মৌমাছির মধু সংগ্রহ করার চমৎকার ভিডিওগ্রাফি।

in আমার বাংলা ব্লগ6 months ago
❤️ আসসালামু-আলাইকুম ❤️

IMG_20240129_165806.jpg

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। আপনারা সবাই কেমন আছেন, আশাকরি সবাই আল্লাহর রহমতে ভালো এবং সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর অশেষ রহমতে ভালো ও সুস্থ আছি। আমি @asadul-islam ঢাকা বাংলাদেশ থেকে। প্রতিদিনের মতো আজকেও একটি নতুন ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো):-মৌমাছির মধু সংগ্রহ করার চমৎকার ভিডিওগ্রাফি। আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক।

IMG_20240129_165702.jpg

আসলে আজকে সারাদিন অনেক ব্যস্ত থাকার কারণে পোস্ট করতে দেরি হয়ে গেলো। ভাবছিলাম আজকে কি পোস্ট করবো। তারপর মোবাইলের গ্যালারিতে গিয়ে খুঁজতে খুঁজতে এই ভিডিওটি আমার চোখে পড়ল। ভিডিওটি অনেক দিন আগে করে রেখেছিলাম। আজকে এই মৌমাছির ভিডিওগ্রাফি নিয়েই আমাদের মাঝে শেয়ার করার জন্য চলে আসলাম। ফটোগ্রাফি করতে আমার সবসময় ভীষণ ভালো লাগে। তাই মাঝে মধ্যে ভিডিওগ্রাফি করার চেষ্টা করি। আমি আসলে তেমন ভালো একটা ভিডিওগ্রাফি করতে পারি। তবে চেষ্টা করে যাচ্ছি শিখার জন্য। মৌমাছির ভিডিওগ্রাফি করতে আমার অনেক সময় লেগেছিলো।

IMG_20240129_165806.jpg

কারন মৌমাছিটা এক জায়গায় বসে থাকে না। অনেক সময় ধরে মৌমাছির পিসে দৌড়ে তার পর মৌমাছির ভিডিওগ্রাফি ক্যামারা বন্ধি করতে পেরেছি। মৌমাছির এই মধু সংগ্রহ করার দৃশ্যটা আমার কাছে ভীষণ ভালো লেগেছিলো। মৌমাছির মধু আমাদের শরীরের জন্য খুবই উপকারী। অনেক সুন্দর ভাবে মৌমাছি এক ফুল থেকে অন্য ফুলের উপর বসে মধু সংগ্রহ করতেছে।

নিচে ভিডিও লিংক শেয়ার করলাম। অবশ্যই দেখে নিবেন আশাকরি আপনাদের সবার ভালো লাগবে।
এই ছিলো আমার আজকের আয়োজন। কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাবেন। আজকের মতো এখানেই বিদায় নিলাম। আবারও খুব শীঘ্রই নতুন কোনো পোস্ট নিয়ে হাজির হবো। সেই পর্যন্ত সবাই সুস্থ থাকুন ভালো থাকুন সবসময় এই কামনাই করি।

ভিডিও লিংক:-

"ভিডিও লিংক ইউটিউব"

ছবির বিবরণ
বিভাগভিডিওগ্রাফি ।
ডিভাইজredmi note 7
বিষয়মৌমাছির মধু সংগ্রহ করার চমৎকার ভিডিওগ্রাফি।
লোকেশনঢাকা, বাংলাদেশ।
ভিডিওগ্রাফি@asadul-islam
❤️আমার পরিচয়❤️

1700215247961.jpg

আমি আসাদুল ইসলাম। আমার স্টিমিট একাউন্ট হচ্ছে @asadul-islam. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি বর্তমান চাকরির পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করছি। নিজের সৃজনশীলতাকে তুলে ধরার জন্য। আমি বর্তমান ঢাকা উত্তরাতে পরিবার নিয়ে বসবাস করছি। আমি বিবাহিত আমার দু'টো ছোট ছোট মেয়ে আছে। নিজের সাধ্যমত কাজ করার চেষ্টা করছি। আশাকরি এভাবেই আমার বাংলা ব্লগ পরিবারের সাথে কাজ করে যাবো ইনশাআল্লাহ। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আল্লাহ হাফেজ ❣️

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

Amar_Bangla_Blog_logo.jpg

💞"আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ"💞

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 6 months ago 

এধরনের ভিডিও করা একটু কঠিন।
যাইহোক তুমি চমৎকারভাবে ভিডিও করতে সক্ষম হয়েছো এবং বেশ ভালো দেখাচ্ছে।
এটা নিঃসন্দেহে দারুন একটি কাজ ছিল। অনেক ধন্যবাদ তোমাকে চমৎকার ভিডিওগ্রাফী শেয়ার করার জন্য।

 6 months ago 

ঠিক এধরনের ভিডিও করা অনেক কঠিন কাজ। অনেক চেষ্টার পর ভিডিওটি করতে পেরেছি। সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইলো।

 6 months ago 

মৌমাছির মধু সংগ্রহ করার চমৎকার ভিডিওগ্রাফে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। ভিডিওগ্রাফিটি আমার কাছে খুবই ভালো লেগেছে। আমার কাছে মনে হয় এ ধরনের ভিডিওগ্রাফি করা অনেকটাই কঠিন কাজ। তারপরও আপনি এত সুন্দর করে ভিডিও গ্রাফিটি আমাদের মাঝে উপস্থাপন করেছেন দেখে খুব ভালো লাগলো।

 6 months ago 

ভিডিওটি করতে আমার অনেক সময় লেগেছে। চমৎকার মন্তব্য করে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 6 months ago 

মৌমাছি খুবই পরিশ্রমী একটি প্রাণী। এরা মধু সংগ্রহ করে এই মধু সংগ্রহের কাহিনী আমি একদিন শুনেছিলাম শুনে অবাক হয়ে গেছিলাম। আপনি আজকে মৌমাছির অসংখ্য করার ভিডিওগ্রাফি সবার মাঝে শেয়ার করেছেন দেখে বেশ ভালো লাগলো ভাই।

Posted using SteemPro Mobile

 6 months ago 

ভিডিওগ্রাফি আমার খুব ভালো লাগে সংগ্রহ করতে। ফটোগ্রাফি যেমন ভালো লাগে করতে সেই সাথে ভিডিওগ্রাফিও ভালো লাগে করতে। তাছাড়াও আপনাদের কাছ থেকে এত সুন্দর সুন্দর ভিডিওগ্রাফি গুলো যখন দেখতে পাই আরো বেশি ভালো লাগে। মৌমাছি মধু সংগ্রহ করার মুহূর্তটি আপনি ভিডিওর মাধ্যমে আমাদের সাথে শেয়ার করলেন। অনেক ভালো লেগেছে অসংখ্য ধন্যবাদ।

 6 months ago 

সব সময়ই সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 6 months ago 

প্রাকৃতিক সৌন্দর্যের এত দুর্দান্ত ভিডিওগ্রাফি দেখে সত্যি মুগ্ধ হয়ে গেলাম। আপনার ভিডিওগ্রাফি খুবই অসাধারণ হয়েছে। ভিডিওগ্রাফির মাধ্যমে প্রকৃতির সৌন্দর্য ফুটে তুলেছেন। এমন দৃশ্য হৃদয় ছুঁয়ে যায়। সরিষা ফুল থেকে মৌমাছির মধু সংগ্রহ করার দৃশ্য দেখে খুবই ভালো লাগলো। এত চমৎকার ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 6 months ago 

ভিডিওগ্রাফি এবং ফটোগ্রাফি দুটাই আমার কাছে ভীষণ ভালো লাগে। মৌমাছির মধু সংগ্রহ করার ভিডিওগ্রাফি অনেক সুন্দর হয়েছে। এধরনের কাজ গুলো করতে অনেক কষ্ট করতে হয়। শুভ কামনা রইল ❣️

 6 months ago 

আপনি তো খুব সুন্দর করে মৌমাছির মধু সংগ্রহ করা ভিডিওগ্রাফি করেছেন। তবে মৌমাছির ভিডিওগ্রাফি করা খুব কষ্টকর। কারণ এগুলো এক জায়গায় বসে থাকেনা। তবে এটি ঠিক মধু খেলে আমাদের শরীরের জন্য খুব উপকারী। সত্যি আপনার ভিডিওগ্রাফিটি অসাধারণ হয়েছে। ধৈর্য ধরে ভিডিওগ্রাফি করেছেন বিদায় এত সুন্দর ভিডিওগ্রাফি করতে পারলেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে মৌমাছির মধু সংগ্রহ করা সুন্দর ভাবে ভিডিওগ্রাফিটি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60510.42
ETH 2615.72
USDT 1.00
SBD 2.60