আজকের দিনের ইতিকথা | |

in আমার বাংলা ব্লগlast month (edited)

আসসালামুয়ালাইকুম / আদাব 🩵

হ্যালো , স্টিমিট পরিবারের সদস্যগণ সকলে কেমন আছেন।আশা করি সকলে ভালো আছেন।আমিও আছি আলহামদুলিল্লাহ ভালো। বিগত কয়েক দিন ধরে পোস্ট করতে পারতেছিনা। মূলত আমার সেমিস্টার ফাইনাল পরীক্ষা শুরু হয়েছে।তাই সময় করে উঠতে পারতেছি না।আজকেও একটি পরীক্ষা ছিল।আজকের পর আবার দুই দিন পর পরীক্ষা।তাই ভাবলাম আজকে পোস্ট করে ফেলি।আজকে আমি মূলত আমার আজকে কাটানো দিনটি আপনাদের সাথে শেয়ার করব।

গত ১২ মে থেকে আমার সেমিস্টার ফাইনাল পরীক্ষা শুরু হয়েছে।সব কিছু মিলিয়ে একটু ঝামেলার মাঝেই আছি।আসলে পরীক্ষা আসলে সবাই কীভাবে জানি খুব বেশি সিরিয়াস হয়ে যায় পড়াশুনার প্রতি।এটি হয়ত আমাদের মনুষ্য জাতির এক চিরাচরিত স্বভাব।আমিও তার ব্যাতিক্রম নই।আমি বর্তমানে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিষয়ে পড়াশোনা করতেছি।আজকের পরীক্ষাটা ছিল আমাদের কোর্সের সবচাইতে কঠিন পরীক্ষা।তাই সবার মত আমিও আজ খুব নার্ভাস ছিলাম।যাক তবে আজকের পরীক্ষা আলহামদুলিল্লাহ মোটামুটি ভালোই হয়েছে।

আমার পরীক্ষা সকাল ১১.৩০ থেকে শুরু হয়।আমার বাসা থেকে আমার ভার্সিটি একটু দূরে।তাই আমাকে প্রতিদিনই একটু আগে বের হতে হয়।আমার সকাল ৯.৪০ এর দিকে বাসা থেকে বের হই।তারপর বাসে করে ভার্সিটি পৌঁছাই ১১ তার নাগাত।তারপর বন্ধুরা বসে একটু বিশ্রাম নিয়ে সাথে একটু নোট খাতাটা আবার চোখ বুলিয়ে নেই।তারপর ১১.২০ এ ক্লাস রুমে প্রবেশ করি। এক্সাম শেষ হয় ১.৩০ এ।তারপর সবাই বসে একটু ডিসকাস করে একটু ক্যান্টিনে গিয়ে বন্ধুরা মিলে চা পান করে আড্ডা দেই কিছু সময়।তারপর বাসায় চলে আসি।


bba80c9c-7e3d-4cf9-a7cf-4e1e187d9540-1_all_3009.jpg



তারপর সন্ধ্যায় একটু বাইরে বের হই ।আজকে বেশ ভ্যাপসা গরম পড়ছে।তাই সবাই ঠাণ্ডা জুস খেয়ে কিছুক্ষণ বসে বাসায় চলে আসি।খুব বেশি সময় বসি নাই।কারণ বাসায় এসে পড়তে বসতে হবে পরীক্ষা এখনো বাকি।তাই সবাই সবার বাসাই চলে যাই।এই ছিল আমার আজকের দিনের ইতিকথা।

সকলে ভালো থাকবেন, আপনার পরিবারের সবাইকে ভালো রাখার চেষ্টা করবেন।সবাই সবার জন্য দোয়া করবেন যেন সবাই সুস্থ থাকি।সকলের জন্য শুভকামনা রইলো।

ধন্যবাদ সবাইকে 🩵

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 64928.52
ETH 3525.30
USDT 1.00
SBD 2.36