You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ - একটু হাসি || কৌতুক সপ্তাহ -৪৫

in আমার বাংলা ব্লগ9 months ago

আমার এসএসসি পরীক্ষার সময় পাশের স্কুলের এক বন্ধুর আমার সামনে সিট পড়েছিলো। আমার সামনের সিট পেয়ে বন্ধু তো সেই খুশি, কারণ আমার খাতা দেখে হয়তো পাশ করতে পারবে। কিন্তু পরীক্ষার হলে স্যার থাকতে আর একজনের খাতা দেখে লিখে পাস করা অতটা সহজ ব্যাপার নয়। বন্ধু খুবই চালাক চতুর ছিলো প্রথম দিন থেকে যেই স্যারই আমাদের রুমে গার্ড দিতো আসতো সেই স্যারের সাথে কথা বলে ভাব জমিয়ে নিতো। পরীক্ষা শুরু হলে আমার খাতা দেখলেও ছাড়া আর কিছুই বলতো না। এভাবেই পরীক্ষা সবগুলো শেষ হয়ে গেল তারপর রেজাল্ট বেরোনোর দিন আমাকে ফোন করে বললো যে, তোর জন্যই এই এসএসসি পরীক্ষায় পাস করেছি। তখন আমি বললাম আমার জন্য কেন তুই পাস করবি! প্রতিদিন স্যারের সাথে ভাব জমিয়ে সিস্টেম করে আমার খাতা দেখে লিখছিত বলেই পাশ করেছিত।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 63721.78
ETH 3503.08
USDT 1.00
SBD 2.54