আমার তোলা কিছু রেনডম ফটোগ্রাফি।‌

in আমার বাংলা ব্লগ6 months ago
❤️আসসালামু-আলাইকুম ❤️

Polish_20240127_224544422.jpg

"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। আপনারা সবাই কেমন আছেন, আশাকরি সবাই আল্লাহর রহমতে ভালো এবং সুস্থ আছেন। আমি ও আপনাদের দোয়ায় আল্লাহর অশেষ রহমতে ভালো ও সুস্থ আছি। আমি @asadul-islam ঢাকা বাংলাদেশ থেকে। প্রতিদিনের মতো আজকেও একটি নতুন ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো):-আমার তোলা কিছু রেনডম ফটোগ্রাফি।‌ আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে তাহলে চলুন শুরু করা যাক।

ফটোগ্রাফি করতে আমার কাছে বরাবরই ভীষণ ভালো লাগে। আজকে আমি বিভিন্ন ধরনের কিছু ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করবো। এই ফটোগ্রাফি গুলো আমি বিভিন্ন জায়গায় থেকে ক্যাপচার করেছি। আসলে আমার বাংলা ব্লগ কমিউনিটি কাজ করতে করতে এখন ফটোগ্রাফি করাটা অনেকটা নেশায় পরিনত হয়ে গিয়েছে। তাই কোন জায়গায় গেলে ভালো কিছু খুঁজে ফটোগ্রাফি করার চেষ্টা করি। আজকে ও বেশ কিছু ফটোগ্রাফি নিয়ে আপনাদের মাঝে চলে এসেছি। জানিনা কেমন ফটোগ্রাফি করতে পেরেছি। তবে আমি আমার সাধ্যমত চেষ্টা করেছি ফটোগ্রাফি গুলোর সৌন্দর্য ফুটিয়ে তুলার জন্য। আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে।

IMG_20240127_133539.jpg


ডিভাইজ :- রেডমি নোট ৭
লোকেশন: উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

কিছুদিন আগে হঠাৎ করে নদীর পারে ঘুরতে গিয়েছিলাম। আসলে জায়গাটা আমার কাছে ভীষণ ভালো লেগেছে। ওখান কার নিরিবিলি মনোরম পরিবেশ আমার কাছে দারুন লেগেছিলো। বেশ অনেকক্ষণ সময় সেই খানে বসে কাটিয়ে ছিলাম চারিদিকে খোলা মেলা সামনে একটি ছোট নদী দেখে জাস্ট মুগ্ধ হয়ে গিয়েছিলাম। প্রকৃতির এমন সৌন্দর্য উপভোগ করতে কার না ভালো লাগবে। এইরকম মনোরম পরিবেশে সময় কাটাতে আমার কাছে ভীষণ ভালো লাগে। তার চিন্তা করলাম নদীর ফটোগ্রাফি করার জন্য।

IMG_20240124_133647.jpg


ডিভাইজ :- রেডমি নোট ৭
লোকেশন: উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

বেশ কিছুদিন ধরে শীতের তীব্রতা অনেক বেশি ছিলো। খাওয়া শেষে যেন শীত আরো বেশি লাগে।আজকে দুপুরে লাঞ্চ শেষ করে। আমাদের অফিসের পাশে একটি খেত গিয়ে রোদে বসে আড্ডা দিচ্ছিলাম। সে খানে এই বাচ্চা এবং বড় গরুটিকে দেখলাম ঘাস খাচ্ছে। বাচ্চা গরু গুলো দেখতে অনেক কিউট হয়। আসলে বাচ্চা গরু টিকে দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। বাচ্চা গরুটির শরীরের কালারটি দুই রঙের হওয়াতে দেখতে আরো বেশি আকর্ষণীয় লাগছে। তাই ফটোগ্রাফি করে আপনাদের মাঝে শেয়ার করলাম।

IMG_20240127_131807.jpg


ডিভাইজ :- রেডমি নোট ৭
লোকেশন: উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

শীতকালীন সবজি টমেটো আমরা কম বেশি সবাই খেতে পছন্দ করি। টমেটো দিয়ে মাছ রান্না করলে খেতে দারুন লাগে। তাছাড়া টমেটো ভর্তা আমার কাছে ভীষণ সুস্বাদু লাগে। টমেটো গুলো দেখতে যেমন সুন্দর লাগছে। তেমনি খেতে দারুন সুস্বাদু লাগে। তবে কাঁচা টমেটো খেতে আমার কাছে ভীষণ ভালো লাগে। ছোট বেলায় গাছ থেকে অনেক কাঁচা টমেটো ছিঁড়ে খেয়েছি।

IMG_20240127_133225.jpg


ডিভাইজ :- রেডমি নোট ৭
লোকেশন: উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

এইটা হচ্ছে দেশি লাউয়ের ফুল। ফুলটি সাদা কালার দেখতে বেশ দারুন লাগছে। সাদা উপর ছোট হলুদ কলি করনে দেখতে আরো বেশি আকর্ষণীয় লাগছে। শীতের সময় লাউয়ের রেসিপি গুলো খেতে ভীষণ ভালো লাগে। তাছাড়া লাউ দিয়ে বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করা যায়। ফুলের নিচে ছোট লাউ হয়েছে। ফুলটি ঝড়ে যাবে আর লাউটি আস্তে আস্তে খাওয়ার জন্য উপযোগী হবে।

IMG_20240121_133323.jpg

IMG_20240121_133309.jpg


ডিভাইজ :- রেডমি নোট ৭
লোকেশন: উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

এই ফুলটিকে সবাই কমবেশি চিনেন। এইটাও একটি সবজির ফুল মিষ্টি লাউয়ের ফুল। মিষ্টি লাউয়ের ফুল গুলো দেখতে অসাধারন। এই ফুলের কালার হলুদ রঙের ফুল গুলো সাইজে একটু বড় কিন্তু দেখতে ভীষণ সুন্দর। মিষ্টি লাউয়ের ফুলের বড়া খেতে আমার কাছে ভীষণ ভালো লাগে। তাছাড়া এই ফুল দিয়ে ডিম ভাজি করে খেলে ও দারুন সুস্বাদু লাগে। এই ফুলের ফটোগ্রাফি আমি একটি রাস্তার পাশে থেকে করেছি।

IMG_20240124_133136.jpg

IMG_20240124_133107.jpg


ডিভাইজ :- রেডমি নোট ৭
লোকেশন: উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

এইটা হচ্ছে একটি ছোট ফড়িং এর ফটোগ্রাফি। এই ফড়িং গুলো দেখতে অনেক ছোট। ফড়িং এর কালার সবুজ দেখতে চমৎকার। এই ফড়িং গুলো অনেক চালাক। এদের ফটোগ্রাফি করতে গেলে কেমনে জানি এরা বুঝতে পেড়ে যায়। অনেক সময় নিয়ে এই ফড়িং এর ফটোগ্রাফি করেছি। আশাকরি আপনাদের কাছে ভালো লেগেছে।

IMG_20240127_132314.jpg

IMG_20240127_131840.jpg


ডিভাইজ :- রেডমি নোট ৭
লোকেশন: উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

এখন উপরে তেই ফুলটি দেখতে পারছেন। এই ফুল সবার পরিচিত একটি ফুল। টমেটো ফুল গুলো সাইজে অনেক ছোট। ফুলের কালার হলুদ দেখতে খুবই চমৎকার। আসলে সবজি ফুল গুলো সৌন্দর্যের দিক দিয়ে কোন অংশে কম নয়। এই টমেটো ফুলের সৌন্দর্য যে কাউকে মুগ্ধ করে দিতে পারে। অনেক দিন পর টমেটো ফুল দেখতে পেয়ে ভীষণ ভালো লাগলো। আর এই ফুলের সৌন্দর্য দেখে ফটোগ্রাফি না করে পারলাম না। আশাকরি আপনাদের কাছে ভালো লেগেছে।

এই ছিলো আমার আজকের আয়োজন। আশাকরি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাবেন। আসলে আমি নিজের মতো করে উপস্থাপন করার চেষ্টা করেছি। তার পরেও যদি কোন ভুলত্রুটি হয়ে থাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আজকের মতো এখানেই বিদায় নিলাম। আবারও খুব শীঘ্রই নতুন কোনো পোস্ট নিয়ে হাজির হবো। সেই পর্যন্ত সবাই সুস্থ থাকুন ভালো থাকুন সবসময় এই কামনাই করি।

বিভাগ:ফটোগ্রাফি।
ডিভাইজ:রেডমি নোট ৭।
বিষয়:আমার তোলা কিছু রেনডম ফটোগ্রাফি।‌
লোকেশন:ঢাকা বাংলাদেশ।
ফটোগ্রাফার:@asadul-islam
❤️আমার পরিচয়❤️

1700215247961.jpg

আমি আসাদুল ইসলাম। আমার স্টিমিট একাউন্ট হচ্ছে @asadul-islam. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি বর্তমান চাকরির পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করছি। নিজের সৃজনশীলতাকে তুলে ধরার জন্য। আমি বর্তমান ঢাকা উত্তরাতে পরিবার নিয়ে বসবাস করছি। আমি বিবাহিত আমার দু'টো ছোট ছোট মেয়ে আছে। নিজের সাধ্যমত কাজ করার চেষ্টা করছি। আশাকরি এভাবেই আমার বাংলা ব্লগ পরিবারের সাথে কাজ করে যাবো ইনশাআল্লাহ। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আল্লাহ হাফেজ ❣️

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

Amar_Bangla_Blog_logo.jpg

💞"আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ"💞

Sort:  
 6 months ago 

প্রকৃতির সৌন্দর্য উপভোগ করতে ভীষণ ভালো লাগে। সকাল বেলায় এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো দেখে চোখের নজর সরাতে পারছিনা। টমেটো এবং টমেটোর ফুল আমার কাছে ভীষণ ভালো লাগে। কুমড়ো ফুলের বড়া খেতে ভীষণ মজাদার। সব মিলিয়ে বলতে গেলে ফটোগ্রাফির বর্ননা দুর্দান্ত ছিলো। শুভ কামনা রইল ❣️

 6 months ago 

এতো সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 6 months ago 

ফটোগ্রাফি করতে যেমন ভাল লাগে ফটোগ্রাফি পোস্ট দেখে এর সৌন্দর্য উপভোগ করতেও অনেক ভালো লাগে।
আপনার পোষ্টের মাধ্যমে বেশ সুন্দর সুন্দর আলোকচিত্র দেখলাম।
বিশেষ করে ঘাস ফড়িং টমেটো এবং বন্যফুল খুবই ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

 6 months ago 

বাহ আপনি দারুন দারুন ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার প্রতিটি ফটোগ্রাফি চমৎকার হয়েছে। শীতকালীন সবজির ফটোগ্রাফি গুলো দেখতে বেশ দারুন লাগছে। ধন্যবাদ আমাদের মধ্যে শেয়ার করার জন্য

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনাকে ও অসংখ্য ধন্যবাদ।

 6 months ago 

দারুন একটি ফটোগ্রাফি পর্ব উপভোগ করলাম বিশেষ করে প্রতিটা ফটোগ্রাফি ভিন্ন ভিন্ন সৌন্দর্য ফুটিয়ে তুলেছে যার কারণে আমার কাছে বেশি ভালো লেগেছে। আপনার ফটোগ্রাফি করার দক্ষতা শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Posted using SteemPro Mobile

 6 months ago 

চেষ্টা করেছি নিজের মতো করে ফটোগ্রাফি করার। আপনার কাছে ভালো লেগেছে। জেনে ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ চমৎকার মন্তব্য করার জন্য।

 6 months ago 

আপনার তোলা প্রত্যেকটি ফটোগ্রাফি খুবই দুর্দান্ত হয়েছে। গরুর বাছুর দেখতে খুবই সুন্দর লাগছে। বিভিন্ন সবজির ফুল গুলো দেখে সত্যি মুগ্ধ হয়ে গেলাম। প্রত্যেকটি ফুলের সৌন্দর্য বেশ অসাধারণ। এত চমৎকার কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 6 months ago 

আপনি তো দেখলাম অসাধারণ কিছু রেনডম ফটোগ্রাফি করলেন। আমার কাছে এরকম ফটোগ্রাফি গুলো আসলেই বেশ ভালো লাগে দেখতে। কারণ এই ধরনের ফটোগ্রাফি গুলো করতেও বেশ সময় দিয়ে করতে হয়। তাছাড়া গরুর বাচ্চার এবং টমেটো ফুলের আরো ফড়িং এর ফটোগ্রাফি টা দুরন্ত লাগলো। ঠিক বলেছেন গরুর ছোট বাচ্চাগুলো আসলেই অনেক সুন্দর লাগে দেখতে। তাছাড়া এরকম সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন সেটা দেখে আরো ভালো লাগলো। ধাপে ধাপে প্রত্যেকটি ফটোগ্রাফির বর্ণনাও গুছিয়ে শেয়ার করলেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60589.35
ETH 2628.62
USDT 1.00
SBD 2.53