আকাশের কিছু এলোমেলো ছবি | |

in আমার বাংলা ব্লগ25 days ago

আসসালামুয়ালাইকুম / আদাব 🩵

আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সকল সদস্যরা ভালো আছেন ।আমিও সৃষ্টিকর্তার অশেষ রহমতে ভালো আছি। আজ আমি আবার আপনাদের সামনে কিছু রেনডম ছবি নিয়ে একটি ফটোগ্রাফি বিষয়ক পোস্ট নিয়ে হাজির হয়েছি। আশা করি ছবিগুলো আপনাদের কাছে ভালো লাগবে ।

1000006999.jpg



Device - Pixel 7 pro
এটি আমার গ্রামের ছবি।ছবিটি আজকে বিকেলের দিকে তুলেছিলাম।গতকাল থেকে ঘূর্ণিঝড়ের সম্ভাবনা রয়েছে বলে আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে।সেই ঘূর্ণিঝড়ের প্রভাবেই গতকাল থেকে বেশ অনেক বাতাস।তবে বৃষ্টির দেখা নেই।সেই জন্যই আকাশ মেঘলা থাকে।তবে বাতাসের কারণে কালো মেঘ কেটে যায়।বৃষ্টি আর আসে না।

1000007011.jpg



ছবিটির স্কুলটি আমার বাড়ির সামনে অবস্থিত। ইদানীং আকাশের রূপ বুঝা বেশ কষ্টকর।এই মাঝে মাঝে আকাশ কালো মেঘে ছেয়ে যায়।আবার কিছুক্ষণের মাঝেই আকাশ পরিষ্কার হয়ে নীল রূপ ধারণ করে।যা প্রকৃতি প্রেমির আকাশের রূপ উপভোগের জন্য বেশ উপকারীও বটে।আকাশের নীল বর্ণের সাথে গাছের পাতা স্কুলটি এক অনন্য রূপ ধারণ করেছে।

1000007016.jpg



ছবিটি আজকে ভরদুপুরে দিকে তুলেছিলাম। প্রকৃতির সাথে আকাশের নীল বর্ণ দেখতে বেশ ভালই লাগছে।সারাদিন বেশ ভালো বাতাস থাকায় আকাশ বেশ পরিষ্কার,নীল সাথে সাদা মেঘ।সব মিলে ছবিটাকে এক ভিন্ন রূপ দিয়েছে।ছবিটি আমাদের গ্রামের বাজারের এক পাশে তুলেছিলাম।

1000007017.jpg



আজকে সারাদিন আকাশ এত পরিস্কার এবং নীল বর্ণ ছিল ,যা দেখলেই মনে হচ্ছিলো ছবি তুলি।যে দিকেই তাকাই সবদিকেই আকাশের অপূর্ব রূপ।যা দেখে মনও ভালো হয়ে যাচ্ছিল।যা যে কেউই দেখলে তার মন ভালো হতে বাধ্য।

1000006945.jpg



আকাশের নীল বর্ণের সাথে গাছপালা। ছবিটি দেখতে বেশ লাগছিল।

1000007019.jpg



একখণ্ড আকাশ। আকাশের মেঘের দল থেকে হয়ত এই একগুচ্ছ মেঘগুলো হারিয়ে গিয়েছে।তাই তারা এলোমেলো ভাবে ঘুরে বেড়াচ্ছে।

আশা করি ছবিগুলো আপনাদের ভালো লাগবে।সবাই ভালো থাকবেন।সবাই বেশি বেশি গাছ লাগানোর চেষ্টা করবেন।

ধন্যবাদ সবাইকে 🩵

Sort:  
 25 days ago 

এই সময় আকাশের সৌন্দর্য উপভোগ করতে আমার কাছে সবচেয়ে বেশি ভালো লাগে। আকাশ কখনো মেঘলা আবার রৌদ্রময় দৃশ্যপটভূমি যখন ফুটে ওঠে আকাশ ফুটফুটে সাদা নীল দৃশ্য দেখতে পাই। যেটা আপনার ফটোগ্রাফির মধ্যে ফুটে উঠেছে অনেক ভালো লাগলো। আকাশের সৌন্দর্য ফটোগ্রাফির মাধ্যমে ফুটিয়ে তোলার জন্য ধন্যবাদ।

 24 days ago 

ধন্যবাদ ভাই আমার পোস্টে কমেন্ট করার জন্য।আপনার কাছে আমার ছবিগুলো ভালো লেগেছে শুনে ভালো লাগলো।এখন আকাশ কখনো মেঘলা আবার কখনো সাদা নীল রূপ নেয়।যা দেখতে সবারই ভালো লাগে। আপনার জন্য শুভকামনা রইলো।

 25 days ago 

আপনি বেশ কয়েকটি সুন্দর সুন্দর আকাশের ছবি শেয়ার করেছেন আপনার পোষ্ট এর মাধ্যমে। এর কোনটা বা মেঘাচ্ছন্ন, কোনটা বা একদম পরিষ্কার নীল আকাশ! সাথে যুক্ত হয়েছে সবুজ গাছ, প্রকৃতি।আসলেই ছবি গুলো দেখে বেশ মন উৎফুল্ল হয়ে উঠলো! আপনাকে ধন্যবাদ।

 24 days ago 

অসংখ্য ধন্যবাদ আপু আপনাকে আমার পোষ্টে কমেন্ট করার জন্য।আপনার কাছে ছবিগুলো ভালো লেগেছে শুনে ভালো লাগলো।গ্রামের প্রাকৃতিক ছবি সবার কাছেই ভালো লাগে। আপনার জন্য শুভকামনা রইলো।

 25 days ago 

আকাশের ফটোগ্রাফি গুলো দেখে জাস্ট মুগ্ধ হয়ে গেলাম ভাই। নীল আকাশ আর সাদা মেঘের ভেলা ভেসে বেড়ানো দেখলে মনটা মুহূর্তেই ভালো হয়ে যায়। গ্রামীণ মাঠের ফটোগ্রাফিটাও অনেক ভালো লেগেছে। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে বিস্তারিত ভাবে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 24 days ago 

আপনার কাছে আমি ফটগ্রাফী গুলো ভালো লেগেছে শুনে খুব ভালো লাগলো। আপনাদের এত সুন্দর কমেন্টগুলোই আমাদের মত নতুন ব্লগারদের অনেক অনুপ্রেরণা জোগায়। ধন্যবাদ ভাই আপনাকে এত সুন্দর কমেন্ট করার জন্য।আপনার জন্য শুকামনা রইলো।

 24 days ago 

মাঝেমধ্যে আকাশের বিভিন্ন রূপ দেখতে ভালই লাগে। একেক সময় একেক রূপে সেজে ওঠে। আপনার আজকের আকাশের বিভিন্ন ফটোগ্রাফি গুলো দেখে খুবই ভালো লাগলো। বিশেষ করে নীল আকাশের সাদা মেঘের ফটোগ্রাফি গুলো অসাধারণ লেগেছে। আমার কাছে এই ধরনের আকাশ সবচেয়ে বেশি ভালো লাগে। ধন্যবাদ আপনাকে দারুন কিছু আকাশের ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 23 days ago 

আপনার কাছে আমার ছবিগুলো ভালো লেগেছে শুনে ভালো লাগলো।আকাশের বিভিন্ন রূপ সবার কাছেই ভালো লাগে।কিন্তু সবাই সবসময় তা দেখার সময় সুজুগ হয়ে উঠে না।আপনার জন্য শুকামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 64928.52
ETH 3525.30
USDT 1.00
SBD 2.36