"বন্ধুর সাথে দেখা" - ১ ম পর্বsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগlast year


হ্যালো..!!
আমার সুপ্রিয় বন্ধুরা,
আমি @aongkon বাংলাদেশের নাগরিক

আজ- ১৫ ই জুলাই, শনিবার, ২০২৩ খ্রিষ্টাব্দ

আমি অংকন বিশ্বাস, আমার ইউজার নেম @aongkon। আমি মা, মাতৃভাষা এবং মাতৃভূমিকে সব থেকে বেশি ভালোবাসি। আশা করি, আপনারা সবাই সুস্থ এবং সুন্দর আছেন। আমার মাতৃভাষা বাংলার একমাত্র ব্লগিং কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ফাউন্ডার, এডমিন প্যানেল, মডারেটর প্যানেল এবং সকল সদস্যসদস্যাদের আমার অন্তরের অন্তরস্থল থেকে প্রাণঢালা শুভেচ্ছা এবং অভিনন্দন রইল।



কভার ফটো

20230603_121529.jpg

কয়েকটি ছবিকে একত্রিত করে সুন্দর একটি কভার ফটো তৈরি করে নিয়েছি।



আজকে আমি আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। প্রতিদিন নতুন নতুন পোস্ট করতে বেশ ভালই লাগে আমার। প্রতিটি মানুষের জীবনে বন্ধু শব্দটা অবিচ্ছেদ্য অংশ। আমি মনে করি সবার জীবনেই ভালো বন্ধু থাকাটা জরুরি। কয়েক মাস আগে যখন আমি আমার শ্রাবণী দিদির বিয়ের জন্য ঢাকা থেকে বাড়িতে এসেছিলাম। তখন ছোটবেলার এক বন্ধুর সাথে দেখা করতে গেছিলাম। আমার এই বন্ধুটির নাম হলো অজয়। ছোটবেলা থেকে একসাথে লেখাপড়া ও খেলাধুলা করে বড় হয়েছি এই বন্ধুর সাথে। আমরা দুজনে এখন দুই জায়গায় থাকলেও দুজনের খোঁজ খবর নিতে কখনোই ভুল হয় না। আজকে আমি বন্ধুর সাথে দেখা - ১ ম পর্ব আপনাদের সাথে শেয়ার করবো।

20230603_115700.jpg

আমি এখন লেখাপড়া করি ঢাকার একটি বেসরকারি ইউনিভার্সিটিতে আর আমার বন্ধু অজয় লেখাপড়ার ইতি টেনে রাজবাড়ীর কালুখালী উপজেলায় ওর ফুফার স্বর্ণের দোকানে কাজ শিখতে ব্যস্ত। আমার শ্রাবণী দিদির বিয়ের আগের দিনেই দিদিদের বাড়িতে গিয়েছিলাম। দিদিদের বাড়িতে গিয়ে দুপুরের সময় হঠাৎ বন্ধু অজয়ের কথা মনে হলো।

20230603_115717.jpg

তারপর ভাবলাম যে, বন্ধু অজয়ের সাথে দেখা করে আসি। যে কথা সেই কাজ বেরিয়ে পড়লাম বন্ধু আজায়ের সাথে দেখা করার উদ্দেশ্যে। তারপর আমার দিদিদের বাড়ি থেকে সোজা চলে গেলাম বেলগাছি স্টেশনে। আমার বন্ধু অজয় বেলগাছি পাশের স্টেশন অর্থাৎ কালুখালী কালুখালী স্টেশনের পাশেই ওর ফুফার দোকানে স্বর্ণের কাজ করে।

20230715_102912.jpg

বেলগাছি স্টেশনে গিয়েই আমার মনটা বেশ ভালো হয়ে গেলো। পুরো স্টেশন দেখে যেনো মনে হচ্ছিলো কৃষ্ণচূড়ায় ভরা। আসলে আমি স্টেশনে কিছু সময় বসে থাকলে এমনিতেই মন ভালো হয়ে যাবে। আসলে এমন সুন্দর প্রকৃতি খুব কম জায়গায় দেখা যায়।

20230715_102942.jpg

বেলগাছি স্টেশনে মেইল ট্রেনের জন্য অপেক্ষা করছিলাম। তারপর দেখি একজন ঝালমুড়ি বিক্রেতা ঝালমুড়ি বিক্রি করছে। ঝালমুড়ি খুবই প্রিয় একটি মুখরোচক খাবার। ঝালমুড়ি বিক্রি দেখে এলো বার সামলাতে পারলাম না। তারপর ঝালমুড়ি বিক্রেতার কাছ থেকে ১০ টাকার ঝালমুড়ি কিনলাম।

20230715_103031.jpg

এই ঝাল মুড়ি বিক্রেতা খুবই পরিষ্কার পরিচ্ছন্ন এবং উনার ঝালমুড়ি মাখানো দেখে বুঝেছিলাম যে, ঝালমুড়ির বেশ ভালো স্বাদ হয়। তারপর ঝালমুড়ি খেয়ে দেখি আসলেই সত্যি বেশ সুন্দর স্বাদ। এই ঝালমুড়ি খাওয়ার পরে মনে পড়ে গিয়েছিলো আমাদের পলিটেকনিকের সেই বিখ্যাত ঝালমুড়ির কথা। মেইল ট্রেন আসার আগেই বেশ মজা করে এবং সম্পূর্ণ তৃপ্তি সহকারে ধীরেসুস্থে ঝালমুড়ি খেয়ে বেশ ভালো লাগছিলো।

20230715_102840.jpg

ঝালমুড়ি খাওয়া দাওয়া শেষ করে মেইল ট্রেনের জন্য অপেক্ষা করতে থাকলাম। আসলে বন্ধুর সাথে দেখা করার ইচ্ছাটা এতটাই বেশি ছিল যে, মেইল ট্রেনের রাইট টাইমের অনেক আগেই স্টেশনে চলে এসেছিলাম। তারপর.......

আজকে আমার "বন্ধুর সাথে দেখা" - ১ম পর্ব আপনাদের কেমন লেগেছে তা কমেন্টের মাধ্যমে অবশ্যই জানাবেন। আর বন্ধুর সাথে দেখা - ২য় পর্ব অন্য একটি পোস্টে খুব শীঘ্রই আপনাদের সাথে শেয়ার করবো।



পোস্টের ছবির বিবরন

ক্যামেরাম্যান@aongkon
ডিভাইসস্যামসাং জে-৭ প্রো
ক্যামেরা১৩ মেগাপিক্সেল
তারিখ৯ই জুলাই ২০২৩
লোকেশনবেলগাছি


প্রিয় বন্ধুরা,

আমি স্টিমিট প্ল্যাটফর্মে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে প্রতিনিয়ত আমার সৃজনশীলতা দিয়ে ভালো কনটেন্ট শেয়ার করে এই কমিউনিটিকে সমৃদ্ধ করতে চাই এবং উচ্চতার শিখরে নিয়ে যেতে চাই। আমার ব্লগটি কেমন হয়েছে আপনারা সবাই কমেন্টের মাধ্যমে অবশ্যই মন্তব্য করবেন, সামান্য ভুল ত্রুটি অবশ্যই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন এবং সুপরামর্শ দিয়ে পাশে থাকবেন। আবার দেখা হবে নতুন কোনো পোস্ট নিয়ে শীঘ্রই, ততক্ষণে সবাই নিজের খেয়াল রাখবেন সুস্থ এবং সুন্দর থাকবেন এটাই কাম্য করি।



সবাইকে অসংখ্য ধন্যবাদ
@aongkon



VOTE@bangla.witness as witness witness_proxy_vote.png
OR
SET @rme as your proxy
witness_vote.png

standard_Discord_Zip.gif

Sort:  
 last year 

ভাই আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন বন্ধুর সাথে দেখা হওয়া নিয়ে এ বিষয়ে একটি পোস্ট। আসলে অনেকদিন পর বন্ধুদের সাথে দেখা হলে নিজের মাঝে একটা আনন্দ উপলব্ধি করতে পারা যায়। ঝাল মুড়ি খাওয়ার পরে আপনাদের কাছে মনে হয়েছিল পলিটেকনিকালের সেই বিখ্যাত ঝাল আসলে এই বিষয়টি অনেক ভালো লেগেছে। পুরনো স্মৃতি মনে পড়েছিল এই কারণে।

 last year 

হ্যাঁ ভাই অনেকদিন পর বন্ধুর সাথে দেখা হবে তাই মনের ভেতর উদ্দীপনা কাজ করছিলো। সুন্দর গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 last year 

বন্ধু মানে হাসি আনন্দ বন্ধু মানে মনের কথা ভাগাভাগি বন্ধু মানে মুখের খাবার ভাগাভাগি করে নেয়া।
ঠিকই বলেছেন আপনি বন্ধুত্বের সম্পর্ক কখনো বিচ্ছেদ হয় না।
বন্ধুর সাথে দেখা করতে গিয়ে দারুণ একটি সময় অতিবাহিত করেছেন সেই সাথে ফটোগ্রাফি গুলো অসাধারণ ছিল বিশেষ করে কৃষ্ণচূড়াফুল।

 last year 

হ্যাঁ ভাই বন্ধুর সাথে সকল সুখ-দুঃখ ভাগ করে নেওয়া যায়। সুন্দর গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 last year 

অনেক দিন পর বন্ধুর সাথে দেখা করে অনেক মজা করেছেন। বন্ধুত্ব এমনই হওয়া উচিত। আপনাদের ঝাল মুড়ি দেখে খুব খেতে ইচ্ছে করছে। বন্ধুর সাথে ঘোরাঘুরির পাশাপাশি খুব সুন্দর ফটোগ্রাফিও করেছেন। সত্যিকারের বন্ধুত্ব কখনো শেষ হয়না। আপনার পোস্ট পড়ে ভালো লাগলো। ধন্যবাদ।

 last year 

মন্তব্য করার জন্য ধন্যবাদ আপু।

 last year 

ঝাল মুড়ি আমার ভীষণ প্রিয়। খেতে খুব ভালো লাগে। আপনার বন্ধুর নামটি অনেক সুন্দর। ছোটবেলায় বন্ধুদের কে আসলে চাইলেও ভোলা যায় না। কৃষ্ণচূড়া গাছে ফুল ফুটেছে দেখতে অসাধারন লাগতেছে।

 last year 

ঝালমুড়ি আমারো অনেক প্রিয়। কৃষ্ণচূড়া ফুলের গাছগুলো আমারও অনেক ভালো লেগেছিলো। সুন্দর গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 last year 

বন্ধুর সাথে দেখা করতে যাওয়ার আগে এতো সুন্দর সুন্দর দৃশ্য দেখলাম। না জানি বন্ধুর সাথে দেখা হলে আরও কত সুন্দর দৃশ্য দেখবো। যাই হোক বন্ধুর সাথে দেখা করার অধীর আগ্রহে আপনি তো দেখছি বেশ তাড়াতাড়ি স্টেশনে এসে দাড়িঁয়ে ছিলেন। অপেক্ষায় রইলাম আগামীর।

 last year 

হ্যাঁ আপু বন্ধুর সাথে দেখা করার আগেই সুন্দর দৃশ্য আর গল্প শেয়ার করেছি। আর বন্ধুর সাথে দেখা হওয়ার পরের গল্পটাও বেশ দুর্দান্ত। সুন্দর গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66740.62
ETH 3336.11
USDT 1.00
SBD 2.72