১০ স্টিম পাওয়ার আপ। নিজের সক্ষমতা বৃদ্ধি।

in আমার বাংলা ব্লগ10 months ago
১০ স্টিম পাওয়ার আপ। নিজের সক্ষমতা বৃদ্ধি।

Polish_20231210_181036852.jpg

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই আশাকরি সবাই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আমি @asadul-islam ঢাকা বাংলাদেশ থেকে। আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করবো। ১০ স্টিম পাওয়ার আপ। নিজের সক্ষমতা বৃদ্ধি। তাহলে চলুন শুরু করা যাক।

IMG_20231210_171609.jpg

আমি প্রথমে আমার স্টিমিট আইডি লগ ইন করে নিলাম। তার পর আমি প্রোফাইলে গেলাম। এবার আমি প্রোফাইল থেকে ওয়ালেটে চলে গেলাম। দেখতে পারছেন আমার একাউন্টে ১৭ স্টিম রয়েছে। আমি এখানে থেকে ১০ স্টিম পাওয়ার আপ করবো এখন।

IMG_20231210_171532.jpg

এর পর ওখানে স্টিম নামের যে অপশনটি আছে। তার পাশে একটি ছোট ড্রপ ডাউন মেনু আছে। এখন ওটাতে ক্লিক করলাম। তার পর কিছু অপশন আসলো। আর আমি পাওয়ার আপ অপশনটি সিলেক্ট করলাম।

IMG_20231210_171453.jpg

তার পর আমার কাছে আরো একটি ইন্টারফেস চলে আসলো। আর এখানে তিনটি ঘড় দেখতে পারছি প্রথম ও দ্বিতীয় টাতে আমার নাম এবং তৃতীয়টি হচ্ছে এমাউন্টের জন্য ফাঁকা ঘড় রয়েছে। এখন আমি এমাউন্টের ফাঁকা ঘড়ে ১০ স্টিম বসিয়ে দিলাম।

IMG_20231210_171425.jpg

তার পর আমি এক্টিভ কি দিয়ে ওকে বাটনে ক্লিক করলাম। আর কিছুক্ষণের মধ্যে আমার পাওয়ার আপটি সম্পুর্ন হয়ে গেলো। এখন দেখতে পারছেন আমার আগে ছিলো ১৮ স্টিম পাওয়ার আর এখন হয়ে গেলো ২৮ স্টিম পাওয়ার। এভাবেই আমি আজকে পাওয়ার আপ করে নিলাম।

পাওয়ার আপ নিয়ে কিছু কথা।

স্টিমিট প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ। পাওয়ার আপ‌‌‌ করার মাধ্যমে আমার নিজের জায়গাকে আরো শক্ত পোক্ত করে নিতে পারবো। যত বেশি পাওয়ার আপ। তত বেশি সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপের কোনো বিকল্প নেই। আর আপনারা হয়তো জানেন আমি কিছু দিন আগে লেভেল টু পাস করেছি। লেভেল টু হতে পাওয়ার আপ সম্পর্কে অনেক ভালো ধারনা পেয়েছি। এজন্য আমি চেষ্টা করবো বেশী বেশী পাওয়ার আপ করার। সকলের সহযোগিতা কামনা করছি। আজ এখানেই বিদায় নিলাম। আবারও খুব শীঘ্রই নতুন কোনো পোস্ট নিয়ে হাজির হবো। সে পর্যন্ত সবাই সুস্থ থাকুন ভালো থাকবেন সবসময় এই কামনাই করি।

❤️ আমার পোস্টটি ভিজিট করার জন্য সবাইকে ধন্যবাদ ❤️

IMG-20231028-WA0000.jpg

Sort:  
 10 months ago 

পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ ‌। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। দীর্ঘমেয়াদি কাজ করার জন্য আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে যতো বেশি পাওয়ার আপ ততো বেশি সক্ষমতা । পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের জন্য খুবই প্রয়োজন। দীর্ঘ মেয়াদে কাজ করার জন্য পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নেই। শুভকামনা রইলো পাওয়ার আপ করে অনেক দূর পর্যন্ত এগিয়ে যান ধন্যবাদ ভাই।

 10 months ago 

আপনি আপনার যাত্রা শুরুতেই পাওয়ার আপ করে যাচ্ছেন। আসলে পাওয়ার আপ আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। আমাদের সবার উচিত একটু একটু করে পাওয়ার আপ করার।আপনি সুন্দর ভাবে পাওয়ার আপের প্রসেস টা উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 10 months ago 

আসলে পাওয়ার আপ করা মানেই নিজের অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা ৷ আপনি আপনার অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধির লক্ষে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো ৷ এভাবেই এগিয়েন যান ৷ আপনার জন্য শুভকামনা রইল ৷

Posted using SteemPro Mobile

 10 months ago 

আমি সবসময় চেষ্টা করবো পাওয়ার আপ করার জন্য। অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 10 months ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ, এখানে যদি স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে, আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান ততই শক্ত হবে। আপনি যেন আপনার কাঙ্কিত লক্ষ্যে পৌঁছাতে পারেন এই কামনাই করি, আমরা পাওয়ার আপকে ভালোবাসি।

Posted using SteemPro Mobile

 10 months ago 

জি ভাইয়া পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। চমৎকার মন্তব্য পেয়ে খুশি হলাম। ধন্যবাদ ভাইয়া

 10 months ago 

যত বেশি ক্ষমতা অর্জন তত বেশি পাওয়ার আপ করতে হবে। আর আপনি আপনার ক্ষমতা বৃদ্ধির জন্য নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকে পাওয়ার আপ পোস্ট দেখতে পেয়ে খুবই ভালো লাগলো, শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 10 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন ।আপনি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে একাউন্টের ক্ষমতা বৃদ্ধি করে নিলেন যে দেখে খুবই ভালো লাগলো।
শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।

 10 months ago 

পাওয়ার আপ পোস্ট খুশি হলাম। প্রতিনিয়ত পাওয়ার আপ এর মাধ্যমে ভাই তুমি নিজের সক্ষমতা বৃদ্ধি করো। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। নির্দিষ্ট একটা টার্গেট ঠিক করে পাওয়ার আপ করো। শুভ কামনা রইল ❣️

 10 months ago 

আপনি এই প্লাটফর্মে যাত্রার শুরু থেকেই ছোট্ট একটি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করলেন । আপনি এই ধারাবাহিকতা যদি ধরে রাখেন অবশ্যই এই প্লাটফর্মে সফলতা অর্জন করবেন । আশা করি, সেই কাজটি ধারাবাহিকভাবে করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 10 months ago 

জি ভাইয়া আমি চেষ্টা করে চলেছি নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করতে। অসংখ্য ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62170.06
ETH 2415.65
USDT 1.00
SBD 2.65