আমার মনোনয়ন শ্রদ্ধেয় @rme দাদা | Steemit Awards 2023

in আমার বাংলা ব্লগ5 months ago


হ্যালো..!!
আমার সুপ্রিয় বন্ধুরা,
আমি @aongkon বাংলাদেশের নাগরিক

আজ- ৮ই ডিসেম্বর,শুক্রবার,২০২৩ খ্রিষ্টাব্দ

আমি আশা করি, আপনারা সবাই সুস্থ এবং সুন্দর আছেন। আমার মাতৃভাষা বাংলার একমাত্র ব্লগিং কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ফাউন্ডার, এডমিন প্যানেল, মডারেটর প্যানেল এবং সকল সদস্যসদস্যাদের আমার অন্তরের অন্তরস্থল থেকে প্রাণঢালা শুভেচ্ছা এবং অভিনন্দন রইল।



ব্যানার ক্রেডিট : @shuvo35



আমি আছি আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি প্রতিনিয়ত আমার বাংলা ব্লগে নতুন নতুন পোস্ট শেয়ার করতে আমার অনেক বেশি ভালো লাগে। আজকে আমি Steemit Awards 2023 এর জন্য আমার বাংলা ব্লগ কমিউনিটি শ্রদ্ধেয় ফাউন্ডার আমাদের প্রিয় @rme দাদার জন্য মনোনয়ন সাবমিট করছি। আমি মনে করি এই এওয়ার্ডের জন্য সবথেকে যোগ্য দাবিদার আমাদের শ্রদ্ধেয় দাদা। স্টিমিট প্ল্যাটফর্মে আমাদের দাদার অবদান অনস্বীকার্য।

আমাদের শ্রদ্ধেয় @rme দাদা আজ পর্যন্ত স্টিমিট প্ল্যাটফর্মে যতটুকু কন্ট্রিবিউট করেছে সবকিছুই দাদার হ্যাপিনেসের কারণে। সমগ্র স্টিমিট প্ল্যাটফর্মে আমাদের শ্রদ্ধেয় @rme দাদার মতো এমন একজন কনট্রিবিউটর আর দ্বিতীয় কেউ নেই। আমাদের শ্রদ্ধেয় দাদার স্টিমিট প্ল্যাটফর্মে বেশ কয়েকটি কমিউনিটি রয়েছে। দাদার প্রতিষ্ঠিত প্রতিটি কমিউনিটি স্টিমিট প্ল্যাটফর্মের বেশ ভালো অবস্থানে রয়েছে। বর্তমানে স্টিমিট প্ল্যাটফর্মের এক নাম্বার কমিউনিটি হলো আমার বাংলা ব্লগ কমিউনিটি। আর আমার বাংলা ব্লগ কমিউনিটি স্রষ্টা হলেন আমাদের শ্রদ্ধেয় প্রিয় দাদা।

আমাদের শ্রদ্ধেয় দাদার প্রতিটি কমিউনিটি পরিচালনার জন্য রয়েছে সুদক্ষ এডমিন ও মডারেটরা। প্রতিনিয়ত কমিউনিটিকে গ্রো করার জন্য এডমিন মডারেটরদের অবদান বেশ ব্যাপক। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে প্রতি মাসে দুটি করে প্রতিযোগিতা আয়োজন করা হয়। আর প্রতি সপ্তাহে বলাগারদের বেশি বেশি সাপোর্ট প্রদানের জন্য বেস্ট ব্লগার অব দ্য উইক এবং বেস্ট ব্লগার অফ দ্য ফাউন্ডার চয়েস ট্যাগ প্রদান করা হয়। পুরো স্টিমিট প্ল্যাটফর্মের সব থেকে সু নিয়ন্ত্রিত কমিউনিটি হল আমার বাংলা ব্লগ কমিউনিটি।

আমাদের শ্রদ্ধেয় দাদার প্রতিটি কমিউনিটির রয়েছে আলাদা আলাদা ডিসকোড সার্ভার। আর ব্লগারদের প্রতি সপ্তাহের কাজে অগ্রগতির জন্য প্রতি বৃহস্পতিবারে এই ডিসকোড সার্ভারে হ্যাংআউটের আয়োজন করা হয়। আর সকল ব্লগারদের বিনোদনের জন্য প্রতি সপ্তাহে রবিবারের আড্ডার আয়োজন করা হয়। সকল ব্লগারদের কমিউনিকেশনের জন্য ডিসকোড সার্ভারে রয়েছে জেনারেল চ্যাট। ব্লগারদের যেকোনো ধরনের সমস্যার সমাধানের জন্য টিকিট ক্রিয়েট করে এডমিন মোডারেটরদের সাথে কথা বলার সুযোগ রয়েছে।

শ্রদ্ধেয় @rme দাদার প্রতিষ্ঠিত কমিউনিটি গুলো হলো:

১. আমার বাংলা ব্লগ
২. Steem Alliance
৩. Beauty of Creativity
৪. STEEM WATCHER
৫. Tron Fan Club
৬. Steem Dev

শ্রদ্ধেয় @rme দাদার প্রতিষ্ঠিত প্রজেক্ট:

১.@heroism
২.@abb-ciration

এই দুইটি ডেলিভিশন প্রোজেক্ট চালু করেছেন আমাদের শ্রদ্ধেয় দাদা।

শ্রদ্ধেয় @rme দাদার প্রতিষ্ঠিত প্রজেক্ট:

@abb-charity

ব্লগারদের অনাকাঙ্ক্ষিত বিপদের সময় সাহায্য করার জন্য এই প্রজেক্টটি চালু করেছেন আমাদের শ্রদ্ধেয় দাদা।

শ্রদ্ধেয় @rme দাদার প্রতিষ্ঠিত প্রজেক্ট:

@abb-school

স্টিমিট প্ল্যাটফর্মের প্রাথমিক বিষয় সম্পর্কে জ্ঞান লাভের জন্য এই স্কুল প্রজেক্টটি চালু করেছেন আমাদের শ্রদ্ধেয় দাদা।

শ্রদ্ধেয় @rme দাদার প্রতিষ্ঠিত প্রজেক্ট:

@shy-fox
@hungry-griffin

সকল ব্লগারদের পোস্টে বাড়তি সাপোর্ট প্রদানের জন্য এই প্রজেক্টটি চালু করেছেন আমাদের শ্রদ্ধেয় দাদা।

শ্রদ্ধেয় @rme দাদার প্রতিষ্ঠিত প্রজেক্ট:

@abb-featured

ব্লগারদের প্রতিদিনের সেরা পোস্টগুলো হাইলাইট করার জন্য এই প্রোজেক্ট টি চালু করেছেন আমাদের শ্রদ্ধেয় দাদা।

শ্রদ্ধেয় @rme দাদার প্রতিষ্ঠিত প্রজেক্ট:

@abb-fun

ব্লগারদের এনগেজমেন্ট বৃদ্ধি করার জন্য এই প্রজেক্টটি চালু করেছেন আমাদের শ্রদ্ধেয় দাদা।

শ্রদ্ধেয় @rme দাদার প্রতিষ্ঠিত প্রজেক্ট:

bangla.witness

এই উইটনেস প্রজেক্টটি চালু করেছেন আমাদের শ্রদ্ধেয় দাদা।

শ্রদ্ধেয় @rme দাদার প্রতিষ্ঠিত প্রজেক্ট:

SteemPro

স্টিমিট প্ল্যাটফর্মের প্রথম মোবাইল অ্যাপস সম্পূর্ণ দাদার অর্থায়নে চালু হয়েছে।



উপরোক্ত সকল প্রজেক্ট গুলো আমাদের শ্রদ্ধেয় @rme দাদার। এতগুলো সফল প্রজেক্ট স্টিমিট প্ল্যাটফর্মে আমাদের শ্রদ্ধেয় দাদা ব্যতীত আর দ্বিতীয় কারের নেই। আমাদের শ্রদ্ধেয় @rme দাদা পুরো স্টিমিট প্ল্যাটফর্মের একজন নিঃস্বার্থ কন্ট্রিবিউটার। তাই আমি Steemit Awards 2023 এর জন্য @rme দাদাকে বিশেষভাবে মনোনয়ন করছি।



প্রিয় বন্ধুরা,

আমি স্টিমিট প্ল্যাটফর্মে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে প্রতিনিয়ত আমার সৃজনশীলতা দিয়ে ভালো কনটেন্ট শেয়ার করে এই কমিউনিটিকে সমৃদ্ধ করতে চাই এবং উচ্চতার শিখরে নিয়ে যেতে চাই। আমার ব্লগটি কেমন হয়েছে আপনারা সবাই কমেন্টের মাধ্যমে অবশ্যই মন্তব্য করবেন, সামান্য ভুল ত্রুটি অবশ্যই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন এবং সুপরামর্শ দিয়ে পাশে থাকবেন। আবার দেখা হবে নতুন কোনো পোস্ট নিয়ে শীঘ্রই, ততক্ষণে সবাই নিজের খেয়াল রাখবেন সুস্থ এবং সুন্দর থাকবেন এটাই কাম্য করি।



আমি কে !

20230826_112155.jpg

আমি অংকন বিশ্বাস, আমার ইউজার নেম @aongkon। আমি মা, মাতৃভাষা এবং মাতৃভূমিকে সব থেকে বেশি ভালোবাসি। আমি হৃদয় থেকে ভালবাসি সৃষ্টিকর্তা ও তার সকল সৃষ্টিকে। আমি বর্তমানে ইউরোপিয়ান ইউনিভার্সিটিতে সিভিল টেকনোলজিতে বি.এস.সি ইঞ্জিনিয়ারিং নিয়ে লেখাপড়া করছি। আমি ভ্রমণ করতে, গান গাইতে ও শুনতে, কবিতা লিখতে ও পড়তে, আর্ট করতে, রান্না করতে ও ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। "আমার বাংলা ব্লগ" আমার গর্ব "আমার বাংলা ব্লগ" আমার ভালোবাসা। আমার নিজের ভেতরে লুকায়িত সুপ্ত প্রতিভাকে বিকশিত করার লক্ষ্যে "আমার বাংলা ব্লগে" আমার আগমন। এই স্বল্প মানব জীবনের প্রতিটা ক্ষণ আমার কাছে উপভোগ্য। আমি মনে করি, ধৈর্যই সফলতার চাবিকাঠি।



সবাইকে অসংখ্য ধন্যবাদ
@aongkon



VOTE@bangla.witness as witness witness_proxy_vote.png
OR
SET @rme as your proxy
witness_vote.png

standard_Discord_Zip.gif

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.032
BTC 59179.00
ETH 2969.17
USDT 1.00
SBD 3.75