না পাওয়া কষ্ট

পই পই করে মনে রাখতে হবে কথা গুলোঃ

IMG20210826165311.jpg

প্রেমের প্রথম দিকে

গফঃ কেমন আছো গো সোনা পাখি,,,?
বফঃ আলহামদুলিল্লাহ,,,,! জানে মন তোমাকে ছাড়া কেমনে ভালো থাকি,,,! তুমি কাছে নাই তাই ভালো নাই গো,,,আমার বাবুটা কেমন আছে,,,?
গফঃভালো নাই গো আজকে তোমার জন্য অনেক কান্না করেছি,,,!
বফঃ কেনো সোনা আমি কি এমন বলেছি?
গফঃ তুমি বকা দিয়েছিলা তাই,,,,,!
বফঃ অ অ আমার সোনা পাখি গো এসো আদোর করে দেই,,,
গফঃ লাগবে না তোমার আদোর,,,,
বফঃ কেনো গো আদোর করার কেউ আছে নাকি,,,!?
গফঃ তোমার আদর লাগবে না। তুমি সারাদিন ব্যস্ত থাকো কি যে কর আল্লাহয় জানে,,! সারাদিন বন্ধুদের সঙ্গে আড্ডা দাও। আচ্ছা বলো তো তুমি পড় কখন?
বফকখন সারাদিন আড্ডা দিলাম বলো তো? মাঝে মাঝে বন্ধুদের সঙ্গেও ঘুড়তে হয়। পড়া শুনা নিয়ে এতো চিন্তা করো না, এটা তো করতেই হবে। একটা কথা বলি রাগ করনা যেন, তুমি একদিন আমাকে ছেড়ে যাবে কিন্তু বন্ধুরা কখনোই ছেড়ে যাবে না,,,!
গফঃ আচ্ছা থাক তোর বন্ধুদের নিয়ে! তোকে ভালো কথাও বলার অধিকার আমার নেই?!! আমাকে আর ফোন দিবি না কোন দিন,,,!
বফঃ রাগ করতেছো কেন? আমি এমনি বললাম গো। আচ্ছা নাও আজ থেকে কোন বন্ধুর সঙ্গেই কথা বলবো না, শুধু তোমার সঙ্গেই কথা বলবো।রাগ করো না তাও।
গফঃ আচ্ছা কথা যেন মনে থাকে! তুমি ফেসবুকেও যাবে না বেশি!
বফঃ আচ্ছা সোনা,,! সোনা তোমার ফেসবুকের পাসওয়ার্ডটা দাওতো,,,?
গফঃ কেন? তুমি কি আমাকে সন্ধেহ করো? তুমি কি ভাবছো আমি অন্য কোন ছেলের সাথে কথা বলি? শোন একটা কথা বলি, আ মি তো মা কে ছা ড়া কাওকে বি য়ে ক র ব না,,,! নাও পাসওয়ার্ড,,,, ××××××
বফঃ আচ্ছা তোমার ফেসবুকে কয়েকজন ছেলে বন্ধু দেখলাম তারা কে?!
গফঃআমার রিলেটিভ আর কিছু কলেজের বান্ধবী। তাদের সঙ্গে কথায় হয় না তেমন। শুধু বান্ধবীদের সঙ্গে কথা হয়।
বফঃ ভালো,,,! পড়া শুনা কর ভালো করে তা না হলে তোমাকে বাসা থেকে বিয়ে দিয়ে দিব!
গফঃ হুম রে মা তো মাঝে মাঝে অন্যদের কথা শুনে বিয়ে দিতে চায়। তবে আমি মাকে বলছি আমাকে যেন তারাতারি বিয়ে না দেয় এবং মা বলছে আমার পছন্দ করা ছেলেকে দিয়েই বিয়ে দিবে। তুমি চিন্তা করনা। আমি তোকে ছাড়া কাওকে বিয়ে করবো না। আর যদি তুমি কোন দিন আমাকে ছেড়েও যাও তাহলে কোন দিন রিলেশনে যাবো না!!! 😁😁😁 আচ্ছা তোমার ফেসবুকের পাসওয়ার্ড দাওতো?
বফঃ ওকে নাও ×××××××
গফঃতোমার ফ্রেন্ড লিস্টে আতিয়া,নুসরাত আরো অনেকে এদের সাথে কিসের এতো কথা। বান্ধবীদের গো করে কথা বলতে হয়,,,?!!!
বফঃআ রে কি বলো এসব,? এখন তো সবাই গো করে বলে আর গো করে বললেই প্রেম হয়ে গেলো? তুমি ওদের এস এম এস গুলো দেখো তাহলেই তো বুঝতে পারবে? আমি ওদের সাথে কথা বলি আমি ক্যাপ্টেন তাই।
গফঃতুই কারো সাথেই কথা বলবি না আজ থেকে। যদি কথা বলিশ তাহলে খবর আছে বলে দিলাম,,,!
বফঃআচ্ছা বলবো না প্রোজন ছাড়া,,! তোমাকে না আমি বলেছি 'তুই' বলবা না,,! কিন্তু বার বার বলো।
গফঃ
আচ্ছা বলবো না আর। তোমাকে একটা কথা বলি একটু ভালো করে পড়া শুনা করো। আত তুমি ভালো কিছু করতে না পারলে আমার বাসা থেকে তোমাকে মেনে নিবে না!!
বফঃ হুমম এটা আমার মাথায় আছে,,,! আমি কিছু একটা করবো। আর এডমিশন পরে ভালো একটা পাবলিক বিশ্ববিদ্যালয়ে চান্স পাইলে তো সমস্যাই নাই।
গফঃহুমম রে!
বফঃশুনো আমাদের দু'জনকেই ডি ইউ তে চান্স পেতে হবে।
গফঃ হুম ঠিক বলছো! আমরা দুজনই ডি ইউ তে চান্স পাইলে বাসাই বলে বিয়ে করে ঢাকায় বাসা ভাড়া নিয়ে থেকে পড়া শুনা করবো। আর তুমি তো টিউশনি করাতে পারো পাশা-পাশি আমিও ২/১টা করাবো তাহলেই হবে।

প্রেমের মাঝা-মাঝিঃ

বফঃ ইভা এজকে তোমার সঙ্গে কিছু কথা আসে যদিও তোমার এবং আমার 2জনার ই খারাপ লাগবে,,,,,!
গফঃ বলো খারাপ লাগবে না,,,!
বফঃ আমাদের কথা বলাটা অনেক বেশি হয়েগেছে আমরা একটা রুটিন করা কথা বলি তাহলে পড়া-শুনাও ভালো হবে এবং ঝগড়াও হবে না,,,
গফঃ হুমমম,,, ঠিক বলছো তাহলে তাই করি। খুব সকালে ঘুম থেকে উঠে এবং রাতে একটু কথা হবে সারা দিনে কোন কথা হবে না,,,,!
বফঃ ওকে সোনা তাই হবে,,,,!( ভালোবাসার কি ছাইজ মাইরি) #2দিন পরে
গফঃ তুমি তো একবারো আগে এস এম এস দাও না,,,! তুমি এভাবে আমাকে ভুলে যাবে না তো,,,!
বফঃআরে বোকা তুমি'ই তো সময় বলে দিলে তাই সব সময় এস এম এস দেই না। আমারও তো কথা বলতে ইচ্ছে করে।
গফঃ সেটাই ভুলে যেও না যেন কোন দিন,,, খুব কষ্ট পাবো রে,,, (একদম মিথ্যা কথা,,,এটা অভিনয় তাই সব কথায় কান দিবেন না)

Sort:  
 3 years ago 

সেটাই ভুলে যেও না যেন কোন দিন,,, খুব কষ্ট পাবো রে,,, (একদম মিথ্যা কথা,,,এটা অভিনয় তাই সব কথায় কান দিবেন না)

এই কথাটা যে যত তাড়াতাড়ি বুঝতে পারবে তার তত বেশি মঙ্গল।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 64172.98
ETH 2764.03
USDT 1.00
SBD 2.66