আমার পরিচিতি

বিসমিল্লাহির রহমানির রহিম, আস-সালামু-আলাইকুম। সবাই কেমন আছেন? আশা করি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আলহামদুলিল্লাহ আমি ভালো আছি।আমি আরফা আক্তার। আমার বয়স ৩১ বছর। আমি বাংলাদেশের খুলনা জেলায় থাকি এবং এখানেই আমার জন্ম এবং শিক্ষাজীবন। আমার স্টিমিট অ্যাকাউন্ট আইডি ব্যবহারকারীর নাম @arfaakter

20240202_184440.jpg

আমি মাস্টার্স সম্পন্ন করেছি। ২০০৮ সালে জে, কে, এস গার্লস হাই স্কুল খুলনা থেকে এস.এস.সি সম্পন্ন করেছি। ২০১০ সালে সরকারি বঙ্গবন্ধু কলেজ খুলনা থেকে এইচ.এস.সি সম্পন্ন করেছি। আমি বাংলাদেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে থাকা সরকারি বঙ্গবন্ধু কলেজ খুলনা থেকে ২০১৬ সালে অনার্স/বি.বি.এ এবং সরকারি আজম খান কমার্স কলেজ থেকে ২০১৮ সালে মাস্টার্স/এম.বি.এ সম্পন্ন করেছি। আমি হিসাববিজ্ঞান বিষয় নিয়ে অনার্স/বি.বি.এ এবং মাস্টার্স/এম.বি.এ সম্পন্ন করে এখানেই শিক্ষাজীবনের সমাপ্তি করেছি। আমার শিক্ষাজীবন অনেক আনন্দে কেটেছে।

20240202_224010.jpg

আমি একজন গৃহিণী। আমার একটি ছোট সুখী পরিবার আছে। আমার পরিবারে চার জন সদস্য। আলহামদুলিল্লাহ আমি আমার পরিবার নিয়ে খুব সুখী। আমি আমার পরিবারের প্রতিটি সদস্যকে খুব ভালোবাসি। আমি একজন মধ্যবিত্ত ঘরের মেয়ে এবং একজন মধ্যবিত্ত ঘরের স্ত্রী। আমার বিবাহিত জীবন দুই বছর চলছে। আমার স্বামী একজন প্রবাসী। তিনি ইতালি থাকেন। আমার স্বামী এবং পরিবার আমার খুব যত্ন নেন এবং আমার স্বামী তার সামর্থ্য অনুযায়ী আমার প্রতি তার প্রতিটি দায়িত্ব পালন করেন। তিনি আমাকে অনেক ভালোবাসেন। বাবা-মার পরেই তার স্থান। আমার কঠিন বিপদের দিনে তাকে আমি এমনভাবে আমার পাশে পেয়েছি যে তার ঋণ কখনও আমার পক্ষে শোধ করা সম্ভব না। সংসার বলতেই জোয়ার ভাটা। প্রত্যেক সংসারে জোয়ার ভাটা আসে। আর সেই জোয়ার ভাটা উপেক্ষা করে আমি আমার সংসার জীবনে যা ভালো কিছু পেয়েছি তাই নিয়ে অনেক সুখেই আছি আলহামদুলিল্লাহ। আমার সংসার খুবই আনন্দে কাটছে। আমার সংসার জীবনে আমি এমন একটি পরিবার এবং জীবনসঙ্গী পেয়ে খুব খুশি। আমার বাবা-মা আমাকে অনেক আদরে বড় করেছেন। অনেক কষ্টের মাঝেও তারা আমাকে কোনো কষ্ট অনুভব করতে দেননি। তারা সর্বোচ্চ চেষ্টা করেছেন আমাকে খুশি করার। তারা আমার কাছে সেরা।

20240202_224123.jpg

আমরা দুই বোন। আমি বড় এবং আমার কোন ভাই নেই। আমি বড় তাই আমার দায়িত্ব বেশি। আমি আমার বাবা-মার পাশে থেকে আমার দায়িত্ব পালন করার চেষ্টা করি। আমার বাবা-মার মতো মানুষ আমি খুব কম দেখেছি। তারা খুবই সহজ সরল। আমি আমার বাবা-মাকে কখনও খারাপ কোনো কথা বলতে বা কোনো দিন ঝগড়া করতে দেখিনি। তাদের আমি কখনও অন্য কাউকে নিয়ে বাজে মন্তব্য করতে শুনিনি। আমার বাবা-মা আমার গর্ব। আমার স্কুল জীবনের একজন অন্তরঙ্গ বান্ধবী আছে। আমরা দুই বান্ধবী সময় পেলেই বেড়াতে যাই। বিপদের সময় আমার বান্ধবী সবসময় আমার পাশে থাকে এবং তার বিপদের সময় আমি পাশে থাকার চেষ্টা করি। আমি ভ্রমণ করতে, কেনাকাটা করতে, রান্না করতে, আমার ঘরের কাজ করতে এবং এতিমদের সাহায্য করতে অনেক ভালোবাসি৷ আমি আমাদের দেশীয় খাবার খেতে পছন্দ করি এবং এর পাশাপাশি, আমি পায়েস এবং আইসক্রিম খেতেও অনেক পছন্দ করি৷ আমি আমার ধর্ম সম্পর্কে কথা বলতে পছন্দ করি এবং আমার ধর্ম অনুসরণ করার চেষ্টা করি৷ আমার সৌদি আরব যাওয়ার অনেক ইচ্ছা আছে। মহান আল্লাহ যেনো আমার এই ইচ্ছাটা পূরণ করে দেন। আমার প্রিয় খেলা ফুটবল। আমার ফুটবল খেলা দেখতে অনেক ভালো লাগে। এর পাশাপাশি আমি ক্রিকেট খেলাও দেখি।

20220222_112338.jpg

আমার শখ বই পড়া। আমি গোয়েন্দা বই এবং ভূতের গল্প পড়তে পছন্দ করি। অবসর সময়ে আমি বই পড়ি। আমার কাছে মনে হয় অবসর সময়ে বই পড়ার থেকে ভালো কিছু হতেই পারে না। আমার মন খারাপ হলে আমি ভুতের গল্প পড়ি। এতে খুব দ্রুত আমার মন ভালো হয়ে যায়। আমার লেখাটি সম্পূর্ণ পড়ার জন্য সবাইকে ধন্যবাদ। আশা করি আমার লেখাটি সবার ভালো লাগবে। সবাই ভালো থাকবেন এবং সুখে থাকবেন। আমার জন্য দোয়া করবেন। আল্লাহ হাফেজ।

Sort:  
 5 months ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে স্বাগতম। আশা করি আমাদের বাংলা ব্লগে অনেক সুন্দর ভাবে আপনার কাজ উপস্থাপন করতে পারবেন।

Posted using SteemPro Mobile

ধন্যবাদ। আমার জন্য দোয়া করবেন।

 5 months ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে জানাই আন্তরিকভাবে স্বাগতম। আমি আশা করি আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল নিয়মকানুন গুলো সুন্দর ভাবে মেনে নিয়মিত কাজ করে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম, আপনার পোস্ট পড়ে আপনার সম্পর্কে অনেক কিছু জানতে পারলাম। তবে আপনার ভেরিফিকেশন পোস্টে অবশ্যই উল্লেখ করতে হবে আপনি কার মাধ্যমে আমার বাংলা ব্লগে জয়েন হয়েছেন,
পোস্ট এখনি এডিট করে সঠিক করুন ধন্যবাদ।

Steem/SBD doller sell korle inbox. 01619158049 ডলার বিক্রি করলে যোগাযোগ করেন ধন্যবাদ.💖

Doller buy sell call 01700817832 doller kinbo 100%
Doller buy WhatsApp 01700817832

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64689.90
ETH 3450.92
USDT 1.00
SBD 2.50