আমার তোলা কিছু এলোমেলো ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ6 months ago
❤️ আসসালামু-আলাইকুম ❤️

IMG_20240216_230509.jpg

"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। আপনারা সবাই কেমন আছেন? আশাকরি সবাই আল্লাহর রহমতে ভালো এবং সুস্থ আছেন। আমি ও আপনাদের দোয়ায় আল্লাহর অশেষ রহমতে ভালো ও সুস্থ আছি। প্রতিদিনের মতো আজকেও নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো):-আমার তোলা কিছু এলোমেলো ফটোগ্রাফি। আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক।

প্রতি সপ্তাহে একটি করে ফটোগ্রাফি পোস্ট শেয়ার করার চেষ্টা করি। সেই ধারাবাহিকতায় আজকেও আপনাদের মাঝে কিছু এলোমেলো ফটোগ্রাফি নিয়ে হাজির হয়েছি। ফটোগ্রাফি করতে সবসময় অনেক বেশি ভালো লাগে। তাই সুন্দর কিছু চোখে পরলে ফটোগ্রাফি করি। আজকে আমি যে ফটোগ্রাফি গুলো শেয়ার করবো এগুলো বিভিন্ন জায়গা থেকে ক্যাপচার করা। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে সবাই অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি করে থাকেন। আমি ও চেষ্টা করছি সবসময় ভালো জিনিস গুলো আপনাদের মাঝে তুলে ধরার জন্য। যাইহোক আশাকরি ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে ভালো লাগবে।

ফটোগ্রাফি:-১

IMG_20240215_173703.jpg


ডিভাইজ :- রেডমি নোট ৭
লোকেশন: উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

এই ফুলটির নাম আমার জানা নেই আসলে আগামীকাল অফিস থেকে আসার সময়। একটা বাসার সামনে এই ফুলটি আমার চোখে পরে ফুলটিকে দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। ফুলের পাপড়ি গুলো অনেকটা পাতার মতো দেখতে লাল রঙের হওয়াতে দেখতে বেশি সুন্দর লাগছিলো। তাই আর দেরি না করে ফটোগ্রাফি করে নিলাম।

ফটোগ্রাফি:-২

IMG_20240214_185850.jpg


ডিভাইজ :- রেডমি নোট ৭
লোকেশন: উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

এই ফুলের সাথে পরিচিত নেই এমন মানুষ খুঁজে পাওয়া অনেক কঠিন। হুম এটা হচ্ছে জাতির ক্রাশ আমাদের সবার প্রিয় গোলাপ ফুল। কিছুদিন আগে একটি নার্সারিতে গিয়েছিলাম তখন এই গোলাপ ফুলের ফটোগ্রাফি করে রেখেছিলাম। তাই আজকে আপনাদের মাঝে শেয়ার করলাম। তবে আমার কাছে সাদা রঙের গোলাপ ফুল বেশি ভালো লাগে।

ফটোগ্রাফি:-৩

IMG_20240214_185939.jpg


ডিভাইজ :- রেডমি নোট ৭
লোকেশন: উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

এখন যেই ফটোগ্রাফিটা দেখতে পারছেন। আমার মনে হয় কমবেশি সবাই এই জিনিসটাকে চিনেন। এটা মাসরুম তবে আমরা ছোট বেলা থেকেই এটাকে ব্যাঙের ছাতা বলে চিনি। আজকে সকালে আমাদের বাসার সামনে মাঠে খেলা দেখতে গিয়েছিলাম তখন এই ব্যাঙের ছাতা আমার নজরে পড়ে দেখে আমার কাছে বেশ ভালো লেগেছিলো। তখন সাথে সাথে ক্যামারা বন্ধি করে নিলাম।

ফটোগ্রাফি:-৪

IMG_20240214_185546.jpg

IMG_20240210_135754.jpg


ডিভাইজ :- রেডমি নোট ৭
লোকেশন: উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

এই ফুলটি আমাদের সবার অনেক পরিচিত এবং পছন্দের একটি ফুল হচ্ছে গন্ধরাজ। ফুলটি দেখতে যেমন সুন্দর তেমনি এই ফুলের ঘ্রাণটাও দারুন। বিশেষ করে এই ফুলটি দেখতে অনেকটাই গোলাপ ফুলের মতো লাগে। সাদা রং হওয়াতে আমার কাছে আরো বেশি ভালো লেগেছে। ফটোগ্রাফি করার আগে বেশ কিছুক্ষণ এই ফুলের সৌন্দর্য উপভোগ করেছিলাম। তার আপনাদের সাথে শেয়ার করার জন্য ফটোগ্রাফি করে নিলাম।

ফটোগ্রাফি:-৫

IMG_20240214_185627.jpg


ডিভাইজ :- রেডমি নোট ৭
লোকেশন: উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

আপনারা হয়তো জানেন আমি পরিচিত কিছু ফুলের নাম ছাড়া তেমন বেশি ফুলের নাম আমার জানা নেই। এই ফুলটির নাম আমার জানা নেই। তবে হলুদ রঙের এই ফুলটির সৌন্দর্য আমাকে মুগ্ধ করেছিলো। এই ফুলের ছোট ছোট পাপড়ি গুলো দেখতে জাস্ট অসাধারণ লেগেছিলো। এই ফুলটি রাস্তার পাশে একটি নার্সারি থেকে করেছিলাম। আশাকরি আপনাদের কাছে ভালো লেগেছে।

ফটোগ্রাফি:-৬

IMG_20240214_185512.jpg


ডিভাইজ :- রেডমি নোট ৭
লোকেশন: উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

এই প্রথম মাকড়সার ফটোগ্রাফি করেছিলাম। আসলে এই ধরনের ফটোগ্রাফি করতে গেলে সময় এবং ধৈর্য নিয়ে খুঁজে বের করে তাঁরপর ফটোগ্রাফি করতে হয়। কিছুদিন আগে আমাদের বাসার সামনে কিছু ছোট ছোট গাছে মাকড়সার জালের মতো কিছু দেখতে পায়। তারপর আমি কাছে গিয়ে দেখার চেষ্টা করলাম এরপর দেখি এই সুন্দর মাকড়সা জালের মাঝখানে সুন্দর ভাবে বসে আছে। আমি সাথে মোবাইলের ক্যামারা অপেন করে একটি ফটোগ্রাফি করে নিলাম। দেখতে আমার কাছে ভীষণ ভালো লেগেছে।

এই ছিলো আমার আজকের আয়োজন। আশাকরি ফটোগ্রাফি গুলো আপনার কাছে ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাবেন। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের মতো এখানেই বিদায় নিলাম।

❤️আমার পরিচয়❤️

1700215247961.jpg

আমি আসাদুল ইসলাম। আমার স্টিমিট একাউন্ট হচ্ছে @asadul-islam. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি বর্তমান চাকরির পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করছি। নিজের সৃজনশীলতাকে তুলে ধরার জন্য। আমি বর্তমান ঢাকা উত্তরাতে পরিবার নিয়ে বসবাস করছি। আমি বিবাহিত আমার দু'টো ছোট ছোট মেয়ে আছে। নিজের সাধ্যমত কাজ করার চেষ্টা করছি। আশাকরি এভাবেই আমার বাংলা ব্লগ পরিবারের সাথে কাজ করে যাবো ইনশাআল্লাহ। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আল্লাহ হাফেজ ❣️

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

Amar_Bangla_Blog_logo.jpg

💞"আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ"💞

Sort:  
 6 months ago 

ভাই আপনি আজকে খুবই চমৎকার এলোমেলো কিছু ফটোগ্রাফি করেছেন। যদিও ফটোগ্রাফি গুলো এলোমেলো কিন্তু খুবই চমৎকার দেখাচ্ছে। বিশেষ করে ফুলের ফটোগ্রাফি গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। এত সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 6 months ago 

অসংখ্য ধন্যবাদ ভাই।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 6 months ago 

রেনডম ফটোগ্রাফির মাধ্যমে অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি দেখতে পেলাম। মাশরুম আমার কাছে একটু বেশি ভালো লাগে। ফুল এবং মাকড়সার ফটোগ্রাফি গুলো দুর্দান্ত ছিলো। বর্ননা সহকারে পোস্ট উপহার দেয়ার জন্য ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 6 months ago 

মাশরুম আপনার কাছে ভালো লাগে জেনে খুশি হলাম। ধন্যবাদ সুন্দর ও গঠনমূলক মন্তব্য করার জন্য।

 6 months ago 

ভাইয়া আপনি প্রতি সপ্তাহে একটি করে ফটোগ্রাফি পোস্ট শেয়ার করার ধারাবাহিকতা বজায় রাখেন জেনে খুবই ভালো লাগলো। ফটোগ্রাফি গুলো কিন্তু অনেক সুন্দর হয়েছে। বিশেষ করে মাশরুমের ফটোগ্রাফি আমার কাছে বেশি ভালো লেগেছে। আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনাকে ও ধন্যবাদ আপু মন্তব্য করে পাশে থাকার জন্য।

 6 months ago 

আপনার ফটোগ্রাফির দক্ষতা তো দেখছি অনেকটাই ভালো৷ খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন৷ সবগুলো ফটোগ্রাফি যখন একটির পর একটি দেখছিলাম তখন অনেকটাই ভালো লাগছিল৷ একইসাথে এখানে খুব সুন্দরভাবে সবগুলো ফটোগ্রাফি ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন৷ এর মধ্যে যে গোলাপ ফুল এর ফটোগ্রাফিটি শেয়ার করেছেন সেটি আমার অনেক বেশি পরিমাণে পছন্দ হয়েছে৷ কারণ আপনি ঠিকই বলেছেন যে, এই ফুলটি জাতির ক্রাশ। সকলে এই ফুলটিকে অনেক পছন্দ করে৷ আমিও এটিকে অনেক বেশি পরিমাণে ভালোবাসি৷

 6 months ago 

আপনার তোলা সব কয়টি ফটোগ্রাফি দেখতে অসাধারণ সুন্দর লাগছে। ভিন্ন ভিন্ন দৃশ্যের ফটোগ্রাফি গুলোর ভিন্ন ভিন্ন বর্ণনা গুলো পড়ে আবার অনেক বেশি ভালো লেগেছে। আপনার তোলা সব কয়টি ফটোগ্রাফি গুলোর মধ্যে ব্যাংঙের ছাতা নামের মাশরুমের ফটোগ্রাফিটি আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে।

Posted using SteemPro Mobile

 6 months ago 

মাশরুমের ফটোগ্রাফি আপনার কাছে বেশ ভালো লেগেছে জেনে ভালো লাগলো। ধন্যবাদ চমৎকার মন্তব্য করার জন্য

 6 months ago 

ভাইয়া আপনি খুব সুন্দর কিছু এলোমেলো ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার প্রতিটা ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লেগেছে। ব্যাঙের ছাতার ফটোগ্রাফি সবচেয়ে বেশি ভালো লেগেছে। আপনার প্রতিটা ফটোগ্রাফি একদম ক্লিয়ার হয়েছে বলে দেখতেও খুব ভালো লেগেছে। ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 6 months ago 

ব্যাঙের ছাতার ফটোগ্রাফি আপনার কাছে বেশি ভালো লেগেছে জেনে খুশি হলাম। ধন্যবাদ এতো সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য।

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

 6 months ago 

বাহ ফটোগ্রাফীতে বেশ দক্ষ হয়ে উঠেছো দেখছি। বেশ চমৎকার কিছু ছবি নিয়ে হাজির হয়েছো দেখলাম। বিশেষ করে মাশরুম আর মাকড়সা ছবিগুলো চোখ ধাঁধানো সুন্দর ছিল। এধরনের ছবি আমার কাছে বেশ দামী মনে হয়।
ধন্যবাদ তোমাকে চমৎকার ছবিগুলো শেয়ার করার জন্য।

 6 months ago 

আপনার সুন্দর মন্তব্য পেয়ে বেশ ভালো লাগলো। চেষ্টা করছি সবসময় ভালো কিছু উপহার দেওয়ার জন্য। ধন্যবাদ সবসময় সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.027
BTC 61119.19
ETH 2615.15
USDT 1.00
SBD 2.65