নিজের সক্ষমতা শক্তি বৃদ্ধি করতে ১০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ7 months ago
❤️হ্যালো বন্ধুরা ❤️

Polish_20231210_181036852.jpg

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। সবাইকে আমার সালাম ও আদাব। আপনারা সকলেই কেমন আছেন আশাকরি সবাই আল্লাহর রহমতে ভালো এবং সুস্থ আছেন,আমিও আপনাদের দোয়ায় আল্লাহর অশেষ রহমতে ভালো ও সুস্থ আছি। প্রতিদিনের মতো আজকেও একটি নতুন ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। আমি @asadul-islam ঢাকা বাংলাদেশ থেকে আজকে আমি শেয়ার করবো।নিজের শক্তি বৃদ্ধি করতে ১০ স্টিম পাওয়ার আপ। নিজের অবস্থানকে আরো শক্তিশালী করার লক্ষ্যে আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেষ্টা করে যাচ্ছি। তাহলে চলুন দেখে নেই। আমি কিভাবে আজকের পাওয়ার আপ সম্পন্ন করলাম।

ধাপ ১

Screenshot_2024-01-08-23-47-58-766_com.android.chrome.jpg

প্রথমে আমি আমার স্টিমিট ওয়ালেটে গেলাম। এখন দেখতে পারছেন। আমার ওয়ালেটে উপরে ১২ স্টিম এবং ৪৯ স্টিম পাওয়ার রয়েছে। এখন ১২ স্টিম থেকে ১০ স্টিম পাওয়ার আপ করবো।

ধাপ ২

IMG_20240108_234912.jpg

তার পর স্টিম লেখার পাশে ছোট ড্রপ ডাউন মেনুতে ক্লিক করলাম। এরপর পাঁচটি অপশন আসলো ওখান থেকে আমি পাওয়ার আপ অপশনটি সিলেক্ট করলাম।

ধাপ ৩

IMG_20240108_235046.jpg

তার পর আমার কাছে আরো একটি ইন্টারফেস চলে আসলো। এখানে দুইটি ঘর রয়েছে উপরের ঘরে আমার নাম থাকবে। এবং নিচের ঘরে আমি ১০ স্টিম এমাউন্ট বসিয়ে দিবো। তার পর পাওয়ার আপ বাটনে ক্লিক করবো।

ধাপ ৪

IMG_20240108_235118.jpg

এরপর আমার কাছে আরো একটি ইন্টারফেস চলে আসলো। এবার আমি সবকিছু ঠিকঠাক আছে কিনা ভালো করে দেখে। তার পর ওকে বাটনে ক্লিক করবো।

ধাপ ৫

IMG_20240108_235303.jpg

এবার আমার কাছে আরো একটি ইন্টারফেস চলে আসলো। এখন আমি প্রাইভেট এক্টিভ কি দিয়ে। তার পর সাইনিং বাটনে ক্লিক করবো।

ধাপ ৬

IMG_20240108_235358.jpg

আর কিছুক্ষণের মধ্যে আমার পাওয়ার আপটি সম্পুর্ন হয়ে গেলো। এখন দেখতে পারছেন আমার ৪৯ স্টিম পাওয়ার এর জায়গায় ৫৯ স্টিম পাওয়ার হয়ে গেছে। এভাবেই আমি আমার আজকের পাওয়ার আপ সম্পুর্ন করে নিলাম।

পাওয়ার আপ নিয়ে কিছু কথা

স্টিমিট প্লাটফর্মে নিজেকে শক্তিশালী করার জন্য পাওয়ার আপ করাটা অনেক জরুরী। তাই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার মাধ্যমে নিজের অবস্থানকে শক্তিশালী করার চেষ্টা করে যাচ্ছি। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা। আশাকরি আমার আজকের পাওয়ার আপ পোস্ট আপনাদের কাছে ভালো লেগেছে। আজকের মতো এখানেই বিদায় নিলাম। আবারও নতুন কোনো পোস্ট নিয়ে হাজির হবো সেই পর্যন্ত সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

❤️আমার পরিচয়❤️

1700215247961.jpg

আমি আসাদুল ইসলাম। আমার স্টিমিট একাউন্ট হচ্ছে @asadul-islam. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি বর্তমান চাকরির পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করছি। নিজের সৃজনশীলতাকে তুলে ধরার জন্য। আমি বর্তমান ঢাকা উত্তরাতে পরিবার নিয়ে বসবাস করছি। আমি বিবাহিত আমার দু'টো ছোট ছোট মেয়ে আছে। নিজের সাধ্যমত কাজ করার চেষ্টা করছি। আশাকরি এভাবেই আমার বাংলা ব্লগ পরিবারের সাথে কাজ করে যাবো ইনশাআল্লাহ। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আল্লাহ হাফেজ ❣️

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

Amar_Bangla_Blog_logo.jpg

💞"আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ"💞

Sort:  
 7 months ago 

আপনি বরাবরই বেশ ভালো পাওয়ার আপ করতেছেন।নিজের শক্তি বৃদ্ধি করতে হলে আমাদের পাওয়ার আপ অনেক জরুরি। যাইহোক আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাই।

 7 months ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। এই প্লাটফর্মে দীর্ঘ মেয়াদে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। আপনার জন্য শুভকামনা রইল।

 7 months ago 

যত বেশি পাওয়ার আপ আত তত বেশি সক্ষমতা অর্জন করা। আপনি আজকে দশ স্টিম পাওয়ার আপ করে সবার থেকে একটা বেশি এগিয়ে গেলেন। অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর পোস্ট শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 7 months ago 

এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলেরই উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। আপনি নতুন অবস্থাতেও নিজের সক্ষমতা বৃদ্ধি করার কাজ চালিয়ে যাচ্ছেন এটা জানতে পেরে খুবই ভালো লাগলো। আসলে দীর্ঘমেয়াদী হবে টিকে থাকার জন্য আমাদের সকলেরই উচিত এই ধরনের কাজে অংশগ্রহণ করা।

 7 months ago 

জি আপু ঠিক বলেছেন আপু এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকতে হলে পাওয়ার আপ করাটা অনেক জরুরী। যাইহোক সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

 7 months ago 

আপনার দশ স্টিম পাওয়ার বৃদ্ধি দেখে আমার খুবই ভালো লেগেছে। আমি আশা করি আপনি এভাবেই নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনার অ্যাকাউন্ট অনেক বেশি শক্তিশালী করে তুলতে সক্ষম হবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 7 months ago 

চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

 7 months ago 

নিজের সক্ষমতা বৃদ্ধি করার লক্ষ্যে পাওয়ার আপের কোন বিকল্প নেই। যত বেশি পাওয়ার ততই নিজের ক্ষমতা বৃদ্ধি। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন আপনার জন্য শুভকামনা রইল।

 7 months ago 

নিজের শক্তি আরো একটু বৃদ্ধি করার জন্য, আপনি দশ স্টিম পাওয়ার আপ পোস্ট করেছেন আজকে, এটা দেখে ভালো লেগেছে। ১২ স্টিম থেকে দশ স্টিম পাওয়ার আপ করে নিয়েছেন দেখে ভালো লাগলো। নিজের স্থান আরো বেশি শক্ত করতে পেরেছেন এটার মাধ্যমে। এবং কি নিজের শক্তি ও বৃদ্ধি করলেন। ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করলেন আপনি আজকে দেখে ভালোই লাগলো। অন্যরাও কিন্তু উৎসাহিত হবে পাওয়ার আপ দেখলে।

 7 months ago 

দেখতে দেখতে অনেক গুলো পাওয়ারের মালিক হয়ে গেলে ভাই। একটা টার্গেট ঠিক করো আর নিজের সাধ্যমত পাওয়ার আপ করার চেষ্টা করো। আশাকরি তুমি তোমার লক্ষ্যে পৌঁছাতে পারবে ইনশাআল্লাহ। শুভ কামনা রইল ❣️

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61098.19
ETH 2625.94
USDT 1.00
SBD 2.63