ইসলামিক সংগীত কভার):- ও মদিনার মাটিরে। cover by - @asadul-islam

in আমার বাংলা ব্লগ6 months ago (edited)
আসসালামু-আলাইকুম

IMG_20240223_220309.jpg

"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

শুভ রাত্রি

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। আপনারা সবাই কেমন আছেন? আশাকরি সবাই আল্লাহর রহমতে ভালো এবং সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো ও সুস্থ আছি। প্রতিদিনের মতো আজকে আবার ও একটি ইসলামিক সংগীত কভার নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। আজকে আমি আপনাদের সাথে যে ইসলামিক সংগীতটা শেয়ার করবো সেটা হলো):-ও মদিনার মাটিরে। আশাকরছি আপনাদের কাছে ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক।

আসলে ইসলামিক সংগীত গুলো সবসময় শুনতে অনেক বেশি ভালো লাগে। এধরনের ইসলামিক সংগীত গুলো শুনলে মনের ভিতরে একটা ভালো লাগা কাজ করে। আমি গত সপ্তাহে একটি ইসলামিক সংগীত কভার করেছিলাম। আপনাদের কাছ‌ থেকে ভালো রেসপন্স পেয়ে ছিলাম। তাই আজকে আবারও একটি অনেক পছন্দের একটি ইসলামিক সংগীত কভার করলাম। আমার যখন বেশি মন খারাপ থাকে তখন আমি এই ইসলামিক সংগীতটা শুনি। নিরিবিলি এধরনের ইসলামিক সংগীত গুলো শুনলে মনটা একবারে স্থির হয়ে যায়।

আশাকরি আপনাদের কাছে অনেক ভালো লাগবে। যদিও তেমন ভালো গাইতে পারি না তার পরেও নিজের সর্বোচ্চ দিয়ে চেষ্টা করি। আমি সবসময় চেষ্টা করি ভালো কিছু আপনাদের মাঝে উপহার দেওয়ার জন্য। যাইহোক আর কথা না বাড়িয়ে চলুন ইসলামিক সংগীতটা শুনে আশা যাক। নিচে ভিডিও লিংকটি শেয়ার করে দিলাম।

ইসলামিক সংগীত:-ও মদিনার মাটিরে
শিল্পী:-জুবায়ের আহমেদ তাসরিফ।
রেকর্ড লেবেল:-হলি টিউন স্টুডিও।
সাউন্ড ডিজাইন:-মাহফুজুল আলম।
প্রজেক্ট:-হলি স্টেপ।
ভাষা:-বাংলা।
দেশ:-বাংলাদেশ।

ইসলামিক ভিডিও

"ভিডিও লিংক ইউটিউব"

ইসলামিক লিরিক্স:-

ও মদিনার মাটিরে…..
সকল.. সুখ বুঝি, তোর… কপালে…
ও মদিনার মাটিরে…
সকল.. সুখ বুঝি, তোর…. কপালে

ও মদিনা রে…….
তোর বুকে আমার নবী..যার লাগি পাগল সবি..
যার তরে হইল সৃষ্টি ত্রি..ভুবন…।

ও মদিনা রে…..
তোর বুকে আমার নবী.. যার লাগি পাগল সবি..
যার তরে হইল সৃষ্টি ত্রি..ভুবন…।

ভাবি আমি সারাক্ষণে.. কখন যাবো সেখানে..।
ভাবি আমি সারাক্ষণে.. কখন যাবো সেখানে..।
সহেনা সহেনা আমার প..রাণে..।

ও মদিনার মাটি রে ….
সকল..সুখ বুঝি, তোর..র.. র.. কপালে..।
ও মদিনার মাটি রে ….
সকল.. সুখ বুঝি, তোর..র.. র.. কপালে..।

ও মদিনারে….
পাখি যদি হতাম আমি, উড়ে উড়ে যেতাম আমি
থাকতনা মনের কোন.. যাতনা..।

ও মদিনারে….
পাখি যদি হতাম আমি, উড়ে উড়ে যেতাম আমি
থাকতনা মনের কোন.. যাতনা..।

দেহে নাই পাখা রে..সাথে নাই টাকা রে..
দেহে নাই পাখা রে..সাথে নাই টাকা রে..
কেমনে কেমনে যাবো সে..খানে..।
ও মদিনার মাটি রে ….
সকল.. সুখ বুঝি, তোর..র…. কপালে..।
ও মদিনার মাটি রে ….
সকল.. সুখ বুঝি,তোর..র.. কপালে..।

ও মদিনারে….
তোর বুকে গেলে আমি, কত সুখি হতাম জানি
তোর আমি বুঝাইব.. কে..মনে..।
ও মদিনারে….
তোর বুকে গেলে আমি..কত সুখি হতাম জানি
তোর আমি বুঝাইব.. কে..মনে..।

ভাবি আমি সারাক্ষণে.. কখন যাবো সেখানে..।
ভাবি আমি সারাক্ষণে.. কখন যাবো সেখানে..।
সহেনা সহেনা আমার প..রাণে..।
ও মদিনার মাটি রে ….
সকল.. সুখ বুঝি,তোর..র… কপালে..।
ও মদিনার মাটি রে ….
সকল.. সুখ বুঝি,তোর..র.. কপালে..।
ও মদিনার মাটি রে ….
সকল.. সুখ বুঝি,তোর..র.. কপালে..।

"ইসলামিক লিরিক্স লিংক"

এই ছিলো আমার আজকের আয়োজন। আশাকরি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাবেন। আজকের মতো এখানেই বিদায় নিলাম। আবারও খুব শীঘ্রই নতুন কোনো পোস্ট নিয়ে হাজির হবো। সে পর্যন্ত সবাই সুস্থ থাকুন ভালো থাকুন সবসময় এই কামনাই করি।

পোস্টের বিবরণ
বিভাগ:-ইসলামিক সংগীত কভার।
ডিভাইজ:-রেডমি নোট ৭।
বিষয়:-ও মদিনার মাটিরে ।
লোকেশন:-ঢাকা বাংলাদেশ।
কভার:-@asadul-islam
❤️আমার পরিচয়❤️

1700215247961.jpg

আমি আসাদুল ইসলাম। আমার স্টিমিট একাউন্ট হচ্ছে @asadul-islam. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি বর্তমান চাকরির পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করছি। নিজের সৃজনশীলতাকে তুলে ধরার জন্য। আমি বর্তমান ঢাকা উত্তরাতে পরিবার নিয়ে বসবাস করছি। আমি বিবাহিত আমার দু'টো ছোট ছোট মেয়ে আছে। নিজের সাধ্যমত কাজ করার চেষ্টা করছি। আশাকরি এভাবেই আমার বাংলা ব্লগ পরিবারের সাথে কাজ করে যাবো ইনশাআল্লাহ। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আল্লাহ হাফেজ ❣️

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

Amar_Bangla_Blog_logo.jpg

"আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ"

Sort:  
 6 months ago 

গজল আমার সব সময় শুনতে ভালো লাগে। তাছাড়া আমি গজল গেয়ে শেয়ার করার চেষ্টা করি। আপনি আজকে বেশ সুন্দর একটি গজল গেয়ে কভার করে আমাদের সাথে শেয়ার করলেন। আপনার গজলটি শুনতে খুবই ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ।

 6 months ago 

আরে বাহ্ ভাই, আপনার কন্ঠ তো দেখছি একেবারে এক কথায় মনোমুগ্ধকর এবং অসাধারণ। ও মদিনার মাটিরে ইসলামী সংগীতটা আপনি এত সুন্দর করে কভার করেছেন, দেখেই তো পুরোটা শুনে মনটা একেবারে ভরে গেল। আমি ইসলামী সংগীত গাইতে খুব ভালোবাসি এবং শুনতেও অনেক পছন্দ করি। আর আপনার খালি গলায় এই ইসলামী সংগীত টা শুনতে আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনি আশা করছি সব সময় আমাদের মাঝে ইসলামী সংগীত গুলোর কভার শেয়ার করবেন।

 6 months ago 

ও মদিনার মাটিরে এই ইসলামিক সংগীত আমার অনেক পছন্দের। আমি মাঝে মধ্যে এই সংগীত শুনি। আপনি খুব সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন এবং কভার করেছেন। আমাদের মাঝে শেয়ার কারার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ও আপনার জন্য শুভকামনা রইল ভালো থাকবেন।

 6 months ago 

আমার কাছে কিন্তু ইসলামী সংগীত গুলো শুনতে ভালোই লাগে। আমাদের এই কমিউনিটির অনেকেই এখন সুন্দর সুন্দর গান কভার করে, এবং ইসলামী সংগীত কভার করে। সবার খালি গলায় এগুলো শুনতে আমার কাছে খুবই ভালো লাগে। আর ঠিক তেমনি আপনার খালি গলায় এই ইসলামী সংগীত শুনে মনটা একেবারে ভালো হয়ে গেলো। আপনার কন্ঠে ইসলামী সংগীতটা যতবার শুনছিলাম, আমার কাছে ততই খুব ভালো লাগতেছিল। প্রত্যেকটা লাইন সুন্দর করে কভার করলেন দেখে ভালো লাগলো।

 6 months ago 

তোর বুকে আমার নবী..যার লাগি পাগল সবি..
যার তরে হইল সৃষ্টি ত্রি..ভুবন…।

ও মদিনার মাটিরে এই গজলটি আমার কাছে ভীষণ ভালো লাগে। গজলটির উপরের লাইন গুলো আমার হৃদয় ছুঁয়ে যায়। অনেক সুন্দর করে গজলটি পরিবেশন করেছো ভাই। শুভ কামনা রইল ❣️

 6 months ago 

ও মদিনার মাটিরে" এই সঙ্গীতটা আমার কাছে খুবিই ভালো লাগে। এক সময় প্রচুর শুনেছি এটা। এখনো মোবাইলে আছে। এটা শুনলে মনের মাঝে আলাদা একটি শান্তি আসে। দারুন একটি সঙ্গীত চয়েজ করেছেন। ধন্যবাদ।

 5 months ago 

জুবায়ের আহমেদ তাসরিফের এই ইসলামিক সংগীতটা আমার মাঝেমধ্যেই শুনা হয়। খুব ভালো লাগে আমার কাছে শুনতে। আপনার কন্ঠে ভালোলাগার এই ইসলামী সংগীতটি শুনে খুবই ভালো লাগছে ভাইয়া। আজ সুন্দর একটি ইসলামিক সংগীত কভার করে আমাদের সাথে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60950.68
ETH 2607.83
USDT 1.00
SBD 2.65