"টার্গেট ডিসেম্বর সিজন-ফোরে আমার পাওয়ার আপ 10 স্টিম"

in আমার বাংলা ব্লগ12 days ago


হ্যালো..!!
আমার সুপ্রিয় বন্ধুরা,
আমি @aongkon বাংলাদেশের নাগরিক

আজ- ৭ ইং আগস্ট, মঙ্গলবার, ২০২৪ খ্রিঃ

আশা করি, আপনারা সবাই সুস্থ এবং সুন্দর আছেন। আমার মাতৃভাষা বাংলার একমাত্র ব্লগিং কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ফাউন্ডার, এডমিন প্যানেল, মডারেটর প্যানেল এবং সকল সদস্যসদস্যাদের আমার অন্তরের অন্তরস্থল থেকে প্রাণঢালা শুভেচ্ছা এবং অভিনন্দন রইল।



কভার ফটো

1000091016.jpg

ইনশর্ট অ্যাপস দিয়ে সুন্দর করে কভার ফটো তৈরি করে নিয়েছি।



আমি আজকে পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি আপনাদের সামনে। স্টিমিটে পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। যার একাউন্টে যত বেশি স্টিম পাওয়ার থাকবে তার একাউন্ট তত বেশি শক্তিশালী হবে। আমাদের মাননীয় এডমিন @rex-sumon ভাইকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি পাওয়ার আপের মত সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য। এই সুন্দর পাওয়ার‌ আপ প্রতিযোগিতায় নিজেকে সামিল করতে পেরে আমি গর্বিত। আমি টার্গেট সিজন-২ আমার অর্জিত সকল স্টিম পাওয়ার আপ করেছিলাম। আমি স্টিমিট প্ল্যাটফর্মের আমার বাংলা ব্লগ। আমি টার্গেট ডিসেম্বর সিজন-৩ এ প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করবো। আমি টার্গেট ডিসেম্বর সিজন-৩ তে আমার প্রথম লক্ষ্য 1000 ও দ্বিতীয় লক্ষ্য 2000 স্টিম পাওয়ার আপ করার টার্গেট পূরণ করেছিলাম। এখন‌ আমি টার্গেট ডিসেম্বর সিজন-ফোরে 5000 স্টিম পাওয়ার পূর্ণ করতে চাই। স্টিমিট প্লাটফর্মে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম।



1000108215.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার ওয়ালেটের স্ক্রিনশর্ট। আমি এখন 10 স্টিম পাওয়ার আপ করবো।



পাওয়ার আপ করার পদ্ধতি:


প্রথম ধাপ:

1000108216.jpg

প্রথম ধাপে নিজের প্রোফাইল থেকে ওয়ালেটে যাব তারপর লিকুইড স্টিম সংখ্যার ডানপাশে যে, ড্রপডাউন আছে রয়েছে তার উপর ক্লিক করব। ড্রপডাউনের চিহ্নের উপর ক্লিক করলে কয়েকটি অপশন বা মেনু আসবে আসবে তার ভেতর থেকে পাওয়ার আপ এ ক্লিক করবো।



দ্বিতীয় ধাপ:

1000108217.jpg

দ্বিতীয় ধাপে এসে আমি অ্যামাউন্টের ঘরে 10 লিখেছি তারপর নিচের পাওয়ার আপ আইকনে ক্লিক করেছি।



তৃতীয় ধাপ:

1000108218.jpg

তৃতীয় ধাপে এসে দেখতে হবে যে ফরম এবং টু নিজের স্টিমিট আইডি একই কিনা এবং কত স্টিম পাওয়ার আপ করছি সেটা দেখতে হবে তারপর ওকে আইকনে ক্লিক করলেই পাওয়ার আপ সম্পূর্ণ হয়ে যাবে।



শেষ ধাপ:

1000108219.jpg

শেষ ধাপে আমার পাওয়ার আপ সম্পূর্ণ হয়ে গেছে। পাওয়ার আপ সম্পূর্ণ করার পরে ওয়ালেটের স্ক্রিনশর্ট।



পাওয়ার আপের সমীকরণ:
বিবরনস্টিম
পাওয়ার আপের পূর্বে এস.পি4806.815
পাওয়ার আপের পরিমাণ10
পাওয়ার আপের পরে এস.পি4816.815


পোষ্টের ছবির উৎপত্তি:

উপরোক্ত সকল ছবি আমার ফোনের স্ক্রিনশট থেকে নেওয়া এবং কিছু ছবি আমার গ্যালারি থেকে এডিট করা।



পোস্টের বিবরন


পোস্ট ধরণপাওয়ার আপ
ডিভাইসস্যামসাং গ্যালাক্সি এফ-৫৪
লোকেশনঢাকা,বাংলাদেশ


প্রিয় বন্ধুরা,

আমি স্টিমিট প্ল্যাটফর্মের আমার বাংলা ব্লগ কমিউনিটিতে প্রতিনিয়ত আমার সৃজনশীলতা দিয়ে ভালো কনটেন্ট শেয়ার করে এই কমিউনিটিকে সমৃদ্ধ করতে চাই এবং উচ্চতার শিখরে নিয়ে যেতে চাই। আমার পাওয়ার আপ ব্লগটি কেমন হয়েছে আপনারা সবাই কমেন্টের মাধ্যমে অবশ্যই মন্তব্য করবেন, সামান্য ভুল ত্রুটি অবশ্যই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন এবং সুপরামর্শ দিয়ে পাশে থাকবেন। আবার দেখা হবে নতুন কোনো পোস্ট নিয়ে শীঘ্রই, ততক্ষণে সবাই নিজের খেয়াল রাখবেন সুস্থ এবং সুন্দর থাকবেন এটাই কাম্য করি।



আমি কে !

20230826_112155.jpg

আমি অংকন বিশ্বাস, আমার ইউজার নেম @aongkon। আমি মা, মাতৃভাষা এবং মাতৃভূমিকে সব থেকে বেশি ভালোবাসি। আমি হৃদয় থেকে ভালবাসি সৃষ্টিকর্তা ও তার সকল সৃষ্টিকে। আমি বর্তমানে ইউরোপিয়ান ইউনিভার্সিটিতে সিভিল টেকনোলজিতে বি.এস.সি ইঞ্জিনিয়ারিং নিয়ে লেখাপড়া করছি। আমি ভ্রমণ করতে, গান গাইতে ও শুনতে, কবিতা লিখতে ও পড়তে, আর্ট করতে, রান্না করতে ও ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। "আমার বাংলা ব্লগ" আমার গর্ব "আমার বাংলা ব্লগ" আমার ভালোবাসা। আমার নিজের ভেতরে লুকায়িত সুপ্ত প্রতিভাকে বিকশিত করার লক্ষ্যে "আমার বাংলা ব্লগে" আমার আগমন। এই স্বল্প মানব জীবনের প্রতিটা ক্ষণ আমার কাছে উপভোগ্য। আমি মনে করি, ধৈর্যই সফলতার চাবিকাঠি।

সবাইকে অসংখ্য ধন্যবাদ
@aongkon



VOTE@bangla.witness as witness witness_proxy_vote.png
OR
SET @rme as your proxy
witness_vote.png

standard_Discord_Zip.gif

Sort:  
 12 days ago 

ভাইয়া আপনার দশ সিস্টেম পাওয়ার আপের পোস্টটি পড়ে আমার অনেক ভালো লেগেছে। এই পাওয়ার আপ এর মধ্যে দিয়ে আপনি আরো এক ধাপ এগিয়ে গেলেন। এভাবে আস্তে আস্তে পাওয়ার বৃদ্ধি করে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাবেন আশা করি, ধন্যবাদ আপনাকে

 yesterday 

আমি চেষ্টা করছি পাওয়ার আপের মাধ্যমে আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছানোর জন্য। অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য প্রকাশ করার জন্য।

 12 days ago 

পাওয়ার আপ মানে নিজের ওয়ালেটের সক্ষমতাকে বৃদ্ধি। আর আপনি প্রতিনিয়ত আমাদের মাঝে পাওয়ার আপ পোস্ট করে চলেছেন।এভাবেই এগিয়ে যান আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন শুভকামনা রইল আপনার জন্য ধন্যবাদ।

 yesterday 

আমাদের সবার উচিত প্রতি সপ্তাহে নির্দিষ্ট অ্যামাউন্টের পাওয়ার আপ করা। সুন্দর সাবলীল ভাষায় মন্তব্য প্রকাশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 12 days ago 

আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখেছেন দেখে খুব ভালো লাগলো। আমাদের সবার উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের আইডি সক্ষমতা বাড়ানো। যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করবে তার তত ভালো। তাই সবার কিছু পাওয়ার বৃদ্ধি করে নিজের ক্ষমতা আরো উন্নতির দিকে এগিয়ে নেওয়া।

 yesterday 

হ্যাঁ ভাই যত বেশি পাওয়ার আপ করা যাবে ততই বেশি একাউন্টে সক্ষমতা বৃদ্ধি পাবে। অনেক সুন্দর মন্তব্য প্রকাশ করার জন্য আপনাকে ধন্যবাদ ভাই।

 6 days ago 

১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজেকে আরো এক ধাপ এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ধন্যবাদ। আসলে এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ারের কোন বিকল্প নেই। প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া বুদ্ধিমানা কাজ। ধন্যবাদ আপনাকে আশা করছি এভাবেই নিজেকে এগিয়ে নিয়ে যাবেন ভালো থাকুন সব সময়।

 yesterday 

অবশ্যই ভাই এই প্লাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া বুদ্ধিমানের কাজ এটা সত্য কথা বলেছেন। অনেক সুন্দর মন্তব্য প্রকাশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 6 days ago 

আপনি এই সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৪,৮১৬+ এসপি তে পৌঁছে গেলেন ভাই। এতে করে আপনার কাঙ্খিত লক্ষ্যের একেবারে কাছাকাছি পৌঁছে গেলেন। আশা করি খুব শীঘ্রই আপনার কাঙ্খিত লক্ষ্য প্রথম ডলফিন অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইলো ভাই।

 yesterday 

হ্যাঁ ভাই আমি আমার কাঙ্খিত লক্ষ্যের অনেক কাছে পৌঁছে গেছি খুব শীঘ্রই লক্ষ্য পূরণ করতে পারবো। সুন্দর সাবলীল ভাষায় মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 12 days ago Reveal Comment

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59452.12
ETH 2603.11
USDT 1.00
SBD 2.39