You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ - একটু হাসি || কৌতুক সপ্তাহ -১১

in আমার বাংলা ব্লগ2 years ago

বাস্তব ঘটনা আমার জে এস সি পরীক্ষার, সিট যখন গার্লস স্কুলে।

কাকা: কিরে অংকন এখন আবার স্কুল ড্রেস পরে কোথায় যাস?
আমি: এইতো কাকু গার্লস স্কুলে যাব।
কাকা: সেই জন্য এত সেজেগুজে যাওয়া হচ্ছে। এবার ব্যাপারটা বুঝলাম।
আমি: কিন্তু আমি ব্যাপারটা বুঝলাম না কাকু!
কাকা: গার্লস স্কুলে অনেক মেয়ে থাকবে সাজুগুজু করে যাবি এটাই তো স্বাভাবিক।
আমি: আরে কাকু, গার্লস স্কুলে আমার ফাইনাল পরীক্ষার সিট পড়েছে, সেজন্যই তো যাচ্ছি। কিন্তু দুর্ভাগ্যবশত মেয়েদের সিট গুলা অন্য স্কুলে পড়েছে 😭😭😭
কাকা: গার্লস স্কুলে যারা পরীক্ষা দেয় তারা মেয়েই হয় সেজন্যই তো সাজুগুজু করে যাচ্ছিত।

কি বলবো কষ্টের কথা কষ্ট যে মনেই গাঁথা😭

Sort:  
 2 years ago 

বন্য কাকু🤣🤣

 2 years ago 

কিছু আর বলবো না 😭

 2 years ago 

সবখানেই দেখি বয়েজ স্কুলের পরীক্ষা গার্লস স্কুলে হয়। আর গার্লস স্কুলের পরীক্ষা বয়েজ স্কুলে হয় আহারে কি দুঃখ। 🤪🤪🤪

 2 years ago 

হ্যাঁ আপু গার্লস স্কুলে ছেলেরা পড়ে না কিন্তু পরীক্ষা ঠিকই দিতে হয়। শুধু স্কুলে না মহিলা কলেজেও ছেলেদের অনেক চাকরির পরীক্ষা দিতে হয়। সবই কপাল 😍😍

 2 years ago 

স্যাররা তো জানে যে এমনি এমনি ছেলেদের স্কুলে মেয়েরা,আর মেয়েদের স্কুলে ছেলেরা যেতে পারবে না। তাই পরিক্ষার সময় একটু চান্স দেয়।🤪🤪🤪

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60752.38
ETH 2453.49
USDT 1.00
SBD 2.63