You are viewing a single comment's thread from:

RE: পোর্ট্রেট - পোর্ট্রেট ফটোগ্রাফি এবং আর্ট

স্যার আমাকে এই বিষয়ে সচেতন করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ কিন্তু দয়া করে আমাকে জানান যে এই বিষয়ে কি ধরনের পোস্ট করা যেতে পারে যাতে আমি আমার ভূমিকা পোস্টের বাইরে এটি চালিয়ে যেতে পারি শুধু আমাকে জানান যে এই বিষয়ে আমার পোস্টটি প্রকাশ করার মাধ্যমে আমাকে শুরু করতে দিন শুধু আমাকে বলুন। এত সময় দেওয়ার জন্য এবং এত সুন্দরভাবে ব্যাখ্যা করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। আমি করব এবং আমি আশা করি আপনি আমাকে সমর্থন করতে থাকবেন। ধন্যবাদ

Sort:  
 2 years ago 

আপনি যেহেতু পাকিস্তানের বাসিন্দা সেই ক্ষেত্রে আমাদের আরও একটি কমিউনিটি আছে আপনি সেখানে ইংরেজিতে পোস্ট করতে পারেন, কারন আমার বাংলা ব্লগে শুধু বাংগালীদের মেম্বার হিসেবে নেয়া হয়,
আশাকরি আপনি বুঝতে পেরেছেন।
কমিউনিটি link ঃ [Beauty of Creativity] (https://steemit.com/trending/hive-144064)

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60675.01
ETH 2605.91
USDT 1.00
SBD 2.64