এখনো মাঝে মাঝে মাঝ রাতে ঘুমের ঘোড়ে গানটি কভার।

in আমার বাংলা ব্লগ8 months ago (edited)
❤️হ্যালো বন্ধুরা ❤️

Polish_20231119_225827831.jpg

"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

শুভ সন্ধ্যা আমার বাংলা ব্লগ পরিবার। শুরুতেই আমার সালাম ও আদাব। আমার ব্লগটিতে সবাইকে স্বাগতম। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো আমার দ্বিতীয় বার গাওয়া একটি গান। এখনো মাঝে মাঝে মাঝ রাতে ঘুমের ঘোড়ে গানটি কভার। আশাকরি আপনাদের সবার কাছে ভালো লাগবে। চলুন তাহলে গানটি শুনে আসা যাক।

"গানটির কিছু তথ্য:-"
  • গান:- এখনো মাঝে মাঝে মাঝ রাতে ঘুমের ঘোড়ে।
  • শিল্পী:- আসিফ আকবর।
  • ভাষা:- বাংলা।
  • দেশ:- বাংলাদেশ।
  • গান কভার:- asadul-islam

ভিডিও লিংক:-

"ভিডিও লিংক ইউটিউব"

গানের লিরিক্স:-

এখনো মাঝে মাঝে
মাঝরাতে ঘুমের ঘোরে
শুনি তোমার পায়ের আওয়াজ
যেন তুমি এসেছো ফিরে।।

তুমি চলে গেছ অনেক দূরে
এই মনের আঙ্গিনা ছেড়ে
তুমি চলে গেছ অনেক দূরে
এই মনের আঙ্গিনা ছেড়ে।।

এই রাত, সেই রাত
কেটে গেছে কত রাত
কষ্টের হাওয়া বুকে নিয়ে
আর পড়ে আছে কত না স্মৃতি
বন্দী মনের কারাগারে।।

তুমি চলে গেছে অনেক দূরে
এই মনের আঙ্গিনা ছেড়ে
তুমি চলে গেছে অনেক দূরে
এই মনের আঙ্গিনা ছেড়ে।

এই প্রাণ, এই মন কেঁদে বলে সারাক্ষণ
ভুলে গিয়ে আছো তুমি সুখে
আমি কাটাই প্রহর আর ভালোবাসা
একা বেদনারই চরে।।

তুমি চলে গেছ অনেক দূরে
এই মনের আঙ্গিনা ছেড়ে
তুমি চলে গেছ অনেক দূরে
এই মনের আঙ্গিনা ছেড়ে।।

তুমি চলে গেছ অনেক দূরে
এই মনের আঙ্গিনা ছেড়ে
তুমি চলে গেছ অনেক দূরে
এই মনের আঙ্গিনা ছেড়ে
তুমি চলে গেছ অনেক দূরে
এই মনের আঙ্গিনা ছেড়ে।।

"গানের লিরিক্স লিংক"

গানটি নিয়ে আমার কিছু অনুভূতি

আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যরা খুব সুন্দর ভাবে গান গায়। আমি তাদের কন্ঠে গান শুনে উৎসাহিত হয়ে আজকে আমি আবারও একটি গান আপনাদের জন্য কভার করলাম। আসিফ আকবর এর এই গানটি আমার কাছে ভীষণ ভালো লাগে। এই গান গুলো একটা সময় অনেক জনপ্রিয় ছিলো। তবে এখন এই গান গুলো খুব কমই শোনা হয়। রাতে ইউটিউব দেখতে ছিলাম হঠাৎ করে গানটি সামনে চলে আসলো। গানটি শোনার পর আমি নিজের কন্ঠে গাওয়ার চেষ্টা করলাম। আসলে আমি নিজের কন্ঠে গান শুনতে বেশি ভালোবাসি। আপনাদের কাছে কেমন লাগলো অবশ্যই জানাবেন? আপনাদের সুন্দর মন্তব্যের জন্য অপেক্ষায় রইলাম। সবাই ভালো থাকবেন সুস্থ থাকুন এই কামনায় করি সবসময়।

ছবির বিবরণ
বিভাগমিউজিক।
ডিভাইজredmi note 7
বিষয়এখনো মাঝে মাঝে মাঝ রাতে ঘুমের ঘোড়ে গানটি কভার।
লোকেশনঢাকা, বাংলাদেশ।
গান কভারasadul-islam

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeJJwaZsefPk1zN6fEAs7MdkdJfudjGmTTgEGoGzxsz4JfVM6eKjD5LC9K3xQyuVYFwkWACxsp.png

❤️ "সবাইকে ধন্যবাদ সময় দিয়ে পোস্টটি ভিজিট করার জন্য" ❤️
Sort:  
 8 months ago 

আসিফ আকবর এর গান গুলো আমার কাছেও ভীষণ ভালো লাগে। এই গানটি একসময় অনেক শোনা হয়েছিলো। অনেক দিন পরে ভাই তোমার কন্ঠে গানটি ভীষণ ভালো লাগলো। তোমার গানের গলা অনেক সুন্দর। এভাবে প্রতিনিয়ত গান করো। আশাকরি আরো ভালো কিছু হবে ইনশাআল্লাহ।

 8 months ago 

সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 8 months ago 

টুইট টাইটেল ঠিক আছে,
ট্যাগ গুলোর প্রতি সর্তক ও সচেতন হতে হবে ভাই
$steem #steem #steemit @abbcommunity @steemit
এই পাঁচটি ট্যাগ অবশ্যই ব্যবহার করতে হবে। তারপরে মন চাইলে পোস্ট সংক্রান্ত ট্যাগ।

ধন্যবাদ

 8 months ago 

ওকে ভাইয়া ভুলটি ধরিয়ে দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

 8 months ago 

আসিফ আকবরের গান গুলো আমি যত শুনি, আমার কাছে ততই অনেক বেশি ভালো লাগে। আসিফ আকবরের গাওয়া অনেক সুন্দর একটা গানের কভার করেছেন আপনি। আপনার গাওয়া এই গানটা আমার কাছে অসম্ভব মনোমুগ্ধকর লেগেছে আমার কাছে। প্রত্যেকটা লাইন আপনি অনেক সুন্দর ভাবে বলেছেন।

 8 months ago 

এক সময় আসিফ আকবরের গানগুলো বেশ জনপ্রিয় ছিল। এই গানগুলো শুনতে আমার কাছে বেশ ভালো লাগে। সুন্দর একটি গান কভার করেছেন আপনি। আপনার কন্ঠে গানটি শুনে আমার কাছে বেশ ভালো লেগেছে। এরকম আরো সুন্দর গান আপনার কন্ঠে শোনার অপেক্ষায় রইলাম। আপনার জন্য শুভকামনা রইল।

 8 months ago 

জি আপু আমি সবসময় চেষ্টা করবো ভালো ভালো গান নিয়ে আপনাদের মাঝে শেয়ার করার জন্য । আর গান গাইতে আমার ভীষন ভালো লাগে। অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 8 months ago 

ভাইয়া আপনি আসিফ আকবরের খুব সুন্দর গান কভার করেছেন। আপনার কণ্ঠে এত সুন্দর গান শুনে মুগ্ধ হয়ে গেলাম। আসিফ আকবরের গান শুনতে আমার কাছে অনেক ভালো লাগে। এই ধরনের গান একা একা শুনতে বেশি ভালো লাগে। ধন্যবাদ এত সুন্দর গান কভার করার জন্য।

 8 months ago 

ঠিক বলেছেন আপু এই ধরনের বিরহের গান গুলো নিরিবিলি শুনতে বেশি ভালো লাগে। অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর ও গঠনমূলক মন্তব্য করার জন্য।

 8 months ago 

অনেক সুন্দর গেয়েছেন ভাইয়া বেশ ভালো লাগলো। মনে হচ্ছে আমরা আরও একটি নতুন শিল্পীকে পেয়ে গেলাম।

Posted using SteemPro Mobile

 8 months ago 

গানটা আসিফের হলেও এই গানটা আমি সর্বপ্রথম শুনেছিলাম নোবেল এর কন্ঠে। গানটা অসাধারণ একটা গান। মাঝ রাতে সেই চলে যাওয়া মানুষ টার কথা স্মরণ করিয়ে দেয় গানটা। গানটার কভার করেছেন বেশ চমৎকার। আপনি বেশ ভালো গান করেন দেখছি। বেশ চমৎকার লাগল। ধন্যবাদ আমাদের সঙ্গে গানটা শেয়ার করে নেওয়ার জন্য ভাই।।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আমার কাছে কিন্তু এই গানটা খুব নতুন লেগেছে কারণ এই গানটা আমি আগে কখনো শুনিনি। কিন্তু গানটা অনেক সুন্দর আর আপনি আপনার খালি গলায় গানটার ব্যবহার করেছেন দেখে সুন্দর হয়েছে। এই ধরনের গান গুলো কভার করলে অনেক দারুন হয়। পুরো গানটা এত সুন্দর করে কভার করে সবার মাঝে খুব সুন্দর ভাবেই শেয়ার করলেন। গানটার নাম নিয়ে নিয়েছি পরবর্তীতে শুনতে পারবো ইচ্ছে করলে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 64074.25
ETH 3195.10
USDT 1.00
SBD 2.62