আমার আজকের দিনলিপি - ১০% প্রিয় খ্যাঁক এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম

বৃহস্পতির,
৩০ সেপ্টেম্বর ২০২১,
@arafatyeasin বাংলাদেশ থেকে,

আমার আজকের দিন লিপি :

আজকে আমি ভোর 5:30 এর সময় ঘুম থেকে উঠে ঘুম থেকে উঠার পর আমি আমার ব্রাশ নিয়ে টিউবয়েলে চলে যাই এবং সেখানে গিয়ে আমি প্রথমত আমার দাঁত ব্রাশ করি এবং এরপর আমি ফজরের নামাজ আদায় করার জন্য অজু করে অজু করে আমি আমার রুমে চলে আসি এবং এরপর আমি কিছুক্ষণ বিরতি নিয়ে যখন আমাদের জামাতের টাইম হয় তখন আমাদের মসজিদে গিয়ে আমি ফজরের নামাজ শেষ করি তো ফজরের নামায শেষ করার পর আমি আমার হুজুরের সাথে কিছুক্ষণ কথা বার্তা বলি এবং এরপর আমি আবারও বাড়িতে ফিরে আসি ।

তো বাড়িতে আসার পর আমি প্রথমত তিন গ্লাস পানি পান করি এবং এরপর আমি কিছু সময় ধরে ব্যায়াম করি ব্যায়াম করলে আমার সারাটা দিন অনেক ভালো কাটে তার জন্য আমি প্রতিদিন কমপক্ষে 30 মিনিট ব্যায়াম করি তো এরপর বিশেষ করে আমি আমাদের দোকান আছে সেখানে যাই এবং সেখানে গিয়ে আমি কিছু পরোটা নিয়ে আসি এবং সেই পরোটা গুলা আমি এখানে রাখি এবং আমি আমার পরিবারের সবার সাথে সকালের নাস্তা শেষ করি ।

IMG_20210930_080433.jpg

সকালের নাস্তা শেষ করে আমি কিছু সময় আমার ফোন হাতে নেই এবং আমি প্রায় 1 ঘন্টা যাবত মোবাইলে গেমস খেলি পাশাপাশি আমি অনলাইনে কিছু ছোটখাটো কাজ করি যা আমার কাছে ভালো লাগে ।

তো এভাবেই আসলে আমার সকাল কেটে যায় এবং 9:30 এর সময় আমি আমাদের পুকুরে চলে যাই এবং সেখানে গিয়ে আমি গোসল করি তো গোসল করে আমি আমার রুমে চলে আসি এবং রুমে আসার পর আমি সকালের খাবার খাই ।

IMG_20210928_195817.jpg

সকালের খাবার শেষ করে আমি আমার অফিসে যাওয়ার জন্য প্রস্তুতি নেই এবং 9:40 মিনিটের সময় আমার খাওয়া শেষ হয় এবং আমি 9:45 মিনিটে একটি অটো গাড়ি করে আমি আমাদের বাজারে চলে যায় এবং সেখানেই আমি মূলত ছোটখাটো একটা ইসলামী ব্যাংকের মধ্যে মানেজমেন্ট শাখার মধ্যে আমি কর্মরত রয়েছে এবং সেখানে আমি চলে যাই ।

IMG_20210929_165335.jpg

সকাল 10 টা থেকে বিকাল ছয়টা পর্যন্ত আমাকে অফিসে কাজ করতে হয় তার কারণ আসলে এখন যেহেতু লকডাউন নেই তো এখন আমাদের অফিস টাইম হচ্ছে 10 টা থেকে বিকাল 4 টা পর্যন্ত এরপর আমাদেরকে অফিসের অন্যান্য কাজে সময় দিতে হয় এবং হিসাব-নিকাশ করে আমাদেরকে অফিস থেকে বাহির হতে হয় তো এই সব মিলিয়ে আমাদের ছয়টা বেজে যায় তো আমি যেটা করি সেটা হচ্ছে আমি সময় মত সকল কাজ আদায় করি এবং নিজেও আজ আমার থাকে সেগুলো আমি করি এবং আমি হিসাব নিকাশ সঠিক ভাবে করার চেষ্টা করি এবং আমি অফিসের মধ্যে সবার সাথে ভালো আচরণ করার চেষ্টা করি এবং সবসময় চেষ্টা করি অফিসার সবকিছু পরিষ্কার পরিচ্ছন্ন রাখার চেষ্টা করি কারণ পরিষ্কার পরিচ্ছন্নতা ঈমানের অঙ্গ ।

IMG_20210929_165356.jpg

জোহরের নামাজ আমাদেরকে অফিসে পড়তে হয় এবং এরপর আমাদেরকে সময় দেওয়া হয় 1:30 এর সময় আমরা খাওয়া-দাওয়া করি এবং খাওয়া-দাওয়া শেষ করে আমরা জোহরের নামাজ আদায় করে তো জোহরের নামাজ আদায় করে আমরা আবারও কাজে নেমে পড়ি এবং আমাদের চারটা পর্যন্ত অফিস করার পর আমরা চারটার পর আমাদের সেটেলমেন্ট উঠিয়ে ফেলে এবং আমরা সে সেটেলমেন্ট অনুযায়ী আমাদের হিসাব নিকাশ আমরা সব শেষ করি এবং ছয়টার দিকে আমরা অফিস থেকে বাহির হই ।

অফিস থেকে বাহির হতে হতে প্রায় মাগরিবের আজান দিয়ে দে তো এ কারণে আমরা আম বাজারে থাকা একটি মসজিদের মধ্যে অথবা যদি সময় থাকে তাহলে বাড়িতে এসে নামাজ পরে তো আজকে আমি বাড়িতে এসে একটু সময় নিয়ে এরপর আমি মাগরিবের নামাজ আদায় করি এবং মাগরিবের নামাজ আদায় করার পর আমি কিছুক্ষণ বিশ্রাম নেই এবং এরপর আমি সামান্য নাস্তা করিনি নাস্তা করার পর আমি কিছু সময় মোবাইল মোবাইল টিপি এবং এরপর আমি যেটা করি সেটা হচ্ছে আমি পরিবারের সাথে গল্প করি এবং এরপর রাত 7:30 এর সময় এশার আযান দেয় তো এশার আযান দেওয়ার পর আমি আমাদের মসজিদে চলে যাই এবং সেখানে গিয়ে আমি এশার নামাজ আদায় করি এশার নামাজ আদায় করে আমি আবারও বাড়িতে ফিরে আসি বাড়িতে আসার পর আমি খাওয়া-দাওয়া করি এবং পরিবারের সবার সাথে খেতে আমার কাছে সত্যি অনেক ভালো লাগে ।

IMG_20210929_192339.jpg

তো ভাত খেয়ে আমি আমার মোবাইল নিয়ে বসি এবং আমি অনেক সময় ধরে গেমস খেলি এবং গেমস খেলার পাশাপাশি আমি ইউটিউবে ভিডিও আপলোড করি তো এভাবেই রাত 8টা বেজে যায় এবং এর পর আমার পরিবার মিলে আমরা বিভিন্ন ধরনের জিনিস দিয়ে আমরা ভালো মানের ভর্তা তৈরি করি যেটা খেতে আমাদের কাছে সত্যিই ভালো লাগে এবং আমরা সবাই মিলে এটা খাই ।

IMG_20210927_192305.jpg

তো খাওয়া-দাওয়া শেষ করে মোটামুটি আমি এখন এই পোস্ট লিখতেছি তো আশা করছি আপনাদের কাছে আমার আজকের সারাদিনের দিনলীপি ভালো লেগেছে যদি ভালো লেগে থাকে অবশ্যই আপনারা আমাকে সাপোর্ট করার চেষ্টা করবেন এবং আমিও চেষ্টা করব আপনাদের কে সাপোর্ট করার জন্য তো সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন আর সব সময় মাক্স পরিধান করবেন ।

স্পেশাল ধন্যবাদ @rme

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64364.24
ETH 3416.30
USDT 1.00
SBD 2.48