১০ স্টিম পাওয়ার আপ নিজের সক্ষমতা বৃদ্ধি।

in আমার বাংলা ব্লগ9 months ago
হ্যালো বন্ধুরা

Polish_20231210_181036852.jpg

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। সবাইকে আমার সালাম ও আদাব। সবাই কেমন আছেন? আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো আমার তৃতীয় বারের মতো পাওয়ার আপ পোস্ট। তাহলে চলুন দেখে নেওয়া যাক কিভাবে আমি আমার আজকের পাওয়ার আপ পোস্ট করলাম।

প্রথম স্টেপ:-

IMG_20231223_124524.jpg

প্রথমে আমি আমার স্টিমিট আইডি লগ-ইন করে নিলাম। তার পর আমি স্টিমিট ওয়ালেটে গেলাম। দেখতে পারছেন আমার ওয়ালেটে ১৪ স্টিম রয়েছে। আমি এখান থেকে ১০ স্টিম পাওয়ার আপ করবো

দ্বিতীয় স্টেপ:-

IMG_20231223_124538.jpg

এর পর আমি স্টিম লেখার পাশে ছোট ড্রপ ডাউন মেনুতে ক্লিক করলাম। তার পর কিছু অপসন আসলো। এখন আমি পাওয়ার আপ বাটনে ক্লিক করলাম।

তৃতীয় স্টেপ:-

IMG_20231223_124610.jpg

এখন আমার কাছে আরো একটি ইন্টারফেস চলে আসলো। তার পর ওখানে দুইটা ঘর আমরা দেখতে পারবো। প্রথম টাতে আমার নাম ও নিচের টিতে আমি এখন এমাউন্ট ১০ স্টিম বসিয়ে দিলাম। এর পর পাওয়ার আপ বাটনে ক্লিক করলাম।

চতুর্থ স্টেপ:-

IMG_20231223_124625.jpg

এর পর আমার কাছে আরো একটি ইন্টারফেস চলে আসলো। এখানে আপনারা দেখতে পারছেন তিনটি ঘর রয়েছে। এখন আমি সব কিছু ভালোভাবে দেখে নিয়ে। তার পর আমি ওকে বাটনে ক্লিক করলাম।

পঞ্চম স্টেপ:-

IMG_20231223_124643.jpg

এর পর ওকে করার পর এইরকম একটি ইন্টারফেস চলে আসবে। তার পর উপরের ঘরে আমার নাম থাকবে এবং নিচের ফাঁকা ঘরে আমি এক্টিভ কি দিয়ে সাইন আপ বাটনে ক্লিক করলাম।

ষষ্ঠ স্টেপ:-

IMG_20231223_124710.jpg

এখন দেখতে পারছেন। আমার পাওয়ার আপটি সম্পন্ন হয়ে গেছে। আমার উপরে ছিলো ১৪ স্টিম ছিলো এখন আছে ৪ স্টিম। এবং নিচে ছিলো ৩১ স্টিম পাওয়ার। পাওয়ার আপ করার পর এখন ৪১ স্টিম পাওয়ার হয়ে গেছে।

পাওয়ার আপ নিয়ে আমার কিছু কথা:-

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে প্রতিনিয়ত সকলেই পাওয়ার আপ করেন। সকলের পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে ভীষণ ভালো লাগে। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আমি আমার সাধ্যমত পাওয়ার আপ করার চেষ্টা করবো ইনশাআল্লাহ। আপনারা সকলেই আমাকে সহযোগিতা করবেন। এই ছিলো আমার আজকের পাওয়ার আপ পোস্ট। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

abbcommunity.png

Sort:  
 9 months ago 

আসলে এই প্লাটফর্মে কাজ করতে হলে নিজের একাউন্ট কে একটু শক্তিশালী না করলে কিন্তু চলে না। আপনি কিন্তু বেশ দারুন করে একটি সিদ্ধান্ত নিয়েছেন। আপনার যতটুকু স্টিম আছে তার থেকেই আপনি প্রতি সপ্তাহে ছোট ছোট পাওয়ার আপ করে যাচেছন। আশা করি পাওয়ার আপ করার এ ধারাবাহিকতা আপনি ধরে রাখবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 9 months ago 

আসলে দীর্ঘমেয়াদি কাজ করতে গেলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই তাই নিয়মিত ছোট ছোট পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যাচ্ছেন শুভকামনা রইল ভাইয়া।

Posted using SteemPro Mobile

 9 months ago 

এই প্লাটফর্মে কাজ করার জন্য পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ। আপনি আপনার সাধ্যমত প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেষ্টা করবেন জেনে খুব ভালো লাগলো ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল।

 9 months ago (edited)

স্টিমিট প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। ১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করছো দেখে ভীষণ ভালো লাগলো। এভাবেই এগিয়ে যাও ভাই। শুভ কামনা রইল ❣️

 9 months ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপ মানে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া।পাওয়ার আপ মানে নিজের অবস্থান ঠিক করা। আর আপনি ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59987.83
ETH 2418.78
USDT 1.00
SBD 2.41