আমার পরিচিতি পোষ্ট

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি অবারাকাতুহু
সবাই কেমন আছেন? আশাকরি আল্লাহর অশেষ মেহেরবানীতে সবাই ভালো আছেন ।


আজ, আমি আমার আইডি ভেরিফিকেশনের জন্য আমার প্রিয় আমার বাংলা ব্লগের সাথে আমার পরিচয় করিয়ে দিলাম।


আমি আশা করি প্রিয় আমার বাংলা ব্লগ আমার আবেদন গ্রহণ করবেন।


আমি তোমাকে ভালোবাসি আমার বাংলা ব্লগ ।আমি মোঃ আরিফুজ্জামান।পাবনা জেলার সুজানগর থানা হাটখালী থেকে।
WhatsApp Image 2022-08-31 at 8.03.22 PM.jpeg

ছোটবেলায় গ্রামে কাটালেও পড়াশোনার জন্য শহরে চলে আস্তে হয় খুব দূরত্ব। কোলাহল মুক্ত পরিবেশ আমার বেশী পছন্দ।শহরে আসার পর আমার বন্ধু সংখ্যা ছিল খুবই কম! আমার সম বয়সী ছেলেরা সারাদিন টো টো করে ঘুরে বেড়াত। তাদের কাছে স্কুলের নিয়ম-শাসন পছন্দনীয় ছিল না।অতঃপর তারা গ্রামীণ খেলা-ধুলোয় হারিয়ে যেত। ইচ্ছে হত এদের সাথে মিলে যাই কিন্তু পারিবারিক বারন ছিল।আমাদের এলাকার নয়,এমন অনেক ছাত্র/ছা্ত্রী, বহুদূর থেকে হেটে আমাদের বাড়ীর সামনের রাস্তা দিয়ে স্কুলে পড়তে আসত। খেলা-ধুলোর প্রতি আমার খুব আগ্রহ ছিল।


ফেসবুকে কিংবা ইউটিউবে কোন কিছু দেখলে সেটা সাথে সাথে করার চেস্টা করতাম। ঘুরে বেড়াতাম। একদিন আমি ইউটিউব থেকে জানতে পারলাম যে


তাই আর দেরি না করে আপনাদের সাথে যুক্ত হতে চলে এলাম | আমি আরো জানতে পারলাম " আমার বাংলা ব্লগ " ভেরিফাইড মেম্বারের রেফার ছাড়া নতুন মেম্বার নিচ্ছেনা | আমাকে রেফার করার মতো ইস্টিমিটে এ কোন মেম্বার নেই | সুতরাং আমার মতো নুতন মেম্বার দের যদি আমার বাংলা ব্লগ এ সুযোগ দেওয়া হয় তাহলে আপনাদের সহযোগিতার নিজের মেধা কে কাজে লাগিয়ে নতুন কিছু করার চেষ্টা করতাম।
সীমিত বন্ধু-বান্ধবের কারণে আমার শিশুকাল কেটেছে নিজের সাথে নিজে কথা বলে, আর গাছ পালাকে শাসন করে! স্কুলের পড়া কবিতা, গল্প, ছড়া তাদের শিখাতাম।উচ্চস্বরে মাইকে শোনা গান গেয়ে মুরুব্বীদের ত্যক্ত করতাম আবার অঙ্গভঙ্গি করে কবিতা আবৃত্তি করে কখনও হাসির পাত্র হতাম!


আমার বাবা একজন ব্যবসায়ী এবং আমার মা একজন গৃহিণী।আমাদের পরিবারের সদস্য সংখ্যা ৮ জন।আমি সবার ছোট হওয়ায় সবার নজরে থাকতাম।


WhatsApp Image 2022-08-28 at 6.42.26 PM.jpeg

আমি মাধ্যমিক পড়াশোনা উদয়পুর উচ্চ বিদ্যালয় থেকে শেষ করি, পরে আমার গ্রামের বাড়ি হওয়ায় শহরে এসে আমি পাবান সরকারি কলেজে পড়া শুরু করি। সেখান থেকে অনার্স , মাস্টার্স পাশ করে প্রাইভেট জবে মনোনিবেশ করি। আমি এখন ৩৩ বছর বয়সী এবং বিবাহিত।


WhatsApp Image 2022-08-31 at 8.19.33 PM.jpeg

শৈশব থেকে প্রযুক্তির প্রতি আমার বিশেষ চাহিদাই আমার অনলাইন জগতে আসার কারণ। সেই কারনে দিনের বেশি ভাগ সময় ইউটিউবে দিতাম। টুকটাক লেখালেখি করতে করতে লেখালেখির ছন্দে আগমন। ইউটিউব থেকে আমার বাংলা ব্লগ সম্পর্কে আমি জানতে পারি।


কম্পিউটার এর কাছাকাছি থাকতে আমাকে আনন্দ দেয়। এক কথায় কম্পিউটার নিয়ে আমি ঘুমাই ও কম্পিউটার নিয়ে আমি ঘুম খেকে উঠি। লেখায় আগ্রহ থাকলেও ব্যস্ততার করেনে লেখা গুছিয়ে উঠতে সময় লেগেছে।


“অন্যকে সহায়তা করার মাধ্যমে সুখী হওয়া যায়”- এই বাক্যে আমি বিশ্বাসী। অভিজ্ঞতা কাজে লাগিয়ে সাহায্য প্রত্যাশী মানুষকে সহায়তা করতে আমার ভালো লাগে-যার কারনে বেশীর ভাগ সময়ে অনলাইনে থাকি। খাবার দাবারের মধ্যে মায়ের হাতের রান্না আমার খুবই প্রিয়।আর আমার বাংলা ব্লগ সম্বন্ধে প্রথম আমি ইউটিউব থেকেই জানতে পারলাম।তার পর আমি ইউটিউব থেকে আমার বাংলা ব্লগের আরো অনেক ভিডিও দেখি।


আর সেখান থেকেই আমি আমার বাংলা ব্লগ বিভিন্ন নিযম কানুন জানতে পারি।
এই আশায় আমার আবেদন


আমার বাংলা ব্লগকে বিশেষভাবে অনুমোদন করার জন্য অনুরোধ করা হচ্ছে।
আমি তোমাকে ভালোবাসি আমার বাংলা ব্লগ।

Sort:  
 2 years ago 

ওহ আপনি ত দেখছি আগে থেকেই লেখালেখির সাথে সম্পৃক্ত।আশা করি এই প্ল্যাটফর্ম আপনার জন্য বেস্ট একটি জায়গা হবে।শুভেচ্ছা রইলো আপনার জন্য।🖤

ওয়ালাইকুম আসসালাম।ভাইয়া আপনার পোস্টটি অনেক ভালো হয়েছে। দেখে খুবই ভাল লাগলাগলো।।। শুভকামনা রইল আপনার জন্য।।।

 2 years ago 

অনেক সুন্দরভাবে আপনার পরিচিতি মুলক পোস্ট উপস্থাপন করেছেন। তবে আমরা আমার বাংলা ব্লগের ভেরিফাইড মেম্বারদের রেফার ছাড়া অন্য কোনো মেম্বার গ্রহণ করছি না।
আশাকরি বুঝতে পেরেছেন, ধন্যবাদ আপনাকে।

আপু আমরা নতুন আমাদের তো তেমন কেও পরিচিত নাই সেই ক্ষেত্রে কি আমরা কি মেম্বার হতে পারবো না। বিষয় টা বিবেচনা করার অনুরোধ করছি।ধন্যবাদ

 2 years ago 

কমিউনিটির নিয়মের বাইরে আমরা কোন কিছু করতে পারবোনা। আশা করি আপনি বুঝতে পেরেছেন।

অসংখ্য ধন্যবাদ তবে বিষয় টা বিবেচনা করার অনুরোধ করছি কর্তৃপক্ষ কে।

আমি কি আপনার নাম ব্যবহার কর‍তে পারি যদি অনুমতি প্রদান করেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57097.85
ETH 3049.62
USDT 1.00
SBD 2.30