে। আশাকরি আপনাদের কাছে আমার আজকের ব্লগটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক।

আজকে আমি আবারও একটি গানের কভার নিয়ে চলে এসেছি। আসলে গান গাইতে আমি ভীষণ পছন্দ করি। তাই প্রতি সপ্তাহে আমি চেষ্টা করি আপনাদের মাঝে গান শেয়ার করার জন্য। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে এখন সবাই প্রতিনিয়ত চমৎকার চমৎকার গান কবিতা আবৃত্তি শেয়ার করে। আসলে সবার গুলো আমার কাছে ভীষণ ভালো লাগে। তাই আমিও একটু বিনোদন দেওয়ার জন্য আজকে আমার পছন্দের একটি গান কভার করে আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য চলে আসলাম। আশাকরি গানটি শোনার পর আপনাদের কাছে ভালো লাগবে।

"গানটির কিছু তথ্য:-"
গান:ঘড় বানাবো দূর পাহাড়ে।
কথা:সোহান বাবু।
সুর:সোহান বাবু।
শিল্পী:সোহান বাবু।
ভাষা:বাংলা।
দেশ:বাংলাদেশ।

ভিডিও লিংক:-

"ভিডিও লিংক ইউটিউব"

গানের লিরিক্স:-

মনটা শুধু চায় দুচোখ যেদিক যায়
ঘর বানাবো দূর পাহাড়ে
থাকিবো একাই।

নদির জলে মাছ ধরিবো
সুন্দর একটা দোতারা বানাবো
গলা ছেড়ে গান গাবো সেথায় ।

কোন এক নিরালায় পাহাড়ের শিখরে
মেঘের পাশে দাঁড়িয়ে কাঁদিবও আমি।

পাখিরা সব মিলে
সান্ত্বনা দিবে বাঁশের বাঁশি বানিয়ে বাজাবো আমি।

তোমার কথা মনে হলে
নদীর কাছে দিবো বলে
কত যে বকা দিবে তোমায়।

জানি আমি পারবো না
পাহাড়ে যাবো না
শহরের বাতাসে আছো যে তুমি।

জানি তুমি বুঝবে না
এমনের যাতনা
তোমার ভালো হোক চাই যে আমি।

তোমার কথা মনে হলে
চাঁদের কাছে দিবো বলে
যে চাঁদে‌ চোখ রাখো তুমি।

মনটা শুধু চায় দুচোখ যেদিক যায়
ঘর বানাবো দূর পাহাড়ে
থাকিবো একাই।

"গানের লিরিক্স ইউটিউব থেকে নেওয়া "

ঘড় বানাবো দূর পাহাড়ে এই গানটি আমার অনেক বেশি প্রিয়। গানের লিরিক্স গুলো হৃদয় ছুঁয়ে যায়। আমি আমার সাধ্যমত গানটি কভার করার চেষ্টা করেছি। আশাকরি গানটি আপনাদের কাছে ভালো লেগেছে। এই ছিলো আমার আজকের আয়োজন।কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাবেন। আজকের মতো এখানেই বিদায় নিলাম। আবারও খুব শীঘ্রই নতুন কোনো পোস্ট নিয়ে হাজির হবো। সেই পর্যন্ত সবাই সুস্থ থাকুন ভালো থাকুন সবসময় এই কামনাই করি।

ছবির বিবরণ
বিভাগমিউজিক।
ডিভাইজredmi note 7
বিষয়ঘড় বানাবো দূর পাহাড়ে
লোকেশনঢাকা, বাংলাদেশ।
গান কভার@asadul-islam
❤️আমার পরিচয়❤️

1700215247961.jpg

আমি আসাদুল ইসলাম। আমার স্টিমিট একাউন্ট হচ্ছে @asadul-islam. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি বর্তমান চাকরির পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করছি। নিজের সৃজনশীলতাকে তুলে ধরার জন্য। আমি বর্তমান ঢাকা উত্তরাতে পরিবার নিয়ে বসবাস করছি। আমি বিবাহিত আমার দু'টো ছোট ছোট মেয়ে আছে। নিজের সাধ্যমত কাজ করার চেষ্টা করছি। আশাকরি এভাবেই আমার বাংলা ব্লগ পরিবারের সাথে কাজ করে যাবো ইনশাআল্লাহ। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আল্লাহ হাফেজ ❣️

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

Amar_Bangla_Blog_logo.jpg

💞"আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ"💞

Sort:  
 5 months ago 

তোমার গানের গলা বরাবরই ভীষণ ভালো।
বেশ চমৎকার একটি গান কভার করেছো। এই গানটি আগে শোনা হয়নি আমার। যাইহোক এধরনের চমৎকার কাজগুলো প্রতিনিয়ত জারি রাখো আর হ্যাংআউটে গান গেয়ে শোনানোর চেষ্টা করো। ইনশাআল্লাহ ভালো কিছু হবে।

 5 months ago 

আপনার এতো সুন্দর মন্তব্য পেয়ে ভীষণ ভালো লাগলো। আমি অবশ্যই হ্যাংআউটে গান গাওয়ার চেষ্টা করবো। ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইলো।

 5 months ago 

গানটি আমি বেশ কিছুদিন আগে শুনেছিলাম। এই গানটি যখন হ্যাংআউটে গেয়েছিলে ভীষণ ভালো লেগেছিলো। আশাকরি মাঝে মধ্যে হ্যাংআউটে তোমার গান শুনতে পারবো। গানের কভার শুনে সকাল সকাল ভীষণ ভালো লাগলো। শুভ কামনা রইল ❣️

Posted using SteemPro Mobile

 5 months ago 

এতো সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 5 months ago 

আপনি এত সুন্দর একটা গানের কভার করেছেন দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে। গান শুনতে আমি অনেক বেশি পছন্দ করি। গান শুনলে মন একেবারে ভালো হয়ে যায়। গান হচ্ছে মনের খোরাক। আপনার কন্ঠ কিন্তু সত্যি অনেক সুন্দর। আশা করছি আপনার এত সুন্দর কন্ঠে এই গানগুলো সব সময় শুনতে পাবো। এই গানটা আগে কখনো শোনা হয়নি আমার, সর্বপ্রথম আপনার কন্ঠে শুনতে পেয়েছি। আশা করছি সব সময় সুন্দর গানের কভার শেয়ার করবেন।

 5 months ago 

জি আপু এই গানটি আমার অনেক পছন্দের একটি গান। যদিও তেমন ভালো গান গাইতে পারি না। তার পরেও চেষ্টা করেছি নিজের মতো করে গাওয়ার জন্য। আমার গান আপনার কাছে ভালো লেগেছে জেনে ভীষণ খুশি হলাম। সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

 5 months ago 

বাহ ভাই বেশ চমৎকার একটি গান কবার করেছেন। সত্যি বলতে গানটি শুনিনি এর আগে। তবে ভালো ছিল আপনার কন্ঠে। এভাবে প্রতিনিয়ত আমাদেরকে গান উপহার দিবেন এই কামনা করছি। অনেক অনেক ধন্যবাদ আমাদের সবার উদ্দেশ্যে শেয়ার করার জন্য ভালো থাকবেন।

 5 months ago 

জি ভাই আমি চেষ্টা করবো। সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 5 months ago 

এই গানটি আগে কখনো শোনা হয়নি। আপনার কন্ঠে প্রথম গানটি শুনলাম। আপনি তো বেশ সুন্দর গান গান গাইতে পারেন। এত সুন্দর গান গাইতে পারলে প্রতি সপ্তাহে একটি করে গান আমাদের শোনানোই যায়। খুব সুন্দর করে গানটি গেয়েছেন। গানের কথাগুলো আমার কাছেও খুব ভালো লেগেছে।

 5 months ago 

গানটি আমার ও বেশ ভালো লাগে। আপনাদের ভালো লাগা আমার সার্থকতা। অসংখ্য ধন্যবাদ প্রতিনিয়ত এভাবে উৎসাহ দেওয়ার জন্য।

 5 months ago 

অনেক সুন্দর একটি গান কভার করেছেন। আসলে ভাইয়া গান আমার অনেক পছন্দ তবে শোনার মতো সময় পায়নি। তবে আমার বাংলা ব্লগে গান দেখলে শোনতে মিস করি না। আপনার কণ্ঠে গান শোনতে পেরে অনেক ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 5 months ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 5 months ago 

যদিও আমি এই গানটা কখনো শুনিনি, সর্বপ্রথম আপনার কন্ঠেই শুনতে পেলাম। প্রথমবার আপনার কন্ঠে শুনলেও আমার কাছে অনেক ভালো লেগেছে পুরো গানের কভার টা। গানটা কিন্তু আমার অনেক বেশি পছন্দ হয়েছে ভাই। তাই গানটার নাম লিখে রাখলাম, এই গানটা ডাউনলোড করতে হবে। আমার কাছে গান শুনতে অনেক ভালো লাগে। তাই তো বেশিরভাগ সময় ব্যস্ততার মাঝে হলেও গান শোনার চেষ্টা করি।

 5 months ago 

ভাইয়া গানটি আপনার পছন্দ হয়েছে জেনে খুশি হলাম। আপনি ব্যস্ততার মাঝেও গান শোনার চেষ্টা করেন। আমার কন্ঠে গানটি আপনার ভালো লেগেছে জেনে ভালো লাগলো। ধন্যবাদ চমৎকার মন্তব্য করে উৎসাহ বাড়িয়ে দেওয়ার জন্য।

 5 months ago 

খুবই চমৎকার একটা গান কভার করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। এই গানটা এর আগে আমি কোনদিন শুনেছিলাম না আপনার কন্ঠে শুনতে পেরে খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর গান কভার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 5 months ago 

শুনে তো বেশ ভালোই লাগলো। দূর আকাশে ঘর বানানোর গানটি খুব সুন্দর লেগেছে আপনার কন্ঠে। আসলেই মনের মানুষকে নিয়ে অনেক কিছু চিন্তা করা যায়। অনেক কিছু ভাবনা করা যায়। যেগুলো গানের মাধ্যমে এবং কবিতার মাধ্যমে মনের অনুভূতি গুলো সবার সাথে তুলে ধরা যায়। আপনার আজকের গান কভারটি আমার কাছে খুব ভালো লেগেছে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57809.89
ETH 3118.43
USDT 1.00
SBD 2.37