আমার তোলা কিছু রেনডম ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ6 months ago (edited)
❤️হ্যালো বন্ধুরা ❤️

Polish_20240106_185322993.jpg

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। সবাইকে আমার সালাম ও আদাব। আপনারা সবাই কেমন আছেন, আশাকরি সবাই আল্লাহর রহমতে ভালো ও সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর অশেষ রহমতে ভালো এবং সুস্থ আছি। আমি @asadul-islam ঢাকা বাংলাদেশ থেকে। প্রতিদিনের মতো আজকেও একটি নতুন ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। আমার তোলা কিছু রেনডম ফটোগ্রাফি। আসলে ফটোগ্রাফি করতে আমার একটু বেশি ভালো লাগে। তাই চেষ্টা করি প্রতি সপ্তাহে ফটোগ্রাফি পোস্ট করার।আজকের এই ফটোগ্রাফি গুলো আমি বিভিন্ন জায়গায় থেকে ক্যাপচার করেছি। আশাকরি আমার আজকের ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে ভালো লাগবে। তাহলে আর দেরি না করে চলুন শুরু করা যাক।

IMG_20240106_161414.jpg


ডিভাইজ :- রেডমি নোট ৭
লোকেশন: উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

বিড়াল আমাদের সবার পরিচিত একটি প্রানি অনেকে শখ করে বিড়াল পোষে। বিড়াল দেখতে আমার কাছে ভীষণ ভালো লাগে। আগামিকাল অফিস থেকে আসার সময় আমার বাসার সামনে এই বিড়াল টিকে আমি দেখতে পাই। তার পর যখন আমি ওর ছবি তোলার জন্য একটু এগিয়ে গেলাম। তখন একটু ভয় পেয়ে বিড়ালটা একটু দুরে গিয়ে বসে। আমি ভেবেছিলাম মনে হয় ছবি তুলতে পারবো না। তার পর আমি আবার একটু এগিয়ে যাই এবং ক্যামেরা ওর দিকে ধরি তখন দেখি সুন্দর ভাবে তাকিয়ে বসে আছে। আর আমি ক্যামেরা জুম করে বিড়াল টির সুন্দর একটি ছবি তুলে নিলাম।

IMG_20240106_161623.jpg

IMG_20240106_161704.jpg


ডিভাইজ :- রেডমি নোট ৭
লোকেশন: উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

সরিষা ফুল আমার কাছে বরাবরই ভীষণ ভালো লাগে। তবে এই সরিষা ফুলের কালারটা হচ্ছে সাদা। আর এর আগে আমি সাদা রঙের সরিষা ফুল দেখেনি। প্রথমবারের মতো সাদা কালারের সরিষা ফুল দেখতে পেয়ে ভীষণ ভালো লাগলো। সাদার উপর হলুদ রঙের ছোট ছোট কলি দেখতে অসাধারণ লাগছে। কিছুদিন আগে এক জায়গায় ঘুরতে গিয়েছিলাম তখন সরিষা ফুলের ফটোগ্রাফি করেছিলাম। আশাকরি আপনাদের কাছে ভালো লেগেছে।

IMG_20231226_162228.jpg


ডিভাইজ :- রেডমি নোট ৭
লোকেশন: উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

বিকেলের সূর্য অস্ত দেখতে আমার কাছে ভীষণ ভালো লাগে। কয়েক দিন আগে বিকেলের দিকে আমাদের বাসার সাদে বসে ছিলাম। তখন সূর্যের ফটোগ্রাফিটি করছিলাম। শীতের সময় সূর্য অস্তের দৃশ্য টাকে দেখতে অসাধারন লাগে। আর সূর্যের দারুন একটি কলার ধারন করে।

IMG_20231031_135005.jpg


ডিভাইজ :- রেডমি নোট ৭
লোকেশন: উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

এই ফড়িং টিকে আপনারা কমবেশি সবাই চিনে থাকবেন। এই ফড়িং গুলো দেখতে অনেক সুন্দর। ছোট বেলায় এই ফড়িং ধরে এর লেজের মধ্যে সুতো বেঁধে আমরা খেলা করতাম। তবে এই ফড়িং ফটোগ্রাফি করা খুবই কঠিন কাজ। এরা সাধারণত অনেক চালাক। আমি অনেক চেষ্টার পর এই ফড়িং এর ফটোগ্রাফি করতে সক্ষম হয়েছি। আশাকরি আপনাদের ভাল লেগেছে।

IMG_20240106_162005.jpg

IMG_20240106_161920.jpg


ডিভাইজ :- রেডমি নোট ৭
লোকেশন: উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

শীত কাল আসলেই গাঁদা ফুলের সৌন্দর্য অনেক টাই‌ বেড়ে যায়। এইটা হচ্ছে কমলা কালার গাঁদা ফুল। তবে গাঁদা ওরফুলের আরো বিভিন্ন ধরনের কালার রয়েছে। কমলা কালারের গাঁদা ফুল দেখতে আমার কাছে বেশি ভালো লাগে। আমাদের অফিসের ফুলের বাগান থেকে ফটোগ্রাফি করেছি।

IMG_20240106_161538.jpg


ডিভাইজ :- রেডমি নোট ৭
লোকেশন: উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

আমাদের সবার জনপ্রিয় একটি ফুল হচ্ছে গোলাপ। গোলাপ এমন একটি ফুল যা যেকোনো সময় যে কারো মনকে ভালো করে দিতে পারে। গোলাপ ফুল আমার ভীষণ পছন্দের একটি ফুল। তবে সব সময়ই লাল গোলাপ দেখেছি। সাদা গোলাপের সাথে প্রথম পরিচিত হলাম। আসলে ফুলটি দেখতে জাস্ট অসাধারণ লাগছে। তাই ক্যামারা বন্ধি না করে পারলাম না।

IMG_20231114_134629.jpg


ডিভাইজ :- রেডমি নোট ৭
লোকেশন: উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

এইটা হচ্ছে একটি আকাশের ফটোগ্রাফি। নিল আকাশের মাঝে সাদা মেঘের ভেলা ভাসতেছে দেখতে দারুন লাগছিল। আসলে আকাশের এই কালার টা দেখে অনেক ক্ষন মুগ্ধ হয়ে তাকিয়ে ছিলাম। তার পর সুন্দর দৃশ্য টাকে ক্যামেরা বন্ধি করলাম। আশাকরি আপনাদের কাছে আকাশের ফটোগ্রাফিটি ভালো লেগেছে।

এই ছিলো আমার আজকের আয়োজন আশাকরি আপনাদের সবার কাছে ভালো লেগেছে। আমি চেষ্টা করেছি নিজের মতো করে উপস্থাপন করার। তার পরেও যদি কোন ভুলত্রুটি হয়ে থাকে তাহলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আজকের মতো এখানেই বিদায় নিলাম। আবারও নতুন কোনো পোস্ট নিয়ে হাজির হবো। সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকুন সব সময় এই কামনাই করি।

বিভাগ:ফটোগ্রাফি।
ডিভাইজ:রেডমি নোট ৭।
বিষয়:আমার তোলা কিছু রেনডম ফটোগ্রাফি।
লোকেশন:ঢাকা বাংলাদেশ।
ফটোগ্রাফার:@asadul-islam
❤️আমার পরিচয়❤️

1700215247961.jpg

আমি আসাদুল ইসলাম। আমার স্টিমিট একাউন্ট হচ্ছে @asadul-islam. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি বর্তমান চাকরির পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করছি। নিজের সৃজনশীলতাকে তুলে ধরার জন্য। আমি বর্তমান ঢাকা উত্তরাতে পরিবার নিয়ে বসবাস করছি। আমি বিবাহিত আমার দু'টো ছোট ছোট মেয়ে আছে। নিজের সাধ্যমত কাজ করার চেষ্টা করছি। আশাকরি এভাবেই আমার বাংলা ব্লগ পরিবারের সাথে কাজ করে যাবো ইনশাআল্লাহ। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আল্লাহ হাফেজ ❣️

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

Amar_Bangla_Blog_logo.jpg

💞"আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ"💞

Sort:  
 6 months ago 

অসাধারণ কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেছি ভাইয়া। গোধূলি লগ্নের ফটোগ্রাফি টা চমৎকার ছিল। তাছাড়া ফড়িং ও ফুলের ফটোগ্রাফি গুলো অসাধারণ ভাবে ক্যাপচার করেছেন। ফটোগ্রাফি সম্পর্কে সুন্দর বর্ণনা ও দিয়েছেন যা বেশ ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

 6 months ago 

আপনার এই পোষ্টের মাধ্যমে আমি আজকে নতুন ধরনের একটা জিনিস দেখতে পেলাম। কেননা এর আগে আমি কোন সময় সাদা রংয়ের সরিষা ফুল দেখেছিলাম না। এই সাদা রঙের সরিষা ফুল টা দেখে আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে।

 6 months ago 

আপু আমিও এর আগে কখনো সাদা রঙের সরিষা দেখিনি। প্রথমবারের মতো দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 6 months ago 

বিড়াল আমার পছন্দের একটি প্রানী। আজকে বেশ কিছু রেনডম ফটোগ্রাফি শেয়ার করেছো। সাদা সরিষা ফুল এবং নীল আকাশের ফটোগ্রাফি দেখে মুগ্ধ হয়ে গেলাম। ভালো ছিলো ফটোগ্রাফি গুলো। শুভ কামনা রইল ❣️

Posted using SteemPro Mobile

 6 months ago 

বিড়াল আপনি ও পছন্দ করেন জেনে খুশি হলাম। সবসময় সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 6 months ago 

ভাই আপনার ফটোগুলা অনেক সুন্দর এবং অসাধারণ হয়েছে।

 6 months ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 6 months ago 

ছবিগুলো এক কথায় অসাধারণ লেগেছে আমার কাছে। বিড়াল আমার ভীষণ পছন্দের এবং আমিও মাঝে মাঝেই বিড়ালের ছবি তুলে থাকি। তাছাড়াও আকাশ আর ফুলের ছবিগুলো দারুনভাবে ফুটিয়ে তুলেছো। সবমিলিয়ে দারুন একটা ফটোগ্রাফী পোস্ট ছিল।

 6 months ago 

বিড়াল আপনার ও পছন্দের প্রানি আকাশ ও ফুলের ছবিগুলো আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। সুন্দর মতামত করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 6 months ago 

এটা জেনে খুবই ভালো লাগলো যে আপনি প্রতি সপ্তাহে একটি করে ফটোগ্রাফি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার চেষ্টা করেন। আর এই ফটোগ্রাফি গুলো আপনি বিভিন্ন জায়গা থেকে ক্যাপচার করেছেন জেনে ভালো লাগলো বোঝাই যাচ্ছে আপনি ফটোগ্রাফি পরাই অনেক বেশি দক্ষ। দারুন কিছু ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন, ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57893.29
ETH 3130.56
USDT 1.00
SBD 2.44