দৈনন্দিন জীবন। | |

in আমার বাংলা ব্লগ14 days ago

আসসালামুয়ালাইকুম / আদাব 🩵

হ্যালো , স্টিমিট পরিবারের সদস্যগণ সকলে কেমন আছেন।আশা করি সকলে ভালো আছেন।আমিও আছি মোটামুটি।খুব বেশি ভালো নেই।আসলে আমার আম্মুর শরীরটা একটু খারাপ ।আবার সাথে আজকে থেকে সেমিস্টার ফাইনাল পরীক্ষা শুরু হয়েছে।সব কিছু মিলিয়ে একটু ঝামেলার মাঝেই আছি।আজকে আম্মুকে হাসপাতালে নিয়ে এসেছি কিছু টেস্ট করানোর জন্য।আজকের দিনটি আমি আপনাদের সাথে শেয়ার করবো।


1000005657.jpg



আজকে আমার সেমিস্টার ফাইনালের প্রথম পরীক্ষা ছিল।আজকে ইংলিশ পরীক্ষা দিয়ে ফাইনাল পরীক্ষা শুরু হয়েছে।সকাল ১১.৩০ থেকে পরীক্ষা ছিল।আমার বাসা ভার্সিটি থেকে একটু দূরে বিধায় আমি সকাল ৯ টায় বাসা থেকে বের হই এবং ১১ টায় আমার ভার্সিটিতে পৌঁছে যায়।তারপর একটু বসে ১১.১৫ এ এক্সাম রুমে ঢুকি।এক্সাম মোটামুটি ভালোই হয়েছে।তারপর একটু বন্ধুদের সাথে বসে বাসার দিকে রওনা দেই।

তারপর বাসায় এসে গোসল করে দ্রুত খেয়ে রেডি হয়ে যায় আম্মুকে হাসপাতালে নিয়ে আসার জন্য।তারপর হাসপাতালে চলে আসি।এরপর টেস্টের জন্য সব কার্যক্রম শেষ করে সিরিয়ালে বসি।তারপর আম্মুর সিরিয়াল আসে ।কিন্তু কিছু কারণে সেই টেস্ট করানো যায় না।আমাদেরকে রাত ৯.৩০ পর্যন্ত বসতে বলে।আমি আজকের পোষ্টটা হাসপাতালে বসে লিখছি।আমরা তাই এখনো বসে আছি হাসপাতালে।তাই ভাবলাম যেহেতু বসেই আছি আজকের পোস্টটি করেই ফেলি।এরপর হয়ত টেস্ট শেষ করে রিপোর্ট নিয়ে বাসায় যেতে যেতে রাত প্রায় ১১/১২ বেজে যাবে।

আজকের দিনটি বেশ ব্যস্ততার মাঝেই যাচ্ছে।সকাল থেকে এখন পর্যন্ত ভালো করে একটু বিশ্রাম করার সময়ই পাই নি।আসলে আম্মু অসুস্থ্য থাকলে সবারই একটু ঝামেলার মাঝে দিয়েই যেতে হয়। হাসপাতালে বসে থাকাটাও একটা বিরক্তিকর কাজ। হাসপাতালে আসলেই বুঝা যায় যে মানুষের কত কষ্ট।মানুষ কতটা কষ্ট এবং তার পরিবারের সদস্যরা কতটা ঝামেলার মাঝে আছে।


1000005659.jpg



সকলে ভালো থাকবে ।সকলের জন্য দোয়া রইলো।সকলে সকলের জন্য দোয়া করবেন যেন সবাই ভালো থাকে , সুস্থ থাকে। সুস্থতা সৃষ্টিকর্তার এক নিয়ামত।তাই সবাই চেষ্টা করবেন যেনো নিজে এবং পরিবারের সবাই সুস্থ থাকেন।সকলের জন্য শুভকামনা রইলো।

ধন্যবাদ সবাইকে 🩵

Posted using SteemPro Mobile

Sort:  
 14 days ago 

পরীক্ষা মানেই চ্যালেঞ্জিং এর বিষয় এবং এই বিষয়টি যখন আসে তখন সবাই অনেক আতঙ্কিত হয়ে যায়। ঠিক একই বিষয়টি আপনার সাথে হয়েছে, তবে আমি দোয়া করব আপনি যেন পর্যাপ্ত পরিমাণে বিশ্রাম নিতে পারেন ধন্যবাদ।

 14 days ago 

ধন্যবাদ আপু সময় করে আমার পোস্ট পড়ার এবং কমেন্ট করার জন্য। দোয়া কইরেন আপু যেনো সুস্থ থাকি। আপনার জন্য শুভকামনা রইলো। ভালো থাইকেন।

 14 days ago 

শুরুতেই আমি আপনার আম্মুর সুস্থতা কামনা করছি। আল্লাহ ওনাকে তাড়াতাড়ি সুস্থতা দান করুন। মা বাবা অসুস্থ হলে কেউই ভালো থাকে না ভাইয়া সবারই মন অনেক বেশি খারাপ হয়ে যায়। আর তাছাড়াও আজকেই আপনার সেমিস্টারের ফাইনাল এক্সাম শুরু হয়েছে। বিষয়টা আসলেই দুঃখজনক। তবে আপনার পরীক্ষা ভালো হয়েছে শুনে একটু ভালো লাগলো। প্রার্থনা করি আপনার এই খারাপ সময়টি যেন অতি দ্রুত কেটে যায়। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 14 days ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনাকে আমার পোস্ট পড়ার এবং কমেন্ট করার জন্য।দোয়া কইরেন ভাই যেনো সবাই সুস্থ থাকে। আপনার জন্য শুভ কামনা রইলো।ভালো থাইকেন।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 69118.60
ETH 3805.70
USDT 1.00
SBD 3.71