আমার পরিচিতিমূলক পোস্ট

in আমার বাংলা ব্লগlast month (edited)

আসসালামুআলাইকুম/আদাব। আমার বাংলা ব্লগ কমিউনিটির বন্ধু -বান্ধবীগণ কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজকে আমার পরিচয় পর্ব উপস্থাপন করছি আপনাদের মাঝে।

1000000350.jpg

আমার নাম অর্পিতা নওশিন তিশা। আমার বয়স ২০ বছর। আমার জাতীয়তা বাংলাদেশী।আমার ইউজার আইডি @arpita007।২০২০ সালে আমি এস.এস.সি পাস করি বিজ্ঞান বিভাগ থেকে এবং ২০২২ সালে এইচ.এস.সি পাস করি ও বিজ্ঞান বিভাগ থেকে।বর্তমানে আমি অনার্স প্রথম বর্ষে পড়াশুনা করছি সরকারি রাজেন্দ্র কলেজ পদার্থবিজ্ঞান বিভাগে। গ্রামের বাড়ি ঝিনাইদহের শৈলকুপায়।তবে দীর্ঘদিন ফরিদপুর শহরে অবস্থান করছি বাবার কর্মসূত্রে।আমার বাবা একজন বেসরকারি চাকুরীজীবী।তিনি ব্র্যাক এনজিওতে শাখা ব্যবস্থাপক পদে কর্মরত রয়েছেন দীর্ঘদিন যাবৎ।

1000000320.jpg

আমার শখ:আমি রান্না করতে ভালোবাসি।যেকোনো নতুন নতুন আইটেম তৈরি করতে ভালোবাসি।তাছাড়া বিভিন্ন গল্পের বই পড়তে এবং মুভি,নাটক দেখতে ভালোবাসি।

1000000300.jpg

স্টিমিট সম্পর্কে কিভাবে জানলাম?
আমার বড় বোনের মাধ্যমে এই প্লাটফর্ম সম্পর্কে জানতে পারি।আপুর ইউজার আইডি @rahnumanurdisha।গত দুই বছর যাবৎ আপু এখানে রয়েছে।প্রতি বৃস্পতিবার হ্যাং আউট অনুষ্ঠান প্রায় উপভোগ করা হতো। সেখানে থেকেই ইচ্ছা ছিল একদিন আমার বাংলা ব্লগের সাথে যুক্ত হওয়ার।এতদিন পড়াশুনার চাপের জন্য সুযোগ হয়ে ওঠেনি।এখন যেহেতু অনেকটা ফ্রি সময় কাটানো হয়, তাই ভেবেছি আপনাদের সাথে আনন্দ মুহূর্ত গুলো ভাগ করে নেওয়ার।সকল ক্রিয়েটিভ ইউজারদের পোস্ট গুলো মাঝে মাঝে আপুর মাধ্যমে দেখা হতো এবং সেগুলো থেকে অনুপ্রাণিত হয়ে ব্লগিং পেশাকে পড়ালেখার পাশাপাশি বেছে নেওয়ার প্রচেষ্টা ।

আমি স্টিমিটে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করতে ইচ্ছুক।আমি এই প্লাটফর্মে নতুন,তাই আমার খুব ভালো ধারণা নেই এই সম্পর্কে। সবাই আমার পাশে থেকে সাহায্য করবেন এবং আমার কোন ভুল হলে ধরিয়ে দিবেন । সকলের জন্য আমার পক্ষ থেকে অনেক শুভকামনা ও দোয়া রইলো ।সবাই আমার জন্য ও দোয়া করবেন যেন আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে নিয়মিত কাজ করতে পারি ।

Sort:  
Loading...
 last month 

স্টিমিটে আপনাকে স্বাগতম। আপনার লেখা পড়ে ভালো লাগলো। খুব গুছানো। আপনার মতই মিষ্টি।

আমিও নতুন এখানে। #abb-school এর ক্লাসগুলো অবশ্যই করবেন। খুব শীঘ্রই আপনার মত নতুনদের নিয়ে ক্লাস শুরু হবে। ডিসকর্ডে নজর রাখবেন।

 last month 

দিশা আপু আমাদের সবারই অনেক প্রিয়। দিশা আপুর ছোট বোন আপনি জেনে অনেক ভালো লাগলো আপু। আশা করছি আপনি আপনার বোনের মতোই নিজের প্রতিভা এবং দক্ষতা আমাদের মাঝে প্রদর্শন করবেন। অনেক অনেক শুভকামনা রইলো আপু।

 last month 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম আপু।আপনি দিশা আপুর রেফারেন্সে আসছেন খুবই ভালো। দিশা আপু আমাদের সবার প্রিয় একজন মানুষ। যাইহোক আশা করছি আমার বাংলা ব্লগের সব কিছু নিয়ম মেনে আমাদের সাথে যুক্ত হবেন।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

Loading...

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 56430.09
ETH 2323.65
USDT 1.00
SBD 2.35