আমার বাংলা ব্লগে আমার পরিচিতি পোস্ট@artist1111 দ্বারা আচ্ছাদিত

আমার পরিচয়:

হ্যালো বন্ধুরা,

আসসালামুয়ালাইকুম

আমার নাম হামাদ খান। এখানে আমি @artist1111 নামে পরিচিত। আমার জন্ম 02-02-2002 তারিখে পাকিস্তান কেপিকে লাক্কি মারওয়াতের একটি নিম্ন মধ্যবিত্ত পরিবারে.
আমার বাবা সেনাবাহিনী 15 সিন্ধু সেনা রেজিমেন্ট থেকে অবসরপ্রাপ্ত এবং আমার মা একজন গৃহিণী।.আমরা তিন ভাই তিন বোন। আমি ভাইবোনের মধ্যমণি। আমি 2017 সালে প্রথম ম্যাট্রিকুলেশন পরীক্ষা দিয়েছিলাম এবং 2019 সালে সরকারি ডিগ্রী কলেজে এফএসসি দিয়েছিলাম।


IMG_20220118_203236.jpg

আমি বর্তমানে ইউএসটি বান্নুতে বিএস ইংরেজিতে পড়াশোনা করছি।

আমার শখ:

আমি প্রকৃতি ও প্রকৃতিকে ভালোবাসি এবং প্রকৃতির ফটোগ্রাফি আমার শখ। আমার শখ বাগান করা। আমার ভালো লাগে শরতের নীল আকাশ আর তুলোর মতো উড়ে যাওয়া মেঘের খেলা। .সূর্য ফুল আমার প্রিয়। .আমি ছবি তুলতে ভালোবাসি। আমি একজন ফটোগ্রাফার হতে চেয়েছিলাম। তবে আমি স্বপ্ন পূরণ করব।


Snapchat-1673962068.jpg

সিস্টেমে যোগদান করুন

আমি আগস্টে স্টিমাইটে যোগ দিয়েছিলাম। @ faisalamin এই ভাইয়ের হাত ধরে স্টিমে এলাম। আমি স্টিমাইট ভালোবাসি। আমি ব্লগিং অনেক ভালোবাসি. আমার দুটি কৌতূহল ছিল। . আমি ভ্রমণ করেতে ভালোবাসি. ছোটবেলা থেকেই ঘুরতে ভালোবাসতাম। আমিও ফুটবল খেলতে ভালোবাসি। ফুটবল আমার প্রিয় খেলা। ফুটবল ছাড়াও, আমার বন্ধুরা এবং আমি লুডু খেলে আমাদের অবসর সময় কাটাই। . আমি জীবনে লেখাপড়ার পাশাপাশি আমার মতো গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়াতে চাই এবং সারাজীবন তাদের পাশে থাকব, ইনশাআল্লাহ।


IMG-20220116-WA0026.jpg


IMG-20220116-WA0018.jpg

আমি নিজেকে একজন পাকিস্তানি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি আরও খুশি পাকিস্তানি সংস্কৃতি ও ঐতিহ্য অনুভব করছি! চিয়ার্স 😃 আমি ব্যক্তি স্বাধীনতা সমর্থন করি, কিন্তু আমি সবসময় নিজেকে ব্যতিক্রমী এবং প্রেমময় হিসেবে উপস্থাপন করতে চাই। পড়তে, শুনতে এবং লিখতে ভালোবাসি। আমি আমার নিজের মতামত প্রকাশ করার চেষ্টা করি এবং অনেকের মতামত মূল্যায়ন করি। একজন ব্যক্তি হিসাবে অলস এবং ভ্রমণ প্রিয়. আজকের মত এখানেই শেষ করছি। আরেকটি নতুন নিবন্ধের সাথে পরে দেখা হবে। সে পর্যন্ত সবাই ভালো থাকুন সুস্থ থাকুন নিরাপদে থাকুন।

ধন্যবাদ সবাইকে কমিউনিটির সাথে থাকার জন্য।


2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WP87ckB6VoL3UD42BtkosJzLXYjuCC4ws3sxuihZ3nhDfd815qMJiiETpWAiutfN7bjurhaBbivMFVTYEDiv.png


2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9ms6NJyqDC7SoahBpoJnjzoXmRuaVTHyxffJTSjt3HCAJgZmTWQYSXVqA6yXF9TSJcoosKhzkudZxYGzUmXmso6pY5QuuDF.gif

Support @heroism Initiative by Delegating your Steem Power


RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1rDaeRdtDvsXGmDbuRg1s1soomTEddbTFxfMMYzob4oRFK8fTZQyYP8LbQ4tbMTAd2enV3Wq9Ze3N8TTU2.png

Sort:  
 3 years ago 

@faisalamin, আপনি কি উনার রেফারার? রেফার করে থাকলে অবশ্যই কমেন্টে জানান আমাকে। ধন্যবাদ।

 3 years ago 

@brishti হ্যাঁ তিনি স্টিমিটে আমার রেফারেল, সম্প্রদায়ের মধ্যে নয়। ধন্যবাদ

 3 years ago 

ধন্যবাদ সহযোগিতার জন্য।

Loading...
 3 years ago 

@artist1111,

আপনাকে 'আমার বাংলা ব্লগ' কমিউনিটি তে স্বাগতম। একজন ভেরিফাইড মেম্বার হবার জন্য অবশ্যই আপনাকে Discord এ জয়েন হতে হবে এবং @abb-school এর মাধ্যমে ক্লাস করতে হবে, সকল নিয়ম কানুন শিখে নিতে হবে। discord এ জয়েন না করলে আপনার পোস্ট এ কোনোও সাপোর্ট পাবেন না। খেয়াল রাখবেন, 'discord আইডি' আর 'স্টিমিট আইডি' যেনো একই হয়।

✔️সর্বপ্রথম Discord এ জয়েন হয়ে নিন ক্লাস এটেন্ড করার জন্য। নিচের লিংকে ক্লিক করুন।

👉আমাদের Discord Link: https://discord.gg/yuKDqwT9

ধন্যবাদ।

এখন আমি কিভাবে ভেরিফাই মেম্বার হতে পারি ম্যাম?

 3 years ago 

আপনাকে ক্লাস করতে হবে #abb-school এ। শুক্রবার আপনার ক্লাস আছে লেভেল ১ এর। আমি আপনাকে জানিয়ে দিবো। ধন্যবাদ।

ধন্যবাদ ম্যাম

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.17
JST 0.032
BTC 63715.34
ETH 2738.90
USDT 1.00
SBD 2.61