ভিডিওগ্রাফি:- স্যঙ্গা পোকার ভিডিওগ্রাফি।

in আমার বাংলা ব্লগ6 months ago
❤️হ্যালো বন্ধুরা ❤️

IMG_20231229_184602.jpg

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। আপনারা সবাই কেমন আছেন? আশাকরি সবাই আল্লাহর রহমতে ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় আল্লাহর অশেষ রহমতে ভালো এবং সুস্থ আছি। আমি @asadul-islam ঢাকা বাংলাদেশ থেকে আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো:-ভিডিওগ্রাফি:- স্যঙ্গা পোকার ভিডিওগ্রাফি। আসলে এই প্রথম ভিডিওগ্ৰাফি পোস্ট করতে চলেছি জানিনা কেমন করতে পেরেছি। তবে চেষ্টা করেছি সুন্দর ভাবে ভিডিও ধারণ করার। আশাকরছি আপনাদের কাছে ভালো লাগবে। তাহলে চলুন দেখে নেয়া যাক ভিডিও টি।

IMG_20231229_184701.jpg

IMG_20231229_184624.jpg

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করার পরে থেকেই দেখতেছি সবাই বেশ চমৎকার চমৎকার ভিডিওগ্রাফি পোস্ট করে। আমিও বেশ কিছু দিন ধরে ভাবতেছি একটা ভিডিওগ্রাফি পোস্ট দিয়ে শুরু করবো। তবে কি নিয়ে পোস্ট করবো সেটার জন্য একটু চিন্তা ভাবনা করছিলাম। গতকাল আমি দুপুরের আমাদের অফিস এর ফুলের বাগানের পাশে আড্ডা দিচ্ছিলাম।‌ তবে আমি আড্ডার ফাঁকে ফাঁকে ভিন্ন কিছু খোঁজার চেষ্টা করছিলাম।

বেশ কিছু সময় বন্ধুদের সাথে জমিয়ে আড্ডা দিলাম। তার পরে হঠাৎ করে পাশে একটা গাছের মধ্যে আমার চোখ পড়লো। গাছের পাতার মধ্যে মনে হচ্ছে কোন একটা নড়াচড়া করতেছে। একটু কাছে গিয়ে দেখতে পেলাম পাতার মধ্যে একটা পোকা। এই পোকাটি কে আমরা সকলেই চিনি। পোকাটির নাম হচ্ছে স্যঙ্গা পোকা। এই স্যঙ্গা পোকাটি ক্ষতিকর পোকা। এর পরে আমি পোকাটির কয়েকটি ফটোগ্রাফি করলাম।

এর পরে পোকাটির সুন্দর দৃশ্যের ভিডিওগ্রাফি করলাম। নিচে ভিডিও লিংক শেয়ার করলাম। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। আজকে আমার প্রথম ভিডিওগ্রাফি পোস্ট কোন ভুলত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আবারো নতুন কোন পোস্টে আপনাদের সাথে দেখা হবে ইনশাআল্লাহ। আজকে এই পর্যন্তই রইল আল্লাহ হাফেজ ❣️

ভিডিও লিংক:-

"ভিডিও লিংক ইউটিউব"

বিভাগভিডিওগ্রাফি।
ডিভাইজredmi note 7
বিষয়ভিডিওগ্রাফি:- স্যঙ্গা পোকার ভিডিওগ্রাফি।
লোকেশনঢাকা, বাংলাদেশ।
ভিডিওগ্ৰাফার@asadul-islam
❤️আমার পরিচয়❤️

1700215247961.jpg

আমি আসাদুল ইসলাম। আমার স্টিমিট একাউন্ট হচ্ছে @asadul-islam. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি বর্তমান চাকরির পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করছি। নিজের সৃজনশীলতাকে তুলে ধরার জন্য। আমি বর্তমান ঢাকা উত্তরাতে পরিবার নিয়ে বসবাস করছি। আমি বিবাহিত আমার দু'টো ছোট ছোট মেয়ে আছে। নিজের সাধ্যমত কাজ করার চেষ্টা করছি। আশাকরি এভাবেই আমার বাংলা ব্লগ পরিবারের সাথে কাজ করে যাবো ইনশাআল্লাহ। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আল্লাহ হাফেজ ❣️

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

Amar_Bangla_Blog_logo.jpg

💞"আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ"💞

Sort:  
 6 months ago 

পোকার ভিডিওগ্রাফি টা আমার ভীষণ ভালো লেগেছে। আপনি দারুন ভাবে আমাদের মাঝে তুলে ধরেছেন এবং দুর্দান্ত ছিল আপনার ভিডিওগ্রাফিটা।

Posted using SteemPro Mobile

 6 months ago 

ধন্যবাদ ভাইয়া।

 6 months ago 

স্যঙ্গা পোকার দারুন ভিডিওগ্রাফি ধারণ করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আপনার এই পোষ্টের মাধ্যমে নতুন ধরনের একটা পোকা সম্পর্কে জানতে পারলাম। খুবই ভালো লাগলো আপনার শেয়ার করা এই ভিডিওগ্রাফি দেখে

 6 months ago 

ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি আমার ভীষণ শখের। কোন কিছু পেলেই ফটোগ্রাফি করতে মন চায়। আর ভালো কিছু পেলে তো ভিডিওগ্রাফি করা হয়। আমিও আজকে ভিডিওগ্রাফি পোস্ট করেছি। এই পোকাটি খুব ভয়ানক শরীরের মধ্যে পরলে অনেক ক্ষতি হয়। চমৎকার একটি ভিডিওগ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ ভাই।

 6 months ago 

ফটোগ্রাফি ও ভিডিওগ্রাফি আপনার শখের জেনে খুশি হলাম। চমৎকার মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

 6 months ago 

পোকার ভিডিওগ্রাফিটি দেখে আমার খুবই ভালো লেগেছে। বিশেষ করে এ ধরনের পোকা আমাদের পরিবেশে বেশ দেখা যায় কিন্তু পোকাটির নাম আমার জানা ছিল না। আপনার এই পোষ্টের মাধ্যমে পোকাটির নাম জানতে পারলাম। দারুন একটি ভিডিওগ্রাফির পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 6 months ago 

সম্পূর্ণ ভিন্ন ধরনের একটা পোকার ভিডিওগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। এর আগে আমি কোনদিন এই ধরনের পোকা দেখেছিলাম না। আপনার ভিডিওগ্রাফির মাধ্যমে প্রথমবারের মতো এই পোকাটি আমি দেখতে পেলাম।

 6 months ago 

বাহ্ দারুন লাগলো তোমার ভিডিওগ্রাফী। এধরনের কাজগুলো আমি ভীষণ পছন্দ করি। পোকাটি বেশ চমৎকার তার অঙ্গভঙ্গি দেখিয়েছে। সবমিলিয়ে অসাধারণ একটি পোস্ট উপহার দিয়েছো। ধন্যবাদ তোমাকে চমৎকার পোস্ট শেয়ার করার জন্য।

 6 months ago 

জি ভাইয়া পোকাটির ভিডিও করতে আমারও অনেক ভালো লেগেছিলো। ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 6 months ago 

এই পোকা গুলোকে দেখলেই প্রথমে শরীরের মধ্যে একটি ভয় কাজ করতে থাকে। আজকে যেভাবে আপনি এই পোকার ভিডিওগ্রাফি শেয়ার করেছেন আপনার অনেক সাহস আছে বলতেই হবে৷ খুবই ভালোভাবে আপনি এই পোকার ভিডিওগ্রাফি শেয়ার করেছেন৷ আপনার কাছ থেকে এই ভিডিওগ্রাফি দেখতে পেরে খুবই ভালো লাগলো৷
পরবর্তীতে আরো সুন্দর সুন্দর কিছু ভিডিওগ্রাফি দেখার আশা রইল৷

 6 months ago 

পোকা গুলো দেখতে অনেক ভয়ানোক। কিন্তু তার পরেও চেষ্টা করেছি ভিডিও টি ভালো ভাবে করার জন্য। ধন্যবাদ আপনার মুল্যবান মতামত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58635.35
ETH 3152.96
USDT 1.00
SBD 2.44